।। স্বরচিত কবিতা-"তুমি এসো মেয়ে"।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

১লা ভাদ্র/১৪২৯ বঙ্গাব্দ।
১৬ই আগস্ট/২০২২ইং।
রোজঃ মঙ্গলবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমি বিশেষ ভালো নেই, গত দুদিন থেকে শরীরটা বেশ ভালো যাচ্ছে না। আর তাই গত দু দিনে কোন পোস্ট করতে পারিনি। আজ আমি আপনাদের সামনে স্বরচিত একটি কবিতা নিয়ে হাজির হয়েছি। কবিতার নাম- "তুমি এসো মেয়ে।" আশা করি আপনাদের সকলকে ভাল লাগবে।

Picsart_22-08-16_18-50-44-235.png
iMessage source
Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

কবিতা-"তুমি এসো মেয়ে"

ফনি ভূষণ রায় অমিতাব।

আমার হৃদয়টা হল ঝরনা,
ভালোবাসার ঝর্ণাধারা,
ওগো মেয়ে তুমি এসো,
তোমাকে ভিজিয়ে দেই ভালোবাসার ঝরনায়,
ভিজবে তুমি এসো মেয়ে।।

আমার হৃদয়টা হল বিশাল আকাশ,
চোখ মেলে দেখো রংধনু উঠছে,
প্রেমের কথাগুলো আকাশে তারা হয়ে জ্বলছে,
চাঁদ হবে তুমি এসো মেয়ে এই আকাশে,
আমার হৃদয়ের তারাগুলো তোমায় পুজো দিবে,
তুমি এসো মেয়ে।।

আমার হৃদয় টা হলো স্বপ্ন রাজ্য,
শত সহস্র লক্ষ্য কোটি স্বপ্নে ভরা এই হৃদয়ে,
ওগো মেয়ে তুমি এসো।।

এই রাজ্যের মহারানী হবে,
ওগো, তুমি এসো মেয়ে।।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif বন্ধুরা, এই ছিল আজকে আমার স্বরচিত কবিতা-"তুমি এসো মেয়ে"। আজকে এ পর্যন্তই, আবার কথা হবে আগামী কালকে অন্য কোন বিষয় নিয়ে। সে পর্যন্ত সকলেই ভালো থাকুন, সুন্দর থাকুন, সুস্থ থাকুন, শুভ সন্ধ্যা।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

আপনার লেখা কবিতাটি অনেক সুন্দর হয়েছে। আপনার কবিতার ভাষাগুলো দারুন ছিল। ধন্যবাদ আপনাকে ভাইয়া দারুন একটি কবিতা শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য। কবিতা শেয়ার করার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কিছু কিছু কবিতা আছে যেগুলো পড়তে অনেক বেশি ভালো লাগে নিজের মধ্যে এক অন্যরকম অনুভূতি এবং ভালোলাগা কাজ করে। আপনার কবিতাটা ঠিক তেমন ছিল ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য ও উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি তো ভাই সুন্দর একটি কবিতা লিখেছেন খুব সম্ভবত যতদূর মনে পড়ে এর আগে আপনার একটি কবিতা পড়েছিলাম। কবিতা ভালো লেখার জন্য এভাবে প্রতিনিয়ত লিখে যান ইনশাআল্লাহ ভালো করতে পারবেন।

 2 years ago 

উৎসাহ ও সাহস যোগানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62311.78
ETH 2418.00
USDT 1.00
SBD 2.67