You are viewing a single comment's thread from:

RE: ৩৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 350 Steem Power Up #welovepowerups

in আমার বাংলা ব্লগ3 years ago

যার যত বেশি সক্ষমতা তার তত বেশি গুরুত্ব এই কথাটি আমি আপনার কাছ থেকেই শিখেছি। আপনি একজন আদর্শ লিডার। আপনি আমাদের পথ দেখিয়ে চলেছেন, এই টার্গেট ডিসেম্বর ইভেন্টি আমাদের অনেক সুন্দর হবে কমপ্লিট হবে, এটাই আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

অবশ্যই ভাই, এই বিষয়টি সবাই বুঝতে চায় না, এতেই ধুমধাপ ইনকাম এবং টাকা টাকা শুরু করে সবাই। টাকাতো আসবেই কিন্তু তার আগে নিজের সক্ষমতা এবং অবস্থানতো নিশ্চিত করতে হবে। যতটুকু সুযোগ আছে সেটার সৎ ব্যবহার করাই বুদ্ধিমানের কাজ। আর আমরাতো বলছিনা যা আছে সবটুকুই পাওয়ার আপ করো। ধন্যবাদ ভাই

 3 years ago 

আমি সবসময় আমার নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য কাজ করে যাই। আমি খুব অল্প সময়ে 1000 +SP মালিক হতে পেরেছি আর এই টার্গেট ডিসেম্বর এমন একটি ইভেন্ট যার কারণে আমার সক্ষমতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে. এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 66445.86
ETH 2588.21
USDT 1.00
SBD 2.68