১১০ এসপি পাওয়ার আপ ও ৪৩০৩এস.পি. ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎉

in আমার বাংলা ব্লগ2 years ago

𝖕𝖔𝖜𝖊𝖗 𝖚𝖕.png


পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা বা নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা অনেকেই অনেকদিন ধরে কাজ করছি কিন্তু যদি আপনার নিজস্ব কোন পাওয়ার না থাকে তাহলে আপনার ভবিষ্যৎ হুমকির মুখে পরতে পারে। কারণ যেখান থেকে আপনি সাপোর্ট পাচ্ছেন হয়তো ভবিষ্যতে সেখান থেকে আপনি সাপোর্ট নাও পেতে পারেন। সে ক্ষেত্রে যদি আপনার নিজস্ব কিছু ক্ষমতা থাকে তাহলে আপনি খুব সুন্দর ভাবে সেইসব ক্ষমতাকে কাজে লাগিয়ে পরবর্তীতে একটি স্থায়ী ইনকাম করতে পারবেন। সেই তাগিদেই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করছি।

টার্গেট ডিসেম্বরেরর প্রথম সিজনে আমার পাওয়ার আপের টার্গেট ছিল ৩০০০ স্টিম পাওয়ার কিন্তু এসেই সিজন শেষ হওয়ার আগেই আমি আমার লক্ষ্য অতিক্রম করি। এই বছরে আমি টার্গেট নিয়েছি ১০০০০ স্টিম পাওয়ার। এর জন্য প্রতিনিয়ত আমি পাওয়ার আপ করে যাচ্ছি। আশা করি আমার এই লক্ষ পূরণ হবে টার্গেট ডিসেম্বরের মধ্যেই।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 110 Steem )


  • পাওয়ার আপের আগে ৪২৫৮ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 4258 Steem Power.)

Screenshot_20220311-202107__01.jpg


  • আরো ১১০ স্টিম পাওয়ার আপ করলাম। 110 Steem Power UP.

Screenshot_20220311-202142__01.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৪৩৬৮ SPTotal Steam Power is 4368 SP

Screenshot_20220311-202207__01.jpg

Screenshot_20220311-202433__01.jpg


পাওয়ার আপ করতে, আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups #club5050


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন @heroism নামে একটি প্রজেক্ট রয়েছে, যেখানে আমরা সবাই ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের দিয়েছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ৪৩০৩ SP ডেলিগেশন করলাম @heroism .

deelegation.PNG


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 2 years ago (edited)
আপনার নিয়মিত পাওয়ার আপ দেখে আমি অনেক বেশি অনুপ্রাণিত হই এবং আমি মন থেকে দোয়া করি আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। নিজের সক্ষমতা বৃদ্ধি করে। ভালো থাকবেন♥♥
 2 years ago 

চেষ্টা করছি আমি নিজের পায়ে দাঁড়ানোর জন্য

 2 years ago 

আপনি আপনার অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি করার জন্য প্রতিনিয়ত পাওয়া সঞ্চয় করে যাচ্ছেন ব্যাপারটি বেশ ধারণ, এবং আপনার সঞ্চয়ের পরিমাণ ছিল সুন্দর একটি সংখ্যা, আপনার জন্য রইল অনেক অনেক ভালোবাসা।

 2 years ago 

সঞ্চয় ছাড়া আমাদের ভবিষ্যৎ অনুজ্জ্বল। তাই সবসময় সঞ্চয় এর কথা চিন্তা করি আমি।

 2 years ago 

যে কোন কাজে সফল হতে গেলে একটা লক্ষ্য নির্ধারণ করা উচিত।পাওয়ার আপ কার্যক্রমেও আপনার ১০০০০ স্টিম পাওয়ার নির্ধারণ করে নিয়ে নিয়মিত পাওয়ার আপ করার বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। পাওয়ার আপ করার মাধ্যমে অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইল আপনার জন্য। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আমি আমার সাধ্যমত আমার টার্গেট অনুযায়ী পাওয়ার আপ করে যাব, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন ।আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি সঞ্চয় বিশ্বাসী তাই যখনই সুযোগ হয় পাওয়ার আপ করি, ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করে যাচ্ছেন আশা করি এই ধারাবাহিকতা বজায় থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

 2 years ago 

আমি আমার জায়গা থেকে সাধ্যমত চেষ্টা করছি পাওয়ার আপ করার জন্য, ইনশাআল্লাহ আমার টার্গেট যেন পূরণ হয়।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ এর পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো৷ পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করে। আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি ইচ্ছে করেই একটু বড় টার্গেট নিয়েছি যেন সেই টার্গেটই পূরণ করতে আমার সাধ্যমত চেষ্টা করতে পারি।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

আমিও দেখেছি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন, এটা সত্যিই অনেক ভালো দিক।

পাওয়ার আপ মানেই নিজের একাউন্ট কে সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। আপনার টার্গেট ১০,০০০ স্টিম জেনে অনেক ভালো লাগলো। আপনার টার্গেট অচিরেই পূর্ণতায় পরিপূর্ণ হোক সেই প্রত‍্যাশাই করি। শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমি আমার সাধ্যমত আমার টার্গেট পূরণের লক্ষ্যে কাজ করে যাব।।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক বেশি অনুপ্রাণিত হলাম। কারণ আমরা জানি পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি একটু একটু করে অনেক বেশি পাওয়ার আপ করেছেন। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করো অনেক বেশি জরুরী ‌‌। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমি চেষ্টা করছি আমার সাধ্যমত কিছু একটা করার এবং ভবিষ্যতের জন্য সঞ্চয় করার।।

খাবার খেলে একটা মানুষ যেমন ধীরে ধীরে বড় হতে থাকে তেমনি ভাবে পাওয়ার আপ করার মাধ্যমে অ্যাকাউন্টটি ধীরে ধীরে অনেক শক্তিশালী হয়। আপনার পাওয়ার আপ দেখে সত্যিই আমি অনুপ্রাণিত। দোয়া করি আপনি যেন টার্গেট ডিসেম্বর সিজন টু কমপ্লিট করতে পারেন এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ, আমি যথাসাধ্য চেষ্টা করব ডিসেম্বরের আগেই আমার টার্গেট যেন পূর্ণতা পায়

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32