"আমার বাংলা ব্লগ" প্রতিযোগীতা -৩৬ || শেয়ার করো তোমার ইউনিক "ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট"

in আমার বাংলা ব্লগ11 months ago

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।

আপনারা অনেকেই জানেন প্রতিমাসের দুইটি করে কনটেস্টের আয়োজন করা হয় আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটর প্যানেল থেকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে গত সপ্তাহে আমাদের ঈদ-উল-ফিতর থাকার কারণে এক সপ্তাহ পরে আমাদের এডমিনদের পক্ষ হতে কনটেস্টের আয়োজন করা হয়েছিলো। যার সুবাদে এবার ফলাফল প্রকাশের পরপরই আমরা নতুন একটি প্রতিযোগিতা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ সব সময় চেষ্টা করে বিভিন্ন কনটেস্ট আয়োজন এর মাধ্যমে ইউজারদেরকে বিভিন্ন রকম সৃজনশীল কাজে নিয়োজিত রাখতে। আর এই কাজে আমাদেরকে সবচাইতে বেশি সাহায্য করেন আমাদের ফাউন্ডার @rme দাদা।

শেয়ার কর তোমার ইউনিক.png

ব্যানার- @alsazilsiam

প্রতিবার এই প্রতিযোগিতার টপিক নির্বাচনের জন্য আমারা আলাদা করে একটি মিটিং করি এবং সেই মিটিংয়ে সবার মতামত অনুযায়ী যেইটা ভালো লাগে সেই টপিকগুলোই মূলত কনটেস্টের জন্য সিলেক্ট করা হয়। সেই সকল টপিকগুলো কে দাদার সাথে আলোচনা করেই যেকোনো একটি টপিক ফাইনাল করা হয়।

বর্তমানে গ্রীষ্মকাল চলছে এবং গ্রীষ্মকাল মানেই হচ্ছে লোডশেডিং! আজ থেকে বেশ কিছু বছর আগেও লোডশেডিংয়ের সময় বাসায় মোমবাতি জ্বালাতাম। সেই দিনগুলোর কথা এখনো অনেক বেশি মনে পরে। তাই সেই দিনগুলোর স্মৃতি মনে করতে আমরা নতুন একটি প্রতিযোগিতার আয়োজন করেছি। প্রতিযোগিতার নাম হল, শেয়ার করো তোমার ইউনিক "ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট"। বর্তমানে বিভিন্ন ধরনের ক্যান্ডেল তৈরি করে ঘরে সাজিয়ে রাখার একটি ট্রেন্ড চলছে। অর্থাৎ এগুলো শুধুমাত্র জ্বালানোর জন্য নয়, অনেকেই শোপিস হিসেবে ও ব্যবহার করে থাকেন। আমার বাংলা ব্লগ কমিউনিটির ইউজাররা অনেক ক্রিয়েটিভ, এটা আমরা সকলেই জানি। তাই এবার ক্যান্ডেল তৈরির এই প্রতিযোগিতায় নতুন নতুন ক্রিয়েটিভিটি আশা করছি।


নির্দেশিকাঃ


  • প্রতিযোগিতাটি শুধুমাত্র আমার বাংলা ব্লগ এর সদস্যদের জন্য।
  • পোষ্টটি অবশ্যই আমার বাংলা ব্লগ এর মাধ্যমে করতে হবে।
  • আপনার "ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট-টে কমপক্ষে ২০০ শব্দ থাকতে হবে।
  • Plagiarism নিষিদ্ধ , তাই Plagiarism পাওয়া গেলে অংশগ্রহণ বাতিল বলে গণ্য হবে।
  • কারো লেখা কিংবা ফটোগ্রাফি কপি করা যাবে না।
  • কপিরাইট ফটো ব্যবহার করলে সোর্স উল্লেখ করতে হবে।
  • পোষ্ট করার পর আর এডিট করা যাবে না , সুতরাং ভালোভাবে রিভিউ করে পোষ্ট করতে হবে।
  • অংশগ্রহনের সময়সীমা ১০ মে, ২০২৩ রাত ১২টা পর্যন্ত (বাংলাদেশী সময়)। নির্দিষ্ট সময়ের পর অংশগ্রহণ বাতিল বলে গণ্য হবে।
  • আপনার প্রথম পাঁচটি ট্যাগ এর মধ্যে অবশ্যই #abbcontest-36, #candle-contest এবং #amarbanglablog এই তিনটি ট্যাগ ব্যবহার করতে হবে।
  • ১০% এর বেশী বানান ভুলের কারনে অংশগ্রহণ বাতিল গণ্য হতে পারে, সুতরাং এই ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।
  • আপনাকে অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি subscribe করতে হবে এবং পোস্টটি Re-steem করতে হবে।
  • আপনার অংশগ্রহণের পোস্টের লিংকটি এই পোস্টের নিচে কমেন্ট করার মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

পুরস্কারঃ


প্রথম স্থান অধিকারী - ২৫ স্টিম
দ্বিতীয় স্থান অধিকারী - ২০ স্টিম
তৃতীয় স্থান অধিকারী - ১৮ স্টিম
চতুর্থ স্থান অধিকারী - ১৫ স্টিম
পঞ্চম স্থান অধিকারী - ১২ স্টিম
বিশেষ পুরস্কার- ১০ স্টিম


এই প্রতিযোগিতার বিচারক মন্ডলীর দায়িত্বে থাকবেনঃ


IDDesignation
@rmeFounder
@blacksCo-Founder
@rupokModerator
@alsarzilsiamModerator
@kingporosModerator
@tangeraModerator
@ayrinbdModerator


প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে, আগামী ১১ মে, ২০২৩ইং রোজ বৃস্পতিবার, আমার বাংলা ব্লগ কমিউনিটির Voice Hangout এর মাধ্যমে।


প্রতিযোগিতার স্পন্সর আমার বাংলা ব্লগের ফাউন্ডার এবং মডারেটরগন।



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Sort:  
 11 months ago 

আবারো নতুন একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে দেখে খুব ভালো লাগলো। যদিও অসুস্থতার কারণে গত রেসিপি কনটেস্টে ভালো কিছু নিয়ে আসতে পারিনি, তবে এবার ডাই প্রজেক্ট এ চেষ্টা করব সর্বোচ্চ টা দিয়ে পার্টিসিপেট করতে।

 11 months ago 

মডারেটরগণ কর্তৃক অসাধারণ সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে আমি মনে করি। আমি অবশ্যই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করব এবং আমার সৃজনশীলতা মেলে ধরার চেষ্টা করব। এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য আমি সকল মডারেটরগণ কে জানাই অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

আবার একটা ধামাকা হতে চলেছে তার মানে। এই কনটেস্ট গুলোতে সবার ক্রিয়েটিভিটি রীতিমত অবাক করার মত । যদিও আমি পারি না কিছুই তবু দেখে খুব তৃপ্তি পাই। দেখা যাক এবার কি কি নতুনত্ব আসতে চলেছে ✌️✌️

 11 months ago 

প্রতিযোগিতা মানে সব সময় ইউনিক কিছু দেখা এবং ইউনিক কিছু তৈরির করার প্রচেষ্টা। দাদা সব সময় এমন ইউনিক কিছু করার চমক দেয় বেশ ভাল লাগে। আশা করি সুন্দর এবং ইউনিক কিছু দেখতে পাবো। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো ইনশাল্লাহ।

 11 months ago (edited)

সত্যি ভাইয়া প্রতিযোগিতা মানে অনেক ইউনিক কিছু দেখতে পাব।আসলে আমার বাংলা ব্লগ অনেক ইউনিক জিনিস নিয়ে হাজির হয় যা দেখে অনেক ভালো লাগে। আশাকরি এবারের প্রতিযোগিতায় ও অনেক সুন্দর সুন্দর ডাই নিয়ে সবাই হাজির হবে।প্রতিযেগিতায় অংশ গ্রহণ করার চেষ্টা করব ।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

 11 months ago 

নিজে কখনো ক্যান্ডেল তৈরি করিনি। এবার নতুন কিছু করার অভিজ্ঞতা অর্জন করার সুযোগ এসেছে। অবশ্যই চেষ্টা করবো ভিন্ন কিছু করার জন্য। এই ক্যান্ডেল তৈরীর প্রতিযোগিতা আমার কাছে অনেক ভালো লেগেছে। একেবারে ইউনিক একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

 11 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে প্রতিমাসে দুটি করে কনটেস্ট এর ব্যবস্থা করা হয় । এই প্রতিযোগিতা গুলো দেখে আমার অনেক আগ্রহ জাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে । এবারের কনটেস্ট হলো, শেয়ার করো তোমার ইউনিক ক্যান্ডেল তৈরি ডাই প্রজেক্ট । এই কনটেস্টে নতুন নতুন ক্যান্ডেল ডাই প্রজেক্ট দেখতে পাবো । ধন্যবাদ আপনাকে এতো সুন্দর প্রতিযোগির আয়োজন করার জন্য ।

 11 months ago 

ক্যান্ডেল তৈরির DIY প্রোজেক্ট" প্রতিযোগিতা দেখে ভালো লাগলো। আসলে ক্যান্ডেল তৈরির কখনো করা হয় নি তবে চেষ্টা করবো নতুন কিছু তৈরি করার জন্য। প্রতিযোগিতা মানে অন্যরকম আনন্দের অনুভূতি। সবাই নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে নতুন কিছু উপস্থাপন করার জন্য। এত সুন্দর প্রতিযোগিতা আয়োজন করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

 11 months ago 

প্রতিযোগিতা মানে অনেক অসাধারণ অনুভূতি। বিশেষ করে এবারের প্রতিযোগিতার বিষয়টা সব থেকে বেশি ভালো লেগেছে। একদম ভিন্ন ধরনের প্রতিযোগিতা। আশা করি এবারেও সুন্দর সুন্দর কিছু উপস্থাপনা দেখতে পাবো। আমি নিজেও সুন্দর কিছুর সাথে উপস্থাপন করার চেষ্টা করব।

 11 months ago 

প্রতিটির নতুন বিষয়ে প্রতিযোগিতার আয়োজন করা মানে আরো অনেক নতুন ক্রিয়েটিভিটির সন্ধান মেলা। এবার কিন্তু বেশ ভালো একটি টপিক্স নিয়ে প্রতিযোগিতার আয়োজন করা হলো। যদিও অনেক ব্যস্ততার কারণে গতবারের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারিনি, তবে এবার চেষ্টা করব সুন্দর এই ডাই প্রজেক্ট এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.032
BTC 62187.20
ETH 3051.46
USDT 1.00
SBD 3.79