টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ23 days ago

Monotone Assignment Presentation_20240426_052416_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। গতমাসে আমার ২৬০০০ এস পি পূরন হয়েছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। ৫০ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২৬১৮৩
পাওয়ার আপ৫০ এস পি
বর্তমান এস পি২৬২৩৩

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২৬১৮৩ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240607_134729.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20240607_134743.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২৬২৩৩ SP

Screenshot_20240607_134758.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 23 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে প্রত্যেক ইউজারের নিজ নিজ অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি কাঙ্খিত সময়ের মধ্যে ৩৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 23 days ago 

ধন্যবাদ, আপনাকে।।

 23 days ago 

৩৫০০০ স্টিম পাওয়ার আপ করার লক্ষ্য নিয়ে আপনি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন। আজকেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আপনার জন্য শুভকামনা রইল।

 22 days ago 

এভাবেই এগিয়ে যেতে চাই, ধন্যবাদ।

 23 days ago 

চমৎকার একটি টার্গেট নিলেন ভাইয়া আপনি যেহেতু গত মাসে ২৬ হাজার এসপি পাওয়ার আপ করে ফেললেন। এখন আবার আপনি নতুন টার্গেট নিলেন ৩৫০০০ এসপি পাওয়ার করবেন। আপনি ঠিক বলছেন এভাবে ছোট ছোট করে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুত টার্গেট পূরণ হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 22 days ago 

হ্যা, এভাবেই আস্তে আস্তে হয়ে যাবে, এটাই আশা করি।

 23 days ago 

খুবই চমৎকার একটি উদ্যোগ নিয়েছো।তোমার এই উদ্যোগে আমি সাধুবাদ জানাই। আমি মনে প্রানে দোয়া করছি,তুমি নিয়মিত পাওয়ার
আপের মাধ্যমে তোমার কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবে ইনশাআল্লাহ!!

 22 days ago 

ধন্যবাদ আম্মু।

 23 days ago 

৩৫০০০ স্টিম পাওয়ার পূরণ করার লক্ষ্য নিয়ে আপনি এগিয়ে যাচ্ছেন জেনে অনেক ভালো লাগলো ভাইয়া। নিজের সক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আর আপনি ইতোমধ্যেই আপনার একটি টার্গেট পূরণ করে ফেলেছেন জেনে সত্যি খুশি হলাম। আশা করছি নতুন টার্গেট খুব শীঘ্রই পূর্ণ হবে।

 22 days ago 

আমি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখেছি, আশা করছি আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 23 days ago 

বেশ সুন্দর একটি লক্ষ্য নিয়ে আজকে আপনি পাওয়ার বৃদ্ধি করা শুরু করেছেন। আপনার এবার বুদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত প্রতিনিয়ত কমবেশি ও আর বৃদ্ধি করে নিজের আইডির সক্রিয়তা বৃদ্ধি করা। আশা করব এভাবে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাবেন।

 22 days ago 

ঠিক বলেছেন, সবারই নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

 23 days ago 

এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ২৬,২৩৩+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 22 days ago 

আশা করছি এই সিজনের মধ্যেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 23 days ago 

৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি আরও বৃদ্ধি করলেন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 22 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 23 days ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তুমি ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছো। অনেক শুভকামনা রইলো তোমার জন্য।

 22 days ago 

ধন্যবাদ শিপু।

 17 days ago (edited)

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 0.190964%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61491.31
ETH 3387.53
USDT 1.00
SBD 2.50