স্বরচিত কবিতার নাম "টিনটিন বাবুর জম্নদিন" ✨

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
স্বরচিত কবিতার নাম "টিনটিন বাবুর জম্নদিন"

png_20220926_114631_0000.png

Create by Canva Pro

siam,.png

প্রথমেই জানাই টিনটিন বাবুর জন্য জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন। আশা করি এই দিনটি আমরা সকলেই অনেক চমৎকার ভাবে পালন করব। টিনটিন বাবুর জন্য রইল অনেক অনেক দোয়া ও ভালোবাসা। টিনটিন বাবু একদিন অনেক বড় হবে এবং অনেক ভালো কিছু করবে, এই কামনাই করছি।

আজ টিনটিন বাবুর চার বছর পূর্ণ হল। এই উপলক্ষে একটি ছোট্ট উপহার দিতে চাই। যদিও টিনটিন বাবু অনেক দূরে রয়েছে তবে আমি একটি কবিতা লিখেছি আমাদের টিনটিন বাবুর জন্য। আশা করি টিনটিন বাবু কবিতা টি শুনে অনেক খুশি হবে। আপনাদেরও আশা করি এই কবিতাটি ভালো লাগবে।

টিনটিন তোমার জম্নদিনে
কি আর দিবো আমি,
ভালোবাসা ও দোয়া রইলো
সবার চেয়ে দামি।

আজ আমাদের একটি স্পেশাল হ্যাংআউট অনুষ্ঠিত হবে। আশা করি এই হ্যাংআউটে সবাই অংশগ্রহণ করবেন এবং টিনটিন বাবুর জন্মদিন সবাই সুন্দর মত পালন করবেন। চলুন কবিতার দিকে যাওয়া যাক।

siam,.png

"টিনটিন বাবুর জম্নদিন"

আল সারজিল সিয়াম

গোলগাল চেহারা তোমার
দুষ্টু মিষ্ট হাসি,
এই হাসিটা তোমার আমি
ভীষণ ভালোবাসি।

সন্ধ্যেবেলায় জ্বলে উঠবে
রঙিন মোমবাতি,
কেক কাটার সময় থাকবে
প্রিয় খেলার সাথী।

রাশি রাশি শুভেচ্ছা জানাই
তোমার জন্মদিনে,
এত আয়োজন হতো না সোনা
আজ তুমি বিনে।

লাল গোলাপের পাপড়ি দিলাম
গভীর ভালবাসায়,
আমার বাংলা ব্লগে আজ
প্রমিথ বাংলা ভাষায়।

পেট ভরে খাবো সবাই
গাইবে সবে গান,
টিনটিন বাবার সাথে যেন
ভালোবাসার টান।

দেশরত্ন হবে তুমি
সেরাদের ও সেরা,
বাবা মায়ের আশীর্বাদ দিয়ে
তোমার জীবন ঘেরা।

জন্মদিনের শুভেচ্ছা টা
জানিয়ে গেলাম তারে,
আলতো করে চুমু দিলাম
নরম দুটি গালে।।

শুভ জন্মদিন বাবাই সোনা
শুভ জন্মদিন,
বছর ঘুরে ফিরে আসুক
আবার এই দিন।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: স্বরচিত কবিতার নাম "টিনটিন বাবুর জম্নদিন"

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.........

Sort:  
 2 years ago 

প্রথমেই জানাই আমাদের প্রিয় টিমটিনকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ‌‌। আপনি এত সুন্দরভাবে কবিতাটি লিখেছেন দেখে আমার সত্যি ভীষণ ভালো লাগলো। প্রত্যেকটা কবিতার লাইন যেন মিষ্টির মধুর ভাষায় লেখা। আমরা সবাই এটাই চাই টিনটিন যেন ভালো থাকে পরবর্তী সময় গুলো আরো বেশি আনন্দে কাটায়।

 2 years ago 

সেটা আমি ও দোয়া করি, টিনটিন বাবু যেন সব সময় ভালো থাকে।

 2 years ago 

জন্মদিনের শুভেচ্ছা টা
জানিয়ে গেলাম তারে,
আলতো করে চুমু দিলাম
নরম দুটি গালে।।

লাইনগুলো পড়ে সত্যি আবেগ প্রবন হয়ে গেলাম, দারুণ সুন্দর মিষ্টি একটা কবিতা শেয়ার করেছেন আপনি, কবিতাটি পড়ার মাঝেও একটা অনুভূতি তৈরী হয়ে যায়। অনেক অনেক ভালোবাসা রইল টিনটিন এর জন্য।

 2 years ago 

আপনাদের কবিতা পড়ে পড়ে লেখার চেস্টা করেছি। আপনার ভালো লেগেছে শুনে আনন্দিত হলাম।

 2 years ago 

প্রথমে টিনটিন‌ বাবুকে আমার পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই।
টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আপনি খুব সুন্দর একটি কবিতা রচনা করেছেন ভাইয়া। আপনি কবিতার মাধ্যমে টিনটিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। যাই হোক ভাইয়া হ্যাংআউটে আপনার গলায় কবিতাটি আবৃত্তি করবেন এটা আমার অনুরোধ। আজকের হ্যাংআউটের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আপনার অনুরোধটি রাখার চেস্টা করেছি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আসলেই ভালো লেগেছিলো কবিতাটি।

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিন সবাই মিলে অনেক সুন্দর ভাবে উদযাপন করার জন্য আমরা অবশ্যই হ্যাংআউটে অংশগ্রহণ করব। আমরা সবাই টিনটিন বাবুকে অনেক পছন্দ করি এবং ভালোবাসি। তাইতো আমরা তার এই আনন্দের দিনে শামিল হতে চাই। ভাইয়া আপনার লেখা কবিতাটি কিন্তু অসাধারণ হয়েছে।

 2 years ago 

চেস্টা করেছি আপু, জানি না কেমন হয়েছে।

 2 years ago 

অসাধারণ একটি কবিতা লিখেছেন যে কবিতাটি টিনটিন বাবু যদি পড়তে পারে তাহলে অনেক খুশি এবং আনন্দিত হবে। এত সুন্দর একটি কবিতা সবার মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

সে বড় হয়ে পড়বে আশা করি।

 2 years ago 

শুভ জন্মদিন টিনটিন বাবুর জন্য ৷
ভাইয়া আপনি টিনটিন বাবুর জন্মদিনে বেশ চমৎকার একটি কবিতা তার জন্য লিখছেন ৷

মন্তব্যের মাধ্যম আমিও বলতে চাই টিনটিন বাবু অনেক বড় হোক ৷ সবসময় ভালো থাকুক সুস্থ থাকুক ৷

 2 years ago 

আমিও সেটাই মন থেকে দোয়া করি। টিনটিন অনেক বড় হোক।

 2 years ago 

এককথায় অসাধারণ আর অনবদ্য।
জন্মদিনের চমৎকার একটি উপহার দিয়েছেন আমাদের টিনটিন সোনাকে। প্রতিটি লাইন ভীষণ সুন্দর ছিল। আন্টির মতোই চমৎকার এগিয়ে যাচ্ছেন। দোয়া রইল ভাই।

 2 years ago 

মাঝে মাঝে কবিতা লেখার চেস্টা করি ভাই, তবে খুব ভালো লিখতে পারি না।

 2 years ago 

শুভ জন্মদিন টিনটিন বাবু।টিনটিন বাবার জন্মদিন উপলক্ষে তোমার অসাধারণ কবিতাটি আমাকে মুগ্ধ করেছে সত্যিই যুগোপযোগী জন্মদিনের কবিতা লিখেছ অসাধারণ অনবদ্য ছিল।♥♥

 2 years ago 

ধন্যবাদ আম্মু।

 2 years ago 

শুভ জন্মদিন টিনটিন বাবু। টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আপনার কবিতাটা বেশ সুন্দর হয়েছে।

 2 years ago 

অসাধারণ হয়েছে ভাই।আজ সবার কবিতা আর উইশ গুলো একসাথে করে একটা বইয়ের মত করে বানিয়ে টিনটিন কে উপহার দিলে অসাধারণ হত। ভবিষ্যতে যখন বইটা পড়ত,তখন হাসি ফুটত ওর মুখে।

 2 years ago 

আইডিয়াটি খালো, পরবর্তী সময়ে কাজে লাগাবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25