।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

২৩ই আষাঢ় /১৪২৯ বঙ্গাব্দ।
৮ই জুলাই/২০২২ইং।
রোজঃ-শুক্রবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমি বিশেষ ভালো নেই, দীর্ঘদিন থেকে শারীরিক অসুস্থতার কারণে নিয়মিত পোস্ট করতে পারছি না। গত সপ্তাহে আমি ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-২৪ এ অংশগ্রহণ করেছি এবং আমি আমার ১০ স্টিম পাওয়ার-আপ করেছিলাম। সেই ধারাবাহিকতায় আজকেও আমি আমার ১০ স্টিম পাওয়ার-আপ করছি।
Picsart_22-07-08_19-49-52-128.png

।।আমার ১০ স্টিম পাওয়ার-আপ।।

পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি পাওয়ার-২৪ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে ২য় সপ্তাহে পুনরায় ১০ স্টিম পাওয়ার-আপ করলাম। সেই সাথে ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট ২০০ স্টিম । নিম্নে আমি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।

Screenshot_20220708-183757~2.png
বর্তমানে আমার স্টিম ব্যালেন্স রয়েছে=১০৩.৫০৬ স্টিম এবং স্টিম পাওয়ার রয়েছে=৭৫.৬০৩। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।
Screenshot_20220708-183824~2.png এবারে পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো। অপশনটিতে আমার পাওয়ার আপের ১০ স্টিম বসিয়ে দিলাম।
Screenshot_20220708-183856~2.png এরপর অপশনটির পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গে confirm transfer এর জন্য ok অপশন চলে আসলো।

Screenshot_20220708-183927~2.png এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গে একাউন্ট পাসওয়ার্ড কি বসানোর জন্য একটি অপশন চলে আসলো।

Screenshot_20220708-184011~2.png এবারে পাসওয়ার্ড কি বসানোর পর sing in করেই আমার ১০স্টিম পাওয়ার-আপ সম্পাদন হয়ে গেল।
Screenshot_20220708-184045~3.png
পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার ওয়ালেটের বর্তমান স্টিম ব্যালেন্স রয়েছে=৯৩.৫০৬ এবং আমার বর্তমান পাওয়ার দাঁড়িয়েছে=৮৫.৬০৩ স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-২৪ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ রাত্রি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationKali Bazar gaibandha.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য খুবই জরুরী একটি বিষয়। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন যা দেখে অনেকেই উৎসাহিত হবে। আমি নিজেও উৎসাহিত হয়েছি ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি আর সেই সক্ষমতা বৃদ্ধি করার জন্য ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্য উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার সক্ষমতা সকলের নিকট তুলে ধরবেন এবং নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল।

 2 years ago 

মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতায় এভাবেই ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করতে পারবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অনেক। কারণ পাওয়ার মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। নিজের একাউন্টের ক্ষমতা বাড়াতে হলে কোন বিকল্প নেই। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া ও উৎসাহ দুটি কামনা করছি। আপনার জন্য অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 13.3333%

 2 years ago 

আপনি অনেক ভাল স্টিম পাওয়ার আপ করেছেন সত্যিই খুবই ভালো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56