You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৬ (Weekly Hangout -6 Report)

in আমার বাংলা ব্লগ3 years ago

যখন আমি আপনার ব্লগ টি পড়লাম মনে হচ্ছিল গত হ্যাঙ্গআউট এর হাইলাইটস আমি দেখছি বা পড়ছি। প্রত্যেকটি বিষয়ে আপনি এত নিখুত ভাবে ফুটিয়ে তুলেছেন যা বলা বাহুল্য। আমার কাছে বিষয়টি অনেক ভালো লেগেছে। বরাবরই শুভ ভাই এই হাংআউট পরিচালনা করেন যা অতীব সুন্দর হয়। গত হ্যাংআউটে যে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল তা অসাধারণ ছিল। আমার এই প্লাটফর্মে আসার পর থেকে এতটা সারপ্রাইজ টা আমি কখনোই হয়নি। শুধুমাত্র আপনাদের মত লিডার পেয়েছে জন্য আমারা এত সুন্দর ভাবে আমরা এগোতে পারছি, এজন্য আপনাদের সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ।আপনারা যে সব পরিকল্পনা করেন তা আমরা আমাদের চিন্তার ও বাইরে। আমাদেরকে উঠিয়ে আনার জন্য আপনারা সর্বদা অনেক চেষ্টা করেন তা আমরা বুঝতে পারি। প্রতিটি হ্যাংআউট এই আমাদের জন্য নতুন নতুন সারপ্রাইজ আপনারা নিয়ে আসেন। এটা আমার কাছে অনেক ভালো লাগে এবং আমাদের জন্য অনেক হার্ডওয়ার্ক করে সব কিছু পরিচালনা সম্পাদন করেন। তবে এই হাংআউট আমার জীবনের এখন পর্যন্ত সবচেয়ে ভালো একটি হাংআউট গিয়েছে সত্যিই আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ।

Sort:  
 3 years ago 

আমি জানি না কতটা সামঞ্জস্য রাখতে পারছি, তবে ভাই চেস্টা করছি যাতে কিছু বাদ না পরে যায়। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51