You are viewing a single comment's thread from:

RE: বাংলা স্টিমিট ব্লগ সম্পর্কে আরও বোঝার জন্য আমার আরও সাহায্য দরকার দয়া করে

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে আপনাকে প্রথমে একটি পরিচিত মূলক পোস্ট করতে হবে। একটি কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ। সেই কাগজসহ সেলফি নিয়ে সেই সেলফির সঙ্গে আরও নূন্যতম চার-পাঁচটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখুন। পোস্টে আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার সম্বন্ধে কিছু, আপনার জাতীয়তা এবং কোন এলাকা থেকে এই সমস্ত তথ্য উল্লেখ করতে হবে। l#abb-intro এই ট্যাগ ব্যবহার করতে হবে অবশ্যই। আইডি ভেরিফাই হওয়ার পর আপনি পোস্ট করতে পারবেন। আমাদের কমিউনিটিতে পিন করা পোস্ট রয়েছে, সে গুলো ভালো করে পড়বেন।

"আমার বাংলা ব্লগ" এর নিয়মাবলীর সর্বশেষ আপডেট (Last Updated rules of "Amar Bangla Blog" Community) 29 Sep 21

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60611.05
ETH 2703.38
USDT 1.00
SBD 2.45