।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

৪ঠা ভাদ্র/১৪২৯ বঙ্গাব্দ।
১৯ই আগস্ট/২০২২ইং।
রোজঃ শুক্রবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে এক রকম আছি। আজ ও আমি বরাবরের মতো ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-৩২তম সপ্তাহে অংশগ্রহণ করে আমি আমার ১০ স্টিম পাওয়ার-আপ করলাম।

Picsart_22-08-19_17-08-42-108~2.png
Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

।। আমার ১০ স্টিম পাওয়ার-আপ।।

আমি সবেমাত্র verified member হয়েছি। আমার পাওয়ার অত্যন্ত কম। পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি পাওয়ার আপ-৩২ তম সপ্তাহের প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বরাবরের ন্যায় আজকেও ১০ স্টিম পাওয়ার-আপ করলাম। সেই সাথে ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপ সপ্তাহ চলমান রয়েছে ৮ম সপ্তাহে। নিম্নে আমি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

পাওয়ার-আপ করার জন্য আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।

Screenshot_20220819-131829~2.png
বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=৫৯.১৩৯ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=১৫৩.১৯৪ স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।
Screenshot_20220819-131855~2.png

পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220819-132018~2.png অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০ স্টিম বসিয়ে পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220819-132031~2.png অপশনটির ok বাটন অপশনটিতে ক্লিক করা মাত্রই আবার নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20220819-132100~2.png অপশনটিতে পাসওয়ার্ড বসিয়ে singin করা মাত্রই আমার পাওয়ার-আপের কার্য সম্পাদন হয়ে গেল।

Screenshot_20220819-132132~3.png

পাওয়ার-আপ কার্য সম্পাদন করার পর আমার ওয়ালেটে বর্তমান ইস্টিম ব্যালেন্স রয়েছে=৪৯.১৩৯ স্টিম এবং আমার পাওয়ার আপ ব্যালেন্স দাঁড়িয়েছে-১৬৩.১৯৪ স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৩২ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ বিকেল।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে। আসলে এভাবে পাওয়ার আপ করে আমাদেরকে এগিয়ে যেতে হবে। পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ এতে সক্ষমতা বৃদ্ধি পায়।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। তাই সব সময় আমরা সকলেই কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করে যাই। আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত এই পাওয়ার বৃদ্ধি করেন জেনে খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী

 2 years ago 

স্বল্প হলেও চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাই। উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ যে কতটা গুরুত্বপূর্ণ সেটা আমার বাংলা ব্লগের সবাই জেনে গেছে। যার কারণে সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অবিরাম ভালোবাসা রইল।

 2 years ago 

আপনার জন্য অবিরাম ভালোবাসা এবং আশা করি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই এভাবে মাঝেমধ্যে পাওয়ার আপ করে নেয়া ভালো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। আপনার এই পোস্ট দেখে সবাই উৎসাহিত হবে তাই আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টে সক্রিয়তা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে পরিচিতি দেওয়া যায়। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি রেশুলার পাওয়ার আপ করে যাচ্ছেন এটা অনেক ভালো একটি কাজ। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার করলে ভবিষ্যতে আমরা ভালো একটা ফল পাবো আমি ব্যক্তিগত ভাবে এটাই মনে করি।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42