।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

১১ই ভাদ্র/১৪২৯ বঙ্গাব্দ।
২৬ই আগস্ট/২০২২ইং।
রোজঃ শুক্রবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে এক রকম আছি। আজ ও আমি বরাবরের মতো ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-৩৩তম সপ্তাহে অংশগ্রহণ করে আমি আমার ১০ স্টিম পাওয়ার-আপ করলাম।

Picsart_22-08-26_16-09-21-046~2.jpg
YpihifdXP4WMLzfweUP8MktFpbpxrn6T8xF37NDHbBKTAs1PUo61isdv4Ctkm79AU84T6jQNc6pzug7L9JtdY7GfCq8AatF3wvBy6dcAkmXXXd1BY7TTLaCTF1PMgk8vRdTWW3ifhUmrFagvWAScbL9KspJ72adPTwGghjBrAAuc.jpeg

।। আমার ১০ স্টিম পাওয়ার-আপ।।

আমি সবেমাত্র verified member হয়েছি। আমার পাওয়ার অত্যন্ত কম। পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি পাওয়ার আপ-৩৩ তম সপ্তাহের প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বরাবরের ন্যায় আজকেও ১০ স্টিম পাওয়ার-আপ করলাম। সেই সাথে ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপ সপ্তাহ চলমান রয়েছে ৯ম সপ্তাহে। নিম্নে আমি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

পাওয়ার-আপ করার জন্য আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।
Screenshot_20220826-155028~2.png
বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৫১.৫৩৬ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=১৬৬.৩৪৩স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।
Screenshot_20220826-155053~2.png
পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।
Screenshot_20220826-155129~2.png অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০স্টিম বসিয়ে দিয়ে পাওয়ার-আপ অপশনে টাচ্ করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।
Screenshot_20220826-155151~2.png
এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গেই পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড কি অপশন চলে আসলো।
Screenshot_20220826-155220~2.png অপশনটিতে আমার পাসওয়ার্ড বসিয়ে দিয়ে sing in করার সঙ্গে সঙ্গেই আমার ১০ স্টিম পাওয়ার-আপ কার্য সম্পাদন হয়ে গেল।
Screenshot_20220826-155254~2.png পাওয়ার-আপ কার্য সম্পাদন করার পর বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স দাঁড়িয়েছে=৪১.৫৩৬ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স দাঁড়িয়েছে=১৭৬.৩৪৩স্টিম।
2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৩৩ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ বিকেল।
k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালোলাগলো।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একজন ভালো এবং সফল ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার

 2 years ago 

আপনাদের উৎসাহ উদ্দীপনা নিয়েই চেষ্টা করে যাচ্ছি ভাই। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

লক্ষ্য স্থির রেখে সঠিক পরিকল্পনায় সামনের দিকে এ বলে অবশ্যই সফলতা অর্জন করা সম্ভব আর সব সময় আপনার জন্য এই প্রার্থনা করি আপনি যেন সফলভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারেন

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সব ক্ষমতা অর্জন। পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমেট অ্যাকাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পায়ক। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। পাওয়ার আপ করার পরে এখন আপনার মোট স্টিম পাওয়ার ১৭৬। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আপনি আপনার কাঙ্খীতে লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

উৎস মূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নিজেকে অনেক বেশি শক্ত করতে এবং এই প্লাটফর্মে অনেকদিন টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই নিজের অবস্থান বেশি শক্ত করা যায় বলে আমি মনে করি।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। কারণ যারা প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে তাদের পোস্ট দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বলক জগতে কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই। গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 6.62651%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88