অনলাইন থেকে ইনকাম

in আমার বাংলা ব্লগlast month

man-5574872_1280 (4).jpg
কপিরাইট ফটো সোর্স পিক্সাবে

আসসালামু আলাইকুম আশা করি সবাই অনেক ভাল আছেন। বর্তমানে অনেকেই অনলাইন থেকে ইনকাম করছে। কিন্তু অনেক মানুষের কাছে অনলাইন থেকে ইনকাম করার ব্যাপারে অনেক কৌতুহল। অনেকেই বলে যে অনলাইন থেকে কি আসলে ইনকাম করা যায়। এরকম বলার মানুষ হাতে কম নয়। এই মানুষগুলো মনে করে অনলাইন থেকে আবার কিভাবে ইনকাম করা যায় এটা তো অসম্ভব।

এই সকল মানুষরা যেই চিন্তা ভাবনা করে সেটা হচ্ছে অনলাইন থেকে মানুষ টাকাটা কিভাবে পায়। কেইবা সেই টাকাগুলো দেয়। এই সকল কথাগুলোর যারা অনলাইনে কাজ করে তাদের সম্মুখীন হতে হয়। আমাকেও অনেকে অনেক ধরনের কথা অনেক সময় বলে ফেলে যেগুলো শুনলেই তোদের মত থাকেনা। একজন মানুষ যখন এই ব্যাপারগুলো নিয়ে অজ্ঞ তখন আপনি তাকে বুঝানোটা অনেক কঠিন হয়ে যায়।

কিন্তু বর্তমানে যুবকদের মধ্যে অনলাইনে ইনকাম করার ব্যাপারটি খুবই উৎসাহ দেখা যাচ্ছে। অনেকেই অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেকভাবে চেষ্টাও করছে। যেটি খুবই সাধুবাদ জানাই। কারণ বাংলাদেশের অবস্থান অনুযায়ী চাকরি এবং ব্যবসা করা অনেক কঠিন হয়ে দাঁড়িয়েছে। সেই জায়গা থেকে অনলাইন থেকে ইনকাম করাটা অনেক বড় একটি সুযোগ।

তাই প্রত্যেকটা যুবক যারা অনলাইনে কাজ করতে চায় তাদের এটা নিয়ে আরো বেশি মনোযোগ দেওয়া উচিত কিভাবে নিজের দক্ষতা বাড়িয়ে অনলাইন থেকে ইনকাম করা যায়। এর জন্য আমাদেরও কিছু দায়বদ্ধতা আছে যারা আগে থেকেই অনলাইনে কাজ করি। যে যুবকরা অনলাইনে কাজ করতে চায় আমরা যারা আগে থেকেই কাজ করি তাদের উৎসাহ দেওয়া উচিত এবং তাদের পাশে দাঁড়ানো উচিত। আমি আমার জায়গা থেকে সেই চেষ্টাটুকু চালিয়ে যাচ্ছি তাই আমি একটি টেলিগ্রাম চ্যানেল খুলেছি। সেটার মধ্যে আমি অনেক ধরনের ফ্রিতে ইনকামের টিপস সবার সাথে শেয়ার করি। কেউ যদি আমার টেলিগ্রাম চ্যানেল জয়েন হতে চান জয়েন হতে পারেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ধন্যবাদ।

Sort:  
 29 days ago 

আমরা জীবনে যেই কাজ করি না কেন, আমাদের কে প্রথমে দক্ষতা অর্জন করতে হয়। দক্ষতা অর্জন বিহীন কোন কাজের মধ্যে সফলতা নেই।আর আপনি অনলাইনে কাজ করলে আপনার আশেপাশের মানুষ অনেক কিছুই বলবে। আমাদের কে এসব কথা বার্তা এড়িয়ে চলতে হবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68913.35
ETH 2517.82
USDT 1.00
SBD 2.53