You are viewing a single comment's thread from:

RE: আগামী মাসে অনুষ্ঠিতব্য "আমার বাংলা ব্লগের" বর্ষপূর্তি অনুষ্ঠানে আপনাদের কী সাজেশন ?

in আমার বাংলা ব্লগ2 months ago

আপনি একজন ঠিক বলেছেন দাদা, দেখতে দেখতে তিনটি বছর অতিক্রম হতে চলেছে। আমার মনে হয় এইতো আমরা কাজ শুরু করলাম কিছুদিন আগেই, এদেরই মাঝে তিন বছর অতিক্রম হতে যাচ্ছে। সত্যি এটা আমাদের সকলের জন্য আনন্দের বিষয়। গত দুই বছর অনেক চমৎকার ভাবেই কিন্তু এই বর্ষপূর্তি অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল। এর আগের বছরও দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে চলেছিল। তবে এবার তিন দিন ব্যাপি যেতে অনুষ্ঠান করা হয় তাহলে বিষয়টি আরো ভালো হবে বলে আমি মনে করছি। যেহেতু তৃতীয় বছর অনুষ্ঠান উদযাপন করবো তাই তিন দিন হলেই ভালো হবে।

প্রথম দিনে সর্বপ্রথম ফাউন্ডার এর বক্তব্য এবং কো-ফাউডারের বক্তব্য শুনতে পারি, এরপরে সকল এডমিন এবং মডারেটররা বক্তব্য রাখতে পারেন। এর পরবর্তীতে আমাদের এই কমিউনিটির কিছু সিলেক্টিভ ভেরিফাইড ইউজারদের কাছ থেকে তাদের অনুভূতি শোনা যেতে পারে। পরবর্তীতে আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে কিছু কুইজ সেগমেন্ট রাখা যেতে পারে।

দ্বিতীয় দিনে এন্টারটেইনমেন্ট পর্ব রাখা যেতে পারে এবং পরবর্তীতে কুইজ রাখা যেতে পারে। কুইজে ইউজাররা অনেক বেশি আনন্দ উপভোগ করে তাই দুই দিন কুইজ রাখা যেতে পারে।

৩য় দিনে আমার বাংলা ব্লগ কমিউনিটি কিছু অ্যাওয়ার্ড এর ব্যবস্থা করা যেতে পারে। যেমনটা কত দুই বছরে হয়েছিল। এর পরবর্তীতে ডিজে পার্টির ব্যবস্থা করা যেতে পারে।

এছাড়াও দ্বিতীয় বর্ষে একটি গানের ব্যবস্থা করা হয়েছিল। আম্মু যদিও একটি নতুন গান লেখা ট্রাই করছে, যদি গানটি সম্পন্ন হয় তাহলে অবশ্যই আপনাদের সাথে আলোচনা করে এই বিষয়ে পদক্ষেপ নেওয়া যেতে পারে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62758.86
ETH 3465.23
USDT 1.00
SBD 2.49