ফোটোগ্রাফি 📸 || ৭ টি ফুলের ছবি নিয়ে একটি অ্যালবাম || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
৩০-০৯-২০২১
বৃহস্পতিবার

💖সবাইকে স্বাগতম💖


আমরা সকলেই জানি ফুল অনেক পবিত্র একটি বস্তু, বিভিন্ন ফুলের বিভিন্ন গুনাগুন রয়েছে। কোন ফুল দেখতে অনেক সুন্দর কোনোটি আবার অনেক সুগন্ধ রয়েছে। এমন কিছু ফুল নিয়ে আজ আমি একটি অ্যালবাম তৈরি করেছি । যতগুলো ফুল আমি উপস্থাপনা করেছি, সব গুলো ফুল আমাদের ক্যাম্পাস থেকে ফটোগ্রাফি করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

ফোটোগ্রাফি 📸নং:- ১


1632977128288.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


সাদা যেকোনো জিনিস অসম্ভব সুন্দর লাগে, তেমনই এই ফুলটি সাদারর মাঝে হলুদ বর্নটি অপূর্ব একটি সৌন্দর্য ফুটিয়ে তুলেছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২


1632977772272.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


আপনি বাংলাদেশের যে কোন প্রান্তে ঘুরে আসুন না কেন নয়নতারার এই জাতের ফুলটি প্রায় সব জায়গায় আপনি দেখতে পারবেন।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩


1632977510381.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


জবা ফুল দেখতে যেমন সুন্দর এর পাতা তেমনি উপকারী, বর্তমানে বাংলাদেশের বহু জাতের জবা ফুল দেখতে পাওয়া যায়।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪


1632977556485.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


আরো একটি সাদা রং এর খুব সুন্দর একটি ফুল। যদিও আমি এই ফুলের সঠিক নামটি জানিনা, আপনারা যদি কেউ চিনে থাকেন অবশ্যই জানাবেন।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫


1632977655382.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


সব সময় যে ফুলের গাছে অনেক সুন্দর সুন্দর ফুল ফোটে তা কিন্তু নয়, বিভিন্ন সবজির গাছেও অনেক সুন্দর সুন্দর ফুল ফোটে। তেমনি একটি সবজির ফুল এটি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬


1632977606911.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


আমি ব্যক্তিগতভাবে মনে করি, এই জবা ফুলের যে জাতটি রয়েছে, সেটা খুবই পুরনো কারণ ছোটবেলা এরকম জবা প্রায় দেখতে পেতাম।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭


1632977846482.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বাংলাদেশের নয়নতারা ফুলের অনেক ধরনের জাত রয়েছে তার মধ্যে এই জাতটি আমার কাছে অনেক ভালো লাগে। এই ফুলগুলো ছোট হলেও দেখতে অসম্ভব সুন্দর।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

আপনি এমন এক মানুষ যে আকাশে গেলেও ফুল খুঁজে বের করে ফেলবে। 😜
আপনি ফুল প্রেমী তাই বোধহয় নয়নতারা র মতো কমন ফুলকেও অসম্ভব সুন্দর করে তুলেন আপনি।
ফুলের ফটোগ্রাফী অনেক বেশি সুন্দর হয়েছে ভাইয়া।

 2 years ago 

হাহাহা, মজা পেলাম। আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

রেডমি নোট ৮ দিয়ে এত সুন্দর ফটোগ্রাফি ভাবাই যাই না। খুব চমৎকার ৭ টি ফুলের ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন। অনেক অনেক ভালো লাগলো ছবিগুলো দেখে ভাইয়া। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ক্যামেরা যতটা মনে করছেন ততটা ভালো নয়, অনেক কিছু এডিট এর বিষয় রয়েছে।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আর আমার কাছে সবচেয়ে জবা ফুলটি পছন্দ হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

জবা ফুল তো এখন সব জায়গায় দেখা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি অত্যন্ত দক্ষতার সাথে ফটোগ্রাফি করেছেন। নয়ন তারা ফুল অনেক সুন্দর লাগলো। জবা ফুল টা অনেক ভালভাবে ক্লিক করেছেন আর সবজি গাছের ফুল অনেক ভাল লাগল এবং এর বর্ণনা অনেক সুন্দর ছিল আপনার জন্য শুভকামনা রইল
ভাইয়া। অনেক ভালো ছিল ফটোগ্রাফি এবং বর্ণনাগুলো অসাধারণ ছিল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলি খুবই চমৎকার হয়েছে।আপনি বরাবরই খুবই সুন্দর ফটোগ্রাফি করেন।ফুল গুলি দেখতে খুবই সুন্দর।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি।সব গুলো ফটোগ্রাফি প্রশংসনীয় ভূমিকা রাখে।অনেক ধন্যবাদ আপনাকে আপনার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আনেক সুন্দর ফটোগ্রাফি ভাই,বিশেষ করে জবা ফুলের ছবিটা আমার কাছে খুবই ভালো লেগেছে, আপনার উপস্থাপন ও বেশ সুন্দর। শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে, ভাই।সেজন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

ছবিগুলো খুব ভালো ছিল। বিশেষ করে সাদা রঙের ফুল আমার খুব ভালো লাগে। ধন্যবাদ সুন্দর ছবিগুলো আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

সাদা ফুল গুলো আমার ও ভালো লাগে।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি মানেই অসাধারণ কিছু ছবি। ফুলগুলো অনেক ভালো লাগে। আমিও ফুলের ছবি তুলতে পছন্দ করি। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ফুল আমার অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.36
TRX 0.12
JST 0.040
BTC 70839.13
ETH 3563.41
USDT 1.00
SBD 4.77