You are viewing a single comment's thread from:

RE: তুই আমার জীবনরে বন্ধু || জনপ্রিয় বাংলা ফোক গান || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

বাহ অসাধারণ ভাই, গানটি অনেক চমৎকার হয়েছে। এই গানটি দেখে আমার কলেজ জীবনের কথা মনে পড়ে গেল আমারও কিছু শিল্পী বন্ধু ছিল যারা আমাদের সাথে পড়াশোনা করত তারা মাঝে মাঝে গিটার নিয়ে কাজে আসতো এবং ক্লাস শেষ করার পরে এভাবেই আমরা আড্ডা দিতাম।

Sort:  

আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগছে ভাই। গান-বাজনা নিয়ে আমার স্মৃতির কোন শেষ নেই। বিশ্ববিদ্যালয় জীবনে 4 টা বছরই কেটেছে গান-বাজনার উপর। খুব মিস করি সেই দিনগুলো

 3 years ago 

আমি অনেক মিস করি, সেই দিনগুলো কতইনা সুন্দর দিনগুলো ছিল কত বন্ধু-বান্ধব আশেপাশে ছিল কিন্তু বর্তমানে বাসায় বসে আছি ভার্সিটি বন্ধ।

আমার তো হয় ভার্সিটি জীবনের শেষ। আপনি তো তাও ফিরবেন বন্ধুদেরকে পাবেন। আজ আমি সহ আমার বন্ধুরা অনেক ব্যস্ত। সেটা আপনি ভার্সিটি জীবন পার করার পরেই বুঝতে পারবেন।

 3 years ago 

তা ঠিক বলেছেন ভাইয়া। আমিও বুঝতে পারি যখন কলেজ লাইফ শেষ হলো তখন প্রত্যেকটি বন্ধু তার নিজস্ব স্থানে চলে গেল,, এখন অনেকের সাথেই কথা হয়না দেখা হয়না এই দিনগুলো অনেক মিস করি।।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65921.21
ETH 2622.37
USDT 1.00
SBD 2.69