প্রতিযোগিতার সপ্তাহ- ১৯ || ৫০ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

𝖕𝖔𝖜𝖊𝖗 𝖚𝖕.png


পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন,, তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি,,,আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি এই প্লাটফর্মে কাজ করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে,, ভালো ভালো পোস্ট করতে হবে অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে। তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়,, আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তথ্য সক্ষমতা থাকবে এবং সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন.।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ১০০০০ এসপি. ইতিমধ্যে আমি ৫০০০ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি৫৬৭০
পাওয়ার আপ৫০ এস পি
বর্তমান এস পি৫৭২০

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৫৬৭০ স্টিম পাওয়ার ছিলো।

IMG_20220525_121040.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220525_121157.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৫৭২০ SP

IMG_20220525_121324.jpg

Screenshot_2022-05-25-12-14-58-83_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


পাওয়ার আপ করতে, আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্রতিযোগিতার সপ্তাহ- ১৯ || ৫০ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 2 years ago 

বাহ দেখে অনেক ভালো লাগল। অল্প কিছুদিনের মধ্যেই আপনার ৬০০০ পাওয়ার পূর্ণ হবে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনাকে পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগল। এভাবেই এগিয়ে যান ভাই।।

 2 years ago 

ইনশাআল্লাহ, সেই টার্গেট পুরন করার চেস্টা করে যাচ্ছি।

 2 years ago 

অনেক দিয়ে পর ভাইয়া আপনার পোস্ট দেখলাম।যাই হোক পাওয়ার আপের পোস্ট করেছেন।দেখে বেশ ভালো লাগলো।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

গত সপ্তাহে বাহিরে ছিলাম তাই, গত সপ্তাহে পাওয়ার আপ করা হয় নি, তবে আমি নিয়মাত পাওয়ার আপ করার চেস্টা করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার প্রধান লক্ষ্য নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন।এই ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

জি ভাই, আমি নিয়মিত পাওয়া আপ করার চেস্টা করি।

 2 years ago 

প্রিয় ভাই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। অনেক বেশি অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই, পাওয়ার আপের বিকল্প নেই।

 2 years ago 

আমি আজকে যত পাওয়ার আপ লক্ষ্য করেছি, কোন ভাইকে দেখি নাই যে ৫০ স্টিম পাওয়ার আপ করেছে। আপনার পোস্টটি প্রথম চোখে বাঁধলো ৫০ স্টিম পাওয়ার আপ। আর এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনার শক্তি আরো অনেক বেশি বৃদ্ধি পেল। আর তার সাথে উৎসাহ পেলাম পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

এখন পেআউট সিস্টেমে একটু পরির্বতন এসেছে, তাই এমন টা হচ্ছে।

 2 years ago 

আপনার নিয়মিত পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগে। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে, খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করবেন। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

টার্গেট পুরনের জন্য নিয়মিত পাওয়ার আপ প্রয়োজন।

 2 years ago (edited)

ভাইয়া আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অভিনন্দন। এভাবে করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট
টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

একটি লক্ষ নিয়েই প্রতিনিয়ত পাওয়ার আপ করা, আপু।

 2 years ago 

ক্ষমতা অর্জনের জন্য আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আমরা সকলেই এটা জানি যে যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। খুব দ্রুত গাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

চেস্টা করি, প্রতি নিয়ত পাওয়া আপ করার জন্য।

 2 years ago 

আপনাদের এই পাওয়ার আপের পোস্ট দেখে ভাই আমরা অনেক উৎসাহিত হই। আর খুব ভালো লাগছে আসলে পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। তাই আমাদের প্রতিনিয়ত এর ধারাবাহিকতা বজায় রাখা উচিত। শুভকামনা রইল আপনার জন্য ভাই খুব তাড়াতাড়ি আপনার জন্য আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

ধন্যবাদ ভাই, পাওয়ার আপ ছাড়া টিকে থাকে অনেক মুশকিল।

 2 years ago 

এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করার মাধ্যমে টিকে থাকতে হবে। আপনার ৫০ স্টিম পাওয়ার দেখে নিকের মধ্যে একটা ভালো লাগা কাজ করছে। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, চেস্টা করছি আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74