টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

20240116_233125_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ২০ স্টিম পাওয়ার আপ করেছি। ২০ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২১৬৭৩
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এস পি২১৬৯৩

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২১৬৭৩ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240225-125059_Chrome.jpg


  • আরো ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20240225-125123_Chrome.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২১৬৯৩ SP

Screenshot_20240225-125147_Chrome.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 4 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে ২০ স্টিম পাওয়ার। স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজেদের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি কাঙ্ক্ষিত সময়ের মধ্যে ৩৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি ভাই, হিসেব করেই পাওয়ার আপ করে যাচ্ছি।।

 4 months ago 

৩৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্য সামনে রেখে আপনার ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি নির্ধারিত সময়ের মধ্যেই পূরণ করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

চেস্টা চালিয়ে যাচ্ছি ভাই।।

 4 months ago 

ভাইয়া ডিসেম্বর সিজন-৪এ আপনি ৩৫০০০ টার্গেট রেখে আজ ২০স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লাগলো। আসলে সব কিছুর মধ্যে টার্গেট রাখতে হবে।আর টার্গেট ছাড়া কোন কিছুই সম্ভব নয়। তবে আমি আজ আপনার কাছে সুন্দর একটি কথা জানলাম যে, নির্দিষ্ট একটি টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও কাছাকাছি অব্দি যাওয়া যায়। কিন্তু টার্গেটা থাকতে হবে। আপনার বর্তমান এসপি ২১৬৯৩। আশা করি আপনি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই আপনি ডিসেম্বর সিজন-৪এ ৩৫০০০ টার্গেট পূরণ করতে সক্ষম হবেন।আজ আপনার পাওয়ার আপ পোস্টি দেখে আমি আরো বেশি উৎসাহিত হয়েছি ভাইয়া। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি আপু, এর আগের সিজনে টার্গেট পূরন করতে ৭ দিন বেশি সময় লেগেছিলো। তবে টার্গেট ঠিকই পূরন হয়েছিলো।

 4 months ago 

ভাই আপনি এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২১,৬৯৩+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি ভাই, চেস্টা চালিয়ে যাচ্ছি। ধন্যবাদ আপনাকে।।

 4 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যতে একদিন পৌঁছে যাবে এই দোয়া করি। অনেক শুভকামনা রইলো তোমার জন্য।

 4 months ago 

এটা আপনি ঠিক কথা বলেছেন ভাই, টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। যাইহোক, পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি সবারই করা উচিত। তাছাড়া নিজেকে এই প্লাটফর্মে ধরে রাখার জন্যও নিয়মিত পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। ভাই আপনি এভাবে নিয়মিত পাওয়ার আপ করলে, আপনার যে ৩৫০০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট , সেটা আশা করি পূরণ হয়ে যাবে নির্দিষ্ট সময়ের মধ্যে। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 4 months ago 

জি ভাই, চেস্টা করে যাচ্ছি।।

 4 months ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 61394.39
ETH 3386.99
USDT 1.00
SBD 2.50