।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

২৬ই সেপ্টেম্বর/২০২২ইং।
রোজঃ সোমবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে ভালো আছি। আমি "আমার বাংলা ব্লগ আয়োজিত" ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিয়মিত প্রতি সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ার-আপ করে যাচ্ছি। আজ ও আমি প্রতিযোগিতার ৩৭তম সপ্তাহে অংশগ্রহণ করে আমার ১০ স্টিম পাওয়ার-আপ করছি।

Picsart_22-09-26_14-09-27-590.png

পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপের ১৩তম সপ্তাহ সম্পাদন করছি। আজকের সপ্তাহ পর্যন্ত আমার সর্বমোট ১৩০ স্টিম পাওয়ার আপ সম্পাদন হইল। নিম্নে আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

।। ১০ স্টিম পাওয়ার-আপ প্রক্রিয়া।।

পাওয়ার-আপ করার জন্য আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।

Screenshot_20220923-152110~2.png

বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৯৬.৩১৪ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=২৯৩.৪৯৮ স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।

Screenshot_20220923-152125~2.png

পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220923-152202~2.png

অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০স্টিম বসিয়ে দিয়ে পাওয়ার-আপ অপশনের টাচ্ করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220923-152225~2.png

এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গেই পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড কি অপশন চলে আসলো।

Screenshot_20220923-152246~2.png

অপশনটিতে আমি আমার পাসওয়ার্ড কি বসিয়ে দিয়ে sing in করার সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার আপের কাজ সম্পন্ন হয়ে গেল।

Screenshot_20220923-152323~2.png

পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার বর্তমান স্টিম ব্যালেন্স অবশিষ্ট রয়েছে=৮৬.৩১৪ স্টিম। এবং পাওয়ার আপ ব্যালেন্স দাঁড়িয়েছ=৩০৩.৪৯৮ স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৩৭ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ দুপুর।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতি সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ার আপ করছেন জেনে খুবই ভালো লাগলো। এভাবে অল্প পরিমাণে পাওয়ার আপ নিয়মিত করতে থাকলে আপনি একসময় শক্তিশালী স্টিম পাওয়ার এর মালিক হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন যা আমাদের প্রত্যেকের জন্য উৎসাহ যুগিয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানেই হলো নিজের ক্ষমতা বারানো আর নিজের ক্ষমতা মানেই আলদা সম্মান জাইহোক এভাবেই এগিয়ে যান সেই কামনা করি।

 2 years ago 

অল্প অল্প করে চেষ্টা করছি ভাই। উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখে খুবই ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত সেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করছি।

 2 years ago 

ব্লগ জগতে কাজ করতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করা অত্যন্ত জরুরী। তাই সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

উৎসাহ ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমরা যদি সকলে এইভাবে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করি তাহলে আমাদের নিজের পাশাপাশি আমাদের কমিউনিটি অনেক শক্তিশালী হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন এটা আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার মেইন লক্ষ্য এগিয়ে যাওয়া একবারে সহজ হবে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ =3.41297%

 2 years ago 

Thanks

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59403.33
ETH 2607.28
USDT 1.00
SBD 2.38