$PUSS Meme Coin এবং puss.meme ওয়েবসাইট

in আমার বাংলা ব্লগ4 days ago
$PUSS Meme Coin

First Memecoin On Steemit Platform.png

$PUSS Meme Coin হল একটি নতুন ক্রিপ্টোকারেন্সি যা আপনারা সকলি জানেন। এটি একটি ডিসেন্টালাইজ কয়েন যা ট্রন (Tron) ব্লকচেইনের মাধ্যমে তৈরি হয়েছে। এই কয়েনটি স্টিমিট (Steemit) প্ল্যাটফর্মে প্রথম মিমি কয়েন হিসেবে তৈরি হয়েছিলো যা আমার বাংলা ব্লগ কমিউনিটির নেটিভ কয়েন। এটি PussFi Ecosystem এর একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে বিবেচিত হয়। এর সাথে রয়েছে puss.meme ওয়েবসাইট, যা প্রকল্পের মূলভিত্তি হিসেবে কাজ করে। এই পোস্টে $PUSS Meme Coin এর বৈশিষ্ট্য, উদ্দেশ্য, এবং puss.meme ওয়েবসাইট সম্পর্কে সংক্ষিপ্ত ভাবে আলোচনা করা হবে।

$PUSS Meme Coin এর মূল বৈশিষ্ট্য

$PUSS একটি মিমি ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি যা সৃজনশীল দিকগুলিকে তুলে ধরে। এই কয়েনের মাধ্যমে বিভিন্ন ধরনের পরিকল্পনা গ্রহন করা হয়েছে যা আস্তে আস্তে বাস্তবায়ন করা হবে। $PUSS কয়েনের মূলত বিশাল কমিউনিটি বেস রয়েছে। যার মাধ্যমে এই কয়েন এগিয়ে চলছে, এছারাও খুব দ্রুত অনেক বড় কিছু আসতে চলেছে। $PUSS কয়েন মূলত Tron ব্লকচেইনের মাধ্যমে তৈরি হয়েছে, যা একটি দ্রুত এবং কম চার্জের লেনদেনের প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত। Tron এর SunPump মেকানিজমের মাধ্যমে $PUSS মিমি কয়েনটি বর্তমানে পরিচালিত হয়, যা একে একটি শক্তিশালী এবং স্থিতিশীল প্রজেক্ট হিসেবে গড়ে তুলেছে। এছারাও খুব দ্রুত CEX এ লিস্টিং এর ও সম্ভাবনা রয়েছে। PussFi Ecosystem এর অধীনে $PUSS Meme Coin ব্যবহার করে NFT কেনাবেচা করা যাবে। এছাড়াও, এটি বিভিন্ন গেমিং প্রকল্পের অংশ হিসেবে কাজ করবে। PussFi এর লক্ষ্য হচ্ছে, একটি পূর্ণাঙ্গ মিমি কয়েন ভিত্তিক ক্রিপ্টো ইকোসিস্টেম তৈরি করা। যেখানে $PUSS এর মালিকরা বিনোদনমূলক অনেক কার্যক্রমে অংশ নিতে পারবেন ও আর্থিক ভাবে লাভবান হতে পারবেন

Screenshot 2024-09-24 171036.png
SS From puss.meme

Steemit হল একটি ব্লকচেইন ভিত্তিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। যেখানে ব্যবহারকারীরা ব্লগিং এবং অন্যান্য কার্যকলাপের মাধ্যমে ক্রিপ্টো আয়/মাইনিং করতে পারেন। $PUSS Meme Coin Steemit এর সাথে ইন্টিগ্রেটেড রয়েছে যা ইতিমধ্যে আমি শেয়ার করেছি। যা এর গ্রহণযোগ্যতাকে আরও বাড়িয়ে তুলেছে। এর কারনে Steemit কমিউনিটিতে $PUSS খুব দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে।

puss.meme ওয়েবসাইট

$PUSS কয়েনর ওয়েবসাইট হল puss.meme. এই ওয়েবসাইডে রয়েছে $PUSS কয়েনের সাথে সম্পর্কিত সমস্ত তথ্যের মূল কেন্দ্র। এখানে কয়েনের দাম, মার্কেটের অবস্থা, ভবিষ্যৎ পরিকল্পনা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ আপডেটগুলো নিয়মিত প্রকাশ করা হয়। puss.meme ওয়েবসাইটে নতুন ব্যবহারকারীদের জন্য সহজবোধ্য সিস্টেম রয়েছে, যেখানে কীভাবে $PUSS কিনতে হবে এবং কোথায় ইনভেস্ট করা যেতে পারে, তা বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। এটি নতুন বিনিয়োগকারীদের জন্য খুবই সহায়ক একটি ফিচার বলে আমি মনে করি।

PussFi Ecosystem সম্পর্কে বিস্তারিত তথ্য puss.meme ওয়েবসাইটে পাওয়া যায়। এখানে $PUSS Coin এর ব্যবহার, NFT প্ল্যাটফর্ম, এবং গেমিং প্রজেক্টগুলো সম্পর্কে তথ্য প্রদান করা হয়। এই সেকশনটি বিনিয়োগকারীদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ যারা $PUSS এর ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চান।

ওয়েবসাইটে $PUSS Meme Coin প্রকল্পের টিম মেম্বারদের এবং তাদের অভিজ্ঞতা সম্পর্কে তথ্য পাওয়া যায়। এছাড়াও, রোডম্যাপের মাধ্যমে ভবিষ্যতে প্রকল্পটি কীভাবে উন্নত হবে, তার পরিকল্পনা স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে। এতে ইনভেস্টররা ভবিষ্যতের লক্ষ্য এবং পরিকল্পনা সম্পর্কে ধারণা পেতে পারেন।PussFi Ecosystem এর ভবিষ্যৎ পরিকল্পনা হলো একটি শক্তিশালী এবং স্থায়ী ইকোসিস্টেম তৈরি করা, যেখানে $PUSS Coin এর ব্যবহার ক্রমাগত বাড়তে থাকবে।

323.png

SS From puss.meme

$PUSS Meme Coin এবং Puss.meme ওয়েবসাইট দুটি মিলে একটি শক্তিশালী মিমি ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি এবং ইকোসিস্টেম গড়ে তোলার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। PussFi Ecosystem এর অধীনে $PUSS Coin ক্রমাগত নতুন নতুন ফিচার এবং প্রকল্পের মাধ্যমে ব্যবহারকারীদের আগ্রহ বাড়াতে সক্ষম হয়েছে। ক্রিপ্টো দুনিয়ায় মিমি কয়েনের বিশেষ গুরুত্বের কথা বিবেচনা করলে $PUSS এর ভবিষ্যৎ বেশ উজ্জ্বল হতে পারে এটা আমি মনে প্রানে বিশ্বাস করি। আজকের মত এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

PUSS_gif.gif


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: $PUSS Meme Coin এবং puss.meme ওয়েবসাইট

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 4 days ago 

পুস বর্তমান ক্রিপ্টো জগতে নিঃসন্দেহে খুবই জনপ্রিয় একটি মিমি কয়েন। পুস কয়েন একেবারে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। পুসের ওয়েবসাইটে ঢুকে রোড ম্যাপ দেখলে, আসলেই বুঝা যায় পুস কয়েন ভবিষ্যতে অনেক দূর যাবে। সুতরাং সময় থাকতে পুস কয়েন সবারই কেনা উচিত। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 days ago 

ঠিক বলেছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88