You are viewing a single comment's thread from:

RE: বন্ধুর দিদির বৌভাতে আমরা সবাই (শেষ পর্ব)।। সেপ্টেম্বর-০৮/০৯/২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

কি আর বলবো ভাই যেখানেই যাবেন না কেন জ্যাম আর জ্যাম। কলকাতা কিংবা ঢাকায় সব জায়গায় একই অবস্থা। আপনার বৌভাতের ভ্রমণটি শুনে সত্যি অনেক ভালো লাগলো।। আর বিয়ের পর দুদিন কেন বৌভাতের জন্য অপেক্ষা করে সেটি না বলে ভালোই করেছেন হাহাহা।। তা ছাড়াও ছবিগুলো অসাধারণ হয়েছে। মোটকথা আপনার উপস্থাপন করার ধরণ টা আমার কাছে ভালো লেগেছে, সিম্পল এর মধ্যে অনেকটা গর্জিয়াস হয়েছে।

এত ভালো পোস্টে কেন কমেন্ট নেই সেই বিষয়ে খুবই চিন্তিত!!

Sort:  

সিম্পল এর মধ্যে অনেকটা গর্জিয়াস হয়েছে।

হা হা হা... এটা সেরা ছিল... আপনার কমেন্ট পড়লে আমার লেখার আগ্রহ কেন জানিনা অনেক গুণে বেড়ে যায়।

এত ভালো পোস্টে কেন কমেন্ট নেই সেই বিষয়ে খুবই চিন্তিত!!

কি আর বলবো ভাই। এই চিন্তাতো আমিও করি। পোস্ট পড়ে কেউ কমেন্ট করতে চায় না। যত সহজে কাজ সারা যায় আর কি। কোনো ব্যাপার না। আমার কাজ আমি করে যাবো। বাকিটা দেখা যাবে। তবে পোষ্টের ধরন আজ থেকে আবার পরিবর্তন করে দিয়েছি।

 2 years ago 

আরে ভাই জীবনটা তো প্যারাময়, কবিতাটি তো পড়েছেন। তাই প্যারাহীন ভাবে বাঁচি এবং সবাইকে প্যারাহীন ভাবে বাঁচাতে সাহায্য করি।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88