চানাচুর মামার মজাদার চানাচুর মাখা

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। আমিও ভালো আছি ঈশ্বরের কৃপায়।

আজ আমি মজাদার চানাচুর মাখা নিয়ে একটি পোস্ট করতে যাচ্ছি।

IMG_20230730_151956.jpg

চানাচুর মামার মাখা

কয়েকদিন হলোই ভাবছিলাম যে কিছু গেঞ্জি কিনতে হবে। গত বুধবার সন্ধ্যায় বন্ধু অশোক কে নিয়ে চলে গেলাম মিরপুর ১১ নম্বরের নান্নু মার্কেটে গেঞ্জি কেনার জন্য। বৃহস্পতিবার সন্ধ্যায় যাবে ইন্ডিয়া আর আমি যাবো সাজেক ভ্যালী যার কারণে গেঞ্জি কেনা দরকার ছিলো। কয়েকটা দোকান দেখার পর কোন গেঞ্জি পছন্দ হলো না বরং মেজাজ খারাপ হলো।

পরে অশোক কে বললাম চল কিছু খেয়ে আসি, তারপর আবার দেখবো।

পরে মার্কেট থেকে বের হয়ে আসলাম বের হয়ে এসে আশেপাশে খাবার দোকান খুজে পেলাম না। একটু সামনে এগিয়ে যেতে নিয়েই দেখলাম চানাচুর মামা আমাদের সামনে দিয়ে যাচ্ছে। পরে তাকে দাড়ানোর জন্য বললাম। তাকে বললাম দুইটা মাখা দেন। পরে তার মাঝানো চানাচুর খেয়ে আমি অবাক হলাম। কারণ তার চানাচুর এর সাদ অনেক অসাধারণ। এভাবে একে একে ৩ বার খেয়ে নিলাম আমি। মানে ১০ টাকা করে ৩ বার খেয়েছি।

এতটাই মজা লেগেছে আমার কাছে যে অনেকগুলো মাখা খেয়ে ফেলেছি।

চানাচুর মামার গাড়ীসহ মাখার কিছু স্থিরচিত্রঃ

IMG_20230730_151928.jpg

IMG_20230730_151853.jpg

IMG_20230730_152010.jpg

IMG_20230730_151915.jpg

আপনারা যারা কখন এই চানাচুর মামাকে দেখবেন অবশ্যই তার চানাচুর এর সাদটা নেয়ার চেষ্টা করবেন। আমার কাছে এক কথায় অসাধারন লেগেছে।

মামার চানাচুর এর গাড়ীটা কিন্তু বেশ সাজানো গুছানো। বিভিন্ন কালারের লাইটস দিয়ে সাজানো ছিলো তার গাড়ীটা। গাড়ীটার মতোই হাস্যোজ্জ্বল চানাচুর মামা।

চানাচুর খেয়ে তারপর কিছু টিশার্ট কিনে বাসায় চলে আসলাম।

আজ এই পর্যন্ত থাক। সবায় ভালো থাকবেন সুস্থ থাকবেন।

বিষয়চানাচুর মামার মজাদার চানাচুর মাখা
ফটো ক্রেডিট@amitroy
ডিভাইসরেডমি নোট ৮প্রো
লোকেশননান্নু মার্কেট, মিরপুর-১১, ঢাকা
Sort:  
 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন চানাচুর মামার মজাদার চানাচুর মাখা । আসলে নামের সাথে তার কাজকর্মের অনেক মিল রয়েছে। আসলে এভাবে যদি চানাচুর মাখিয়ে খাওয়া যায় তাহলে কিন্তু বেশ ভালোই লাগে। কিছুদিন আগে বন্ধুদের সাথে এভাবে খেয়েছিলাম বেশ দারুন লেগেছে ধন্যবাদ। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

হ্যা ভাই এভাবে চানাচুর মাখিয়ে খেতে বেশ মজা লাগে। আর যদি বন্ধুদের সংগে খাওয়া যায় তাহলে মজাটা আরও বেরে যায়। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 11 months ago 

বাহিরে যাওয়ার পর এভাবে মুড়ি মাখা বা চানাচুর মাখা খেতে ভীষণ ভালো লাগে। আপনি তো দেখছি একে একে তিনবার খেয়ে ফেলেছেন নিশ্চয়ই ভীষণ মজা ছিল।
চানাচুর মামার গাড়িটা আসলে বেশ সাজানো গোছানো খুবই সুন্দর।

 11 months ago 

হ্যা আপু সাদ টা একটু ভিন্ন রকম ছিলো যার জন্য আমি ৩ বার খেয়েছি। ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আসলে বাহিরে কোথাও গেলে বাহিরের খাবারগুলো খেতে আমার কাছেও খুবই ভালো লাগে। আপনি তো দেখছি একেবারে তিনবার খেয়েছেন। নিশ্চয়ই চানাচুর মাখা গুলো খেতে ভীষণ মজার ছিল। চানাচুর মামার মজাদার চানাচুর মাখা খাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

চানাচুর মামার চানাচুর এর সাদ এখনো মুখে লেগে আছে। যার কারনে বার বার খেয়েছি। আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 11 months ago 

চানাচুর মাখা আমার যে কি পছন্দ সেটা বলে বোঝাতে পারবো না। রাস্তায় বের হলে যদি চানাচুর মামাকে দেখি মাখা আমার তো খেতেই হবে। আপনি কেনাকাটা করতে গিয়ে চানাচুর মাখা খেয়েছেন এবং সেই মহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন এর জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

এসব খাবার আসলেই অনেক লোভনীয় হয়। দেখলেই খেতে মন চায়। আমার এখানে এসে চানাচুর খাওয়ার দাওয়াত থাকলো আপনাদের সবার।

 11 months ago 

এইভাবে চানাচুর মাখিয়ে খেতে আসলেই অনেক ভালো লাগে। আমিও মাঝে মাঝে রাস্তা থেকে এইভাবে চানাচুর মাখিয়ে খাই। চানাচুর মামা দেখছি দারুণভাবে তার গাড়িটাকে সাজিয়েছে।

 11 months ago 

মামার চানাচুর যেমন সাদের। তার গাড়ীটাও ঠিক তেমনি সাজানো গুছানো। ধন্যবাদ আপনাকে আপনার মুল্যবান মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 59269.62
ETH 3112.63
USDT 1.00
SBD 2.41