ভালোবাসার আরেক নাম আমার বাংলা ব্লগ ❤️

in আমার বাংলা ব্লগ4 days ago (edited)
আমার বাংলা ব্লগ

photo_2024-06-25_13-44-14.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আজ আমিও অনেক আনন্দিত, আজ ফিজিক্যালি একটি পুরস্কার পেলাম আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে। আমার বাংলা ব্লগ কমিউনিটির যাত্রা শুরু হয়েছিল তিন বছর অতিক্রম হয়ে গেছে এবং এই তৃতীয় বর্ষকে ঘিরে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিভিন্ন ধরনের পুরস্কারের ব্যবস্থা হয়েছিল। এছাড়াও যারা গত বছরে সেরাদের তালিকায় ছিলেন তাদের কে অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল।

এই প্রাপ্তিগুলো আসলেই অনেক বড়। এই আনন্দ গুলো অনেক বেশি এবং ভাষায় প্রকাশ করার মত নয়। আমার বাংলা ব্লগ বর্তমানে আমাদের জীবনের সাথে একদম মিশে গেছে। সকালবেলা ঘুম থেকে উঠেই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যাওয়া, সব দিকে ঠিক আছে কিনা সেই বিষয়গুলো পর্যবেক্ষণ করা। এভাবে করেই দিনের শুরুটা হয়। এছাড়াও প্রত্যেকদিন বিভিন্ন ধরনের কাজ থাকে সবগুলো সময়ের মধ্যে কমপ্লিট করা। এর মধ্যেও কিন্তু একটা আলাদা ভালো লাগা কাজ করে। এছাড়াও প্রতি সপ্তাহেই হ্যাংআউট রবিবারের আড্ডা এগুলো অনেক বেশি ইনজয় করি।

photo_2024-06-25_13-44-16.jpg

photo_2024-06-25_13-44-14.jpg

আমরা প্রতিদিন যেমন নিঃশ্বাস নেই, খাবার গ্রহণ করি ঠিক তেমনিভাবে আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের সকলের সাথে জড়িত রয়েছে। সব মিলিয়ে আমার বাংলা ব্লগ আমাদের জীবনের একটি বিশেষ অংশ হয়ে দাঁড়িয়েছে। তাই এই আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা এবং সহ প্রতিষ্ঠাতা বড়দাদা এবং ছোট দাদাকে আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাতে চাই। আজ থেকে তিন বছর আগে তারা যদি এরকম একটি সিদ্ধান্ত না নিতো তাহলে হয়তো আমার বাংলা ব্লগ কমিউনিটির মতো একটি বড় পরিবার কখনোই হতে পারত না।

আজ আমার মনটা অনেকটাই ভালো। সকালবেলা আজকে ঘুম থেকে একটু দেরিতে উঠেছি। উঠেই যখন নাস্তা করতে যাব ঠিক তখনই পাঠাও থেকে ফোন আসলো এবং বলে আমার পার্সেলটি চলে এসেছে। পরবর্তীতে আমার বাসার ঠিকানা দিলে ঠিক আমার বাসার নিচে এসে সেই পার্সেলটি দিয়ে যায়। পার্সেলটি হাতে পাওয়ার পরে অনেকটাই ভালো লাগছিল আবার একটু ভয়ও হচ্ছিল। কারণ কাচের জিনিস যদি আবার ভেঙ্গে যায়। ইতিমধ্যে একজনের পার্সেল হাতে পেয়েছিল কিন্তু সেটা ভাঙ্গা অবস্থায় ছিল। তাই একটু ভয় ভয় হচ্ছিল। বাংলাদেশের কুরিয়ার সার্ভিসের যা অবস্থা এতে করে ঠিকভাবে পার্সেল হাতে পাওয়াটাও একটু দুষ্কর বিষয় হয়ে উঠেছে।

photo_2024-06-25_13-44-33.jpg

photo_2024-06-25_13-44-30.jpg

photo_2024-06-25_13-44-28.jpg

photo_2024-06-25_13-44-25.jpg

পরবর্তীতে রুমে এনে সেটা আনবক্সিং করা শুরু করলাম। অনেক সাবধানতার সাথেই আনবক্সিং শুরু করেছি এবং অসংখ্য ধন্যবাদ জানাতে চাই আরিফ ভাইকে। তিনি অনেক চমৎকার ভাবেই এই পার্সেলগুলো সবার কাছে পৌঁছে দিয়েছে এবং পার্সেল গুলো অনেক চমৎকার ভাবেই তিনি প্যাকিং করেছেন।

যাইহোক পার্সেলটি খুলে বেশ আনন্দিত হয়েছি এবং সাথে বেশ কিছু চকলেট ও ছিলো। এসব জিনিস যখন হাতে পেয়েছি সেসব বিষয়গুলো আসলে ভাষায় অভিপ্রকাশ করাটা আমার পক্ষে একটু দুষ্কর বিষয় হয়ে যাচ্ছে। কারণ এই আনন্দটা কোনভাবেই ভাষায় প্রকাশ করার মতো নয়, এতটাই ভালো লাগছিল। পরবর্তীতে সেই মগের কয়েকটি ছবি তুলেছি এবং সেটা ইতিমধ্যে আপনারা দেখতে পারছেন। এই মগ টি খুব যত্ন করে আলমারিতে রেখে দেবো। এটা একটি আবেগের জায়গার। অনেকটাই ভালো লাগছে। এই সবকিছুর জন্য আমার বাংলা ব্লগ কমিউনিটিকে আবারো অশেষ কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাতে চাই, এই অনুভূতিগুলো সত্যিই অসাধারণ।

photo_2024-06-25_13-44-16.jpg


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ভালোবাসার আরেক নাম আমার বাংলা ব্লগ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 4 days ago 
 4 days ago 

আসলেই ভাই আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের রক্তের সাথে মিশে গিয়েছে। এই কমিউনিটিতে কাজ করতে পেরে আমার সত্যিই গর্ববোধ করি। আর সবকিছুই সম্ভব হয়েছে আমাদের দাদার কারণে। যাইহোক আমিও গত পরশুদিন যখন পাঠাও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বেস্ট ব্লগারের অ্যাওয়ার্ডটি হাতে পেলাম, তখন ভীষণ ভালো লেগেছিল। আসলে এই অ্যাওয়ার্ডটি পেয়ে সারা বছরের কাজের কষ্ট এক নিমিষেই দূর হয়ে গিয়েছিল। যাইহোক আপনি দারুণভাবে মনের অনুভূতি শেয়ার করেছেন ভাই। মগটা কিন্তু আসলেই খুব সুন্দর হয়েছে। এতো চমৎকার অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

আপনার আনন্দময় অভিজ্ঞতা পড়ে খুবই ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে পুরস্কার পেয়ে যে অনুভূতি আপনার হয়েছে, তা সত্যিই ভাষায় প্রকাশ করা কঠিন। তিন বছরের এই যাত্রায় আপনার অবদান এবং ভালোবাসা আমাদের সকলের জন্যই অনুপ্রেরণাদায়ক।

পুরস্কার গ্রহণের সময় আপনার উত্তেজনা এবং আনন্দ, বিশেষ করে পার্সেলটি হাতে পাওয়ার পরের মুহূর্তগুলো, সত্যিই স্পর্শকাতর। আরিফ ভাইয়ের সুন্দর প্যাকিং এবং চমৎকারভাবে পার্সেল পৌঁছানোর জন্য তাঁকে ধন্যবাদ। সেই মগের ছবি দেখে বোঝা যায়, এটি শুধু একটি মগ নয়, বরং আপনার জন্য একটি আবেগপূর্ণ স্মৃতি।

আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিটি সদস্যের সাথে আপনার এই সংযোগ এবং ভালোবাসা সত্যিই অনন্য। এই কমিউনিটি আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। প্রতিষ্ঠাতা ও সহ প্রতিষ্ঠাতাদের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রমাণ করে, কিভাবে একটি উদ্যোগ মানুষের জীবনে বিশেষ স্থান নিতে পারে।

শুভকামনা রইলো এবং আশা করি, আপনার এই যাত্রা আরও সুন্দর এবং সফল হবে।

ধন্যবাদ,
[@redwanhossain]

 4 days ago 

কিছু কিছু অনুভূতি আছে যেগুলো খুবই আনন্দের। আমার বাংলা ব্লগ কমিউনিটি মানেই অন্যরকমের ভালোবাসা। আপনি নিজের অনুভূতি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার পোস্ট পড়ে খুবই ভালো লেগেছে। আপনার আগামী দিনের পথ চলা যেন আরো বেশি সুন্দর হয় এই দোয়াই করি ভাইয়া।

 4 days ago 

ভালোবাসার স্মৃতি হৃদয়ে জাগ্রত থাকে স্মৃতির অনুলিপি হয়ে, আমার বাংলা ব্লগ মানেই হৃদয়ের জাগ্রত অনুভূতি।

 4 days ago 

আমার বাংলা ব্লগ মানেই ভালোবাসা, আমার বাংলা ব্লগ মানেই কাছে থাকা, জয় হোক আমার বাংলা ব্লগের।

 4 days ago 

একদম ঠিক বলেছ আমার বাংলা ব্লগ আমাদের সকলের একটি আবেগ এবং অনুভূতির জায়গা। আমার বাংলা ব্লগ দিয়ে শুভ সকাল শুরু হয় এবং শুভরাত্রি শুরু হয় আমার বাংলা ব্লগের মাধ্যমে। তবে আরিফ ভাই অনেক চমৎকার করে প্যাকেটিং করেছিলেন। আমারও মগ এবং চকলেট গুলি হাতে পেয়ে ভীষণ ভালো লেগেছিল। অসংখ্য ধন্যবাদ আরিফ ভাইকে।সেই সাথে অনেক অনেক ভালোবাসা আমার বাংলা ব্লগের জন্য। 💕

 3 days ago 

আপনার আনন্দের অনুভূতিটি পড়ে অনেক ভালো লাগলো। আমাদের নিঃশ্বাস ও জীবনের সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটি মিশে আছে। এটা ও ঠিক যে আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের আবেগ ও আনন্দের একটি জায়গা যা আমাদের রক্তের সাথে মিশে আছে। এত সুন্দর একটি কমিউনিটি পেয়েছি আমাদের প্রিয় দাদার জন্য। কিছু কিছু অনুভূতি আছে যেগুলো খুবই আনন্দের।আপনার জন্য অনেক শুভকামনা ভাই। দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60670.43
ETH 3380.02
USDT 1.00
SBD 2.51