You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন ১৩০|| ধরুন আপনাকে বারমুডা ট্রায়াংগেল অঞ্চলে.... । সাথে কাকে নিতে চান?

in আমার বাংলা ব্লগlast year

বারমুন্ডা ট্রাইংগেল পৃথিবীর মধ্যে সবচেয়ে রহস্যময় একটি জায়গা তার পরেও নির্বাসনে গেলে আমার সবচেয়ে বড় শত্রু কে নিয়ে যেতে চাই কারণ কোন বন্ধুবান্ধবকে নিয়ে যাওয়ার তো প্রশ্নই ওঠে না। শুনেছি বারমুডা ট্রায়াঙ্গেল এর উপর দিয়ে যা কিছুই যাক না কেন সেটা হারিয়ে যায়। সে ক্ষেত্রে আমার সাথে কোন শত্রু থাকলে আমি এবং শত্রু উভয়েই হারিয়ে যাব, বিষয়টি অনেক মজার তাই, হাহাহা।

Sort:  

শত্রু নিয়ে যাওয়ার দরকার নেই। চলেন সিয়াম ভাই আমি আর আপনি ঘুরে আসি। সেখানে এত পরিমাণে সামুদ্রিক জাহাজ ডুবেছে যে গুপ্তধনের সন্ধান পেয়ে যেতে পারি।

 last year 

আমি তো ঐখানে আপনারে রেখে আসতে চাই😜😜

আমার মতো একটা ভালো এবং মিষ্টি ছেলেকে নিয়ে যেতে আপনার কষ্ট হবে না...?😭😭

 last year 

ওমা, গুপ্তধনের কথা তো আমি ভুলে গিয়েছিলাম! চলেন, একটি জাহাজ ভাড়া নেন আমিও রেডি হচ্ছি, হাহাহা।

হা হা হা 🤣

 last year 

গুপ্তধন খুঁজে পেতে পারেন। তবে সেগুলো নিয়ে ফিরতে পারবেন না।

এত বুদ্ধিমান মানুষ নিয়ে যেহেতু যাবো সেক্ষেত্রে একটা উপায় নিশ্চয়ই বেরোবে। আপনিও তো যাবেন সাথে।

 last year 

শত্রুদের সাথে হারিয়ে যাওয়ার কি দরকার। পরে দেখা যাবে আবার একসাথে মিলিত হয়ে যাবেন। এর চেয়ে অন্য কাউকে নিয়ে গেলে ভালো হয়।

 last year 

দারুন বলেছেন। শুধু শুধু কাছের মানুষকে বিপদে ফেলে কি লাভ?

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59876.72
ETH 3191.77
USDT 1.00
SBD 2.43