প্রতিযোগিতার সপ্তাহ- ৪১ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

photo_2022-09-28_21-28-43.jpg


শুক্রবার মানেই আমার জন্য ব্যস্ততা দিন। আজ সারাদিন এই প্রাণীটি পরীক্ষা দুইটি পরীক্ষা ছিলো এবং ভালো ভাবে পরিক্ষায় অংশগ্রহণ করতে পেরেছি। অনেক ভালো ভাবেই পরীক্ষার উত্তর গুলো সঠিকভাবে দিতে পেরেছি কিন্তু সারাদিন ব্যস্ত থাকার কারণেই কমিউনিটি খুব একটা বেশি সময় দিতে পারেনি। তাই চিন্তা করলাম পাওয়ার পোস্ট করি। সকলেই জানেন প্রতি শুক্রবার পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা, করি যাই হোক কথা না বাড়িয়ে মুল কথায় চলে যাই।

পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি ভালো কাজ এই প্লাটফর্মে করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে, ভালো ভালো পোস্ট করতে হবে , অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে, তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তত সক্ষমতা থাকবে এবং সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ১০,০০০ এস পি। ইতিমধ্যে আমি ৮০৯১ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি৮০৯১
পাওয়ার আপ১৫ এস পি
বর্তমান এস পি৮১০৬

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৮০৯১ স্টিম পাওয়ার ছিলো।

IMG_20221021_215202.jpg


  • আরো ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20221021_215234.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৮১০৬ SP

IMG_20221021_215326.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
#abb-powerup #targetdecember #welovepowerups

আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্রতিযোগিতার সপ্তাহ- ৪১ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 2 years ago 

আর মাত্র ১৯০৯ স্টিম।তাইলেই আপনার টার্গেট পূরণ হয়ে যাবে ভাই। অগ্রীম অভিনন্দন।আর আসলেই অনেক দরকার পাওয়ার আপ। পাওয়ার আপ না করলে দীর্ঘমেয়াদে কাজ করা কঠিন।শুভ কামনা রইল ভাই।

 2 years ago 

চেস্টা চালিয়ে যাচ্ছি, দেখি ২০২৩ এর আগে ১০০০০ এসপি হয় কি না।

 2 years ago 

নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে যে পাওয়ার বৃদ্ধি করেন সে ধারাবাহিকতা বজায় রেখে আজকের এই ৪১ তম সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। দোয়া করি আরো সামনের দিকে অগ্রসর হতে পারবেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি দেখে আরো অন্যরা উৎসাহিত হবে কারণ এডমিন বা মডারেটরদের কাজে সাধারণ ইউজাররা বেশি উৎসাহিত হয়।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, চেস্টা চালিয়ে যাচ্ছি।

 2 years ago 

আশা করি ভাইয়া, ভালো আছেন? পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনাদের পাওয়ার আপ দেখে আমাদের পাওয়ার আপ করতে অনেক উৎস এবং উদ্দীপনা জাগে।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিজের পাওয়ার বৃদ্ধি করতে হবে ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার পাওয়ার আপ করার নির্দিষ্ট টার্গেটে আরো এক ধাপ এগিয়ে গেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেস্টা চালিয়ে যাচ্ছি, টার্গেট পূরনের জন্য।

 2 years ago 
পাওয়ার আপ করার জন্য আপনাকে শুভেচ্ছা ও অভিনন্দন।আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই।যে যত পাওয়ার আপ করবে তার সক্ষমতা তত বেশি বাড়বে। আপনি যে টার্গেট নিয়ে সামনের দিকে এগোচ্ছেন অবশ্যই আপনার টার্গেট পূরণ হবে। ইনশাআল্লাহ
 2 years ago 

আশা করছি ডিসেম্বরের মধ্যেই আপনার টার্গেট পূর্ণ হয়ে যাবে ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি যে টার্গেট নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা অবশ্যই জরুরি।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য। কারণ আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখলে আমরা অনুপ্রাণিত হয়।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, চেস্টা করছি পাওয়ার বৃদ্ধি করার জন্য।

 2 years ago 
দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই।পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।আসলে আপনাদের পাওয়ার আপ করা দেখে আমরা অনেক বেশী উৎসাহিত হই। এই প্রতিযোগিতায় আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 0.185391%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65