সকালের নাস্তার থালি

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি কিন্তু একটু অসুস্থ।

গত দুইদিন থেকে কোমর ব্যাথা। তাও আমার নিজের ভুলেই হয়েছে। অফিসের চেয়ার এ বসে কাজ করছিলাম এর মধ্যে আমার কাঠ পেন্সিল টা হাত থেকে পরে যায়। চেয়ার থেকে উঠে পেন্সিল টা না তুলে আমি চেয়ার এ বসেই তুলতে যেয়ে রগ এ টান লাগলো। আর তার পর থেকেই সব ইতিহাস মানে আমি বেড এ।

অলসতা না করে যদি উঠে যেয়ে পেঞ্চিল টা উঠাতাম তাহলে হইত আজ আমি শপিং করে বেড়াতাম।

পুজোর শপিং এর জন্য মন বেকুল হয়ে আছে। কিন্তু যেতে পারছি না। পুজোর আর সময় নেয়। এসব ভেবে ভেবে আমি দিন পার করছি।

এখন আমার ৩টা কাজ ছাড়া আর কোন কাজ নেই। তা হলো খাওয়া, ঘুমানো আর টিভি দেখা। এভাবেই কাটছে সময়।

তবে বউয়ের যত্ন ভালই পাচ্ছি 😊। সময় মতো খাওয়া, পছন্দের রেসিপি।

আজ আমি সকালের নাস্তায় লোভনীয় খাবার থালি নিয়ে লিখতে যাচ্ছি।

IMG_20231015_105259.jpg

সকালের নাস্তার থালি

কি লোভ লাগে নি আপনাদের?? আমার যতটুকু ধারনা লুচি আর পরোটা আমাদের বাঙ্গালীদের অনেক পছন্দের একটা নাস্তা। বাসায় শুয়ে বসে থেকে থেকে এভাবেই আমি বউকে দিয়ে খাটিয়ে নিচ্ছি😝। তবে বউও কিছু না বলে আমার জন্য আমার পছন্দের সব আবদার মেটাচ্ছে।

সবটাই ভালবাসা কিন্তু একটু খানি কিন্তু তার চাওয়াটাও আছে। কারন ভালো ভালো শপিং করবে তাই।

আমি আজ সকালে এত সুন্দর নাস্তার থালি দেখেই বলছি যে তোমার ধান্দা কি বলতো। বলছে কিসের ধান্দা তুমি পছন্দ কর তাই করে দিলাম। বলেই হেসে দিছে, হাসি দেখে আমার আর বুঝতে বাকি রইলো না তার ধান্দা সম্পর্কে।

আমিও তার উদ্দেশ্যে বললাম যে সব হবে। একটু সুস্থ হয়ে নেই।

তবে যাই বলেন ধান্দা হোক আর ভালবাসা নাস্তার থালিটা কিন্তু আমার বেশ পছন্দের। লাল করে ভাজা পরোটা এর সংগে বেগুন পোড়া, শুকনো মরিচ পুড়িয়ে আলু ভর্তা, ঢেরস ভাজি, সবজি আর ডিম পোচ। সকাল টা একদম জমে গেছে। সংগে একটা গ্রিন টিও ছিলো।

সকালের নাস্তার কিছু স্থির চিত্র

IMG_20231015_105353.jpg

IMG_20231015_105219.jpg

আসলে এই সব কিছুর মধ্যে ভালবাসা আছে। আমরা কিন্তু একে অপরের সহযোগিতা ছাড়া চলতে পারি না। যেমন আজ আমি অসুস্থ আমার স্ত্রী আমাকে সহযোগিতা করছে। যার কারনে আমার সকল কাজ সহজ হয়ে যাচ্ছে। কখনও সে অসুস্থ থাকলেও কিন্তু আমি এমটাই করি। আমাদের সকলেরই উচিৎ আমাদের জীবন সঙ্গী বা সঙ্গিনী কে প্রতিটি কাজে সহায়তা করা।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

বিষয়সকালের নাস্তার থালি
ফটো ক্রেডিট@amitroy
ডিভাইসরেডমি নোট ৮প্রো
লোকেশনমিরপুর ১২, ঢাকা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60865.75
ETH 2381.36
USDT 1.00
SBD 2.57