।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

১৪ই শ্রাবণ /১৪২৯ বঙ্গাব্দ।
২৯ই জুলাই/২০২২ইং।
রোজঃ-শুক্রবার

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে একরকম আছি। আজ ও আমি বরাবরের মতো ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-২৯তম সপ্তাহে অংশগ্রহণ করে আমি আমার ১০ স্টিম পাওয়ার-আপ করলাম।

Picsart_22-07-29_18-37-40-836~2.png Photo design-Picsart apps.
YpihifdXP4WMLzfweUP8MktFpbpxrn6T8xF37NDHbBKTAs1PUo61isdv4Ctkm79AU84T6jQNc6pzug7L9JtdY7GfCq8AatF3wvBy6dcAkmXXXd1BY7TTLaCTF1PMgk8vRdTWW3ifhUmrFagvWAScbL9KspJ72adPTwGghjBrAAuc.jpeg

।।আমার ১০ স্টিম পাওয়ার-আপ।।

আমি সবেমাত্র verified member হয়েছি। আমার পাওয়ার অত্যন্ত কম। পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি পাওয়ার-২৯ তম সপ্তাহের প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে ১০ স্টিম পাওয়ার-আপ করলাম। সেই সাথে ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপ সপ্তাহ চলমান পঞ্চম সপ্তাহ । নিম্নে আমি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

পাওয়ার-আপ করতে প্রথমে ওয়ালেট এ প্রবেশ করলাম।

Screenshot_20220729-041342~2.png বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৭৯.৫৭১ এবং স্টিম পাওয়ার রয়েছে=১১১.৮৭৩। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো

Screenshot_20220729-041402~2.png পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো। অপশনটিতে আমার পাওয়ার আপের ১০ স্টিম বসিয়ে দিলাম।

Screenshot_20220729-041428~2.png পুনরায় পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220729-041444~2.png এবারে ok option এ ক্লিক করা মাত্রই নিম্নে পাসওয়ার্ড বসানোর অপশনটি চলে আসলো।

Screenshot_20220729-041509~2.png এবারে অপশনটিতে পাসওয়ার্ড কি বসানোর সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার-আপ সম্পাদন হয়ে গেল।

Screenshot_20220729-041541~2.png পাওয়ার অফ সম্পাদন করার পর আমার ওয়ালেটে বর্তমান ব্যালেন্স দাঁড়িয়েছে=৬৯.৫৭১ স্টিম এবং পাওয়ার অফ ব্যালেন্স দাঁড়িয়েছে=১২১.৮৩৭ স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif
বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-২৯ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ রাত্রি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

অনেক চমৎকারভাবে আপনি আমাদের মাঝে পোস্টটি শেয়ার করেছেন। এই পোষ্টের মাধ্যমে আরও অনেকেই অনুপ্রাণিত হবে নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে। তাই আমাদের সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের সকলের উচিত প্রতি সপ্তাহে অল্প অল্প করে কিছু সংখ্যক পাওয়ার বৃদ্ধি করা তাহলে খুব দূর করে আমরা লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিবেন ভাইয়া। দীর্ঘমেয়াদি ভাবে এইখানে কাজ করার জন্য আমাদের সবারই উচিত যতটা সম্ভব পাওয়ার বৃদ্ধি করা। এরই মধ্য দিয়ে আপনি ১২১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

মন্তব্য করে উৎসাহ ও সাহস যোগানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ =9.00901%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো এবং অভিনন্দন আপনাকে। কারণ আপনি এরকম অল্প অল্প করে আপনার মেইন লক্ষ্যে এগিয়ে যাবেন সেই দোয়া রইল। আপনার জন্য অনেক শুভেচ্ছা থাকলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64273.56
ETH 3487.80
USDT 1.00
SBD 2.52