ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভাল আছেন। আজ আপনাদের সাথে কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি গুলো ঢাকার বিভিন্ন স্থান থেকে আমি ক্যাপচার করেছি। প্রত্যেকটি ছবির নিচে সেই ছবি তোলার গল্প আমি শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230220_182203.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগে শাহবাগ গিয়েছিলাম। সেখানে একটি ফুলের দোকান থেকে এই ছবিটি আমি ক্যাপচার করেছি। ব্যক্তিগতভাবে এই রঙের ফুল আমার কাছে অনেক ভালো লাগে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230220_182137.jpg

Device : One Plus

What's 3 Word Location


ঢাকা শহরের ফুলের গাছ খুব একটা বেশি দেখতে পাওয়া যায় না। তারপরও যেসব ফুলের গাছ দেখতে পাই সেখানে থেকেছে ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। তেমনই একটি গাছ থেকে এই ছবিটি আমি ক্যাপচার করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230220_182050.jpg

Device : One Plus

What's 3 Word Location


আজ গিয়েছিলাম গ্লোবাল পোস্ট অফিসে, সেখানের ভিতর থেকে এই ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230220_182651.jpg

IMG_20230220_182027.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমরা কমবেশি সবাই পাতাবাহার গাছ পছন্দ করি। তবে ব্যক্তিগতভাবে এই পাতাবাহার গাছটি আমার অনেক পছন্দের। আজকে পোস্ট অফিস থেকে বের হওয়ার সময় এই গাছটি আমার চোখে পরে। তখনই ক্যামেরা বের করে ক্যাপচার করে নিয়েছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230220_182421.jpg

Device : One Plus

What's 3 Word Location


আঞ্চলিক ভাষায় এই ফুলকে কাগজ ফুল বলা হয় তাছাড়া অন্যভাবে আপনারা কি কি বলেন সেটা কমেন্টে জানিয়ে দিতে পারেন। তবে এই গাছটি আমাদের এলাকায় প্রায় সব জায়গায় দেখা যায়।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230220_182256.jpg

Device : One Plus

What's 3 Word Location


গোলাপ ফুল পছন্দ করে না এমন মানুষ অনেক কমই রয়েছে। সেদিন শাহবাগে এই ছবিটি আমি ক্যাপচার করেছিলাম

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 last year 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আপনার ফটোগ্রাফির দক্ষতা খুবই ভালো। ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে কোন প্রফেশনাল ফটোগ্রাফার এই ফটোগ্রাফি গুলো করেছে। আমার কাছে প্রথম ফটোগ্রাফিটা এবং গোলাপের ফটোগ্রাফিটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে, এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদেরকে উপহার দেওয়ার জন্য। সবসময় খুব ভালো থাকবেন, সুস্থ থাকবেন সেই কামনা করছি।

 last year 

আপনাকে ধন্যবাদ, আমি মাঝে মাঝে চেস্টা করি এমন ফোটগ্রাফি করার জন্য।

 last year 

সর্বশেষ ফটোগ্রাফির মধ্যে অনেকগুলো লাল রঙের গোলাপ ফুল একসাথে দেখতে পেরে সত্যিই খুব ভালো লাগছে। আপনার ফটোগ্রাফি গুলো বরাবরই খুব সুন্দর হয়। আজকের ফটোগ্রাফি গুলো ও তার ব্যতিক্রম নয়। এটা ঠিক বলেছেন, ঢাকা শহরে তেমন কোন ফুল দেখতে পাওয়া যায় না। ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো।

 last year 

গোলাপ ফুল আমার ও অনেক ভালো লাগে।ধন্যবাদ আপনাকে।

 last year 

আসলেই আপনি রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে গুছিয়ে করেছেন দেখে অনেক ভালো লাগলো। প্রথম আর শেষের ফটোগ্রাফি টা দেখতে অনেক ভালো লাগলো আমার কাছে। এরকম সুন্দর ফটোগ্রাফি গুলো করতে গেলে অনেক ধৈর্য ধরে করতে হয়। আমিও মাঝেমধ্যে ফটোগ্রাফি করতে গেলে অনেক সময় দিয়ে করে ফেলি। তাই একটি ফটোগ্রাফি করতে গেলে মাথা নষ্ট হয়ে যায়। অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরেছেন।

 last year 

শুধুমাত্র ফটো ক্লিক করলেই হয়না ফটো কিছু এডিটিংয়ের কাজ রয়েছে সবকিছু করেই আপনাদের মাঝে উপস্থাপন করি।

 last year 

আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে দারুন লেগেছে। তবে এর মধ্যে থেকে প্রথম ফুলের ফটোগ্রাফি টা এবং শেষের লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাই আপনাকে এই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

মাঝে মাঝে ফটোগ্রাফি করার চেষ্টা করি আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

সেটা আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া ঢাকা শহরে খুব একটা বেশি ফুল গাছ দেখতে পাওয়া যায় না। আপনি শেয়ার করা ফুলগুলোর মধ্য থেকে আমার কাছে গোলাপ ফুলের ফটোগ্রাফি এবং রঙ্গন ফুলের ফটোগ্রাফিটি খুবই ভালো লেগেছে।

 last year 

ভাইয়া প্রতিটি ফটোগ্রাফি ছিল দূদান্ত আর মনোমুগ্ধকর ৷ আপনার প্রতি সপ্তাহে একটি ফটোগ্রাফি ব্লগ প্রায় দেখি ৷ আর ফটোগ্রাফি অনেক সুন্দর করে করেন ৷ যা হোক প্রতিটি ফুলের ফটোগ্রাফ ছিল অসাধারণ ৷

 last year 

ঠিক বলেছেন আপনি ঢাকা শহরে ফুলের দেখা খুব একটা বেশি পাওয়া যায় না শুধুমাত্র ফুলের দোকানেই পাওয়া যায়।

 last year 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি দেখলেই বেশি ভালো লাগে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

ফুলের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ভাইয়া আপনি খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনি দোকান থেকে খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আমাদের এদিকেও কাগজ ফুল বলে। এই কাগজ ফুল আমার কাছে অনেক ভালো লাগে। সবশেষে এত গুলো গোলাপ একসাথে দেখতে খুবই সুন্দর লাগছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

কাগজফুল অনেক চমৎকার লাগে তবে আমাদের এলাকায় সর্বত্র এই ফুল পাওয়া যায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45