।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

১৫ই আষাঢ় /১৪২৯ বঙ্গাব্দ।
২৯জুন/২০২২ইং।
রোজঃ-বুধবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমি বিশেষ ভালো নেই, দীর্ঘদিন থেকে শারীরিক অসুস্থতার কারণে নিয়মিত পোস্ট করতে পারছি না। আজ আমি ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-২৪ এ অংশগ্রহণ করবো সেই সাথে আমি আমার ১০ স্টিম পাওয়ার অফ করব।

Picsart_22-06-29_00-13-56-882.jpg
Image Search

।।আমার ১০ স্টিম পাওয়ার-আপ।।

আমি সবেমাত্র verified member হয়েছি। আমার পাওয়ার অত্যন্ত কম। পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি পাওয়ার-২৪ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে ১০ স্টিম পাওয়ার-আপ করলাম। সেই সাথে ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট ২০০ স্টিম ।নিম্নে আমি আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

প্রথমে আমি আমার ওয়ালেট এ প্রবেশ করলাম।

Screenshot_20220628-163237~3.png বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=১১১.৮৪৮ এবং স্টিম পাওয়ার রয়েছে= ৬৩.৮৮২। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।

Screenshot_20220628-163255~3.png

পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো। অপশনটিতে আমার পাওয়ার আপের ১০ স্টিম বসিয়ে দিলাম।

Screenshot_20220628-163327~2.png

এরপর অপশনটির পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গে একাউন্ট পাসওয়ার্ড কি বসানোর জন্য একটি অপশন চলে আসলো।

Screenshot_20220628-192653~2.png

অপশনটিতে আমি আমার মাস্টার কি বসিয়ে দিয়ে sing in করার সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার আপের কাজ সম্পন্ন হয়ে গেল।

Screenshot_20220629-132747~4.png

পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার ওয়ালেটে বর্তমানে স্টিম ব্যালেন্স রয়েছে=১০১.৮৪৮ এবং আমার স্টিম পাওয়ার হয়েছে=৭৩.৮৮৭ স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা-২৪ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ বিকাল।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo designPicsart apps.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন বর্তমান সময়ে। আসলে আমাদের এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লেগেছে। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্য করে এভাবে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। আপনার পাওয়ার আপ করার পোষ্টটি দেখে আমার খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনুপ্রেরণা দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সর্বদা এভাবেই যেন পাশে পাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনুপ্রেরণা করে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মনে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বৃদ্ধি করা।এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের মত ব্লগারদের জন্য পাওয়ার অনেক গুরুত্বপূর্ণ একটা জিনিস আমরা যদি ভবিষ্যতে ভালো কিছু করতে চাই তাহলে পাওয়ার এর বিকল্প নেই। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট থেকে আমি যথেষ্ট আগ্রহী হলাম পাওয়ার বৃদ্ধি করার জন্য । এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সাহস যুগিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মধ্য দিয়ে আমরা নিজেদের শক্তি নিজেরাই বৃদ্ধি করে যাচ্ছি। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার জন্য ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আমিও আপনাদের মত চেষ্টা করব পাওয়ার আপাত রাখার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 15.873%

 2 years ago 

Thank you very much.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43