ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

সবাইকে স্বাগতম জানাচ্ছি, প্রতিবারের মতো এবারো আমি কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আমার ছবিগুলো আপনাদের ভালো লাগবে। এই অ্যালবামের মধ্যে ঢাকা শহরের ব্যস্ততম চিত্রের মধ্যেও ঢাকা শহরের সৌন্দর্য ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এছাড়াও রয়েছে হাতিরঝিলের বেশকিছু ছবি। আশা করি আপনারা উপভোগ করবেন। চলুন কথা না বাড়িয়ে সেই ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220920_183751.jpg

Device : One Plus

What's 3 Word Location


সকালে হাতিরঝিলের এদিকে গিয়েছিলাম। পরিবেশ টা চমৎকার ছিল এবং আকাশটা অনেক পরিষ্কার ছিল। ভাবলাম একটি ফটোগ্রাফি করি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220920_183501.jpg

Device : One Plus

What's 3 Word Location


ঢাকার প্রায় কমবেশি সবগুলো ফুটওভার ব্রিজের মধ্যে এবং চমৎকার চমৎকার ফুলের গাছ ও পাতাবাহারের গাছ লাগানো আছে। কিন্তু পরিচর্যার অভাবে সেগুলো নষ্টের পথে। কিন্তু বাড্ডার এদিকে একটি ফুটওভার ব্রিজ আছে, সেখান থেকে এই ফটোগ্রাফি করেছি। ঢাকা কিন্তু সুন্দর আছে শুধু আমাদের একটু সচেতন থাকতে হবে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220919_142511.jpg

Device : One Plus

What's 3 Word Location


এক হাতে রয়েছে বাদাম অন্য হাতে মোবাইল ফোন এবং হেডফোনে গান শুনছিলাম। হাঁটতে হাঁটতেই এই পাতাটির দিকে নজর পরলো। দেখতে অনেক চমৎকার লাগছিলো জন্য একটি ফটোগ্রাফি করে নিয়েছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220919_141727.jpg

Device : One Plus

What's 3 Word Location


ঢাকার মধ্যে নিরিবিলি পরিবেশ অনেক কম রয়েছে। এর মধ্যে হাতিরঝিল অন্যতম। হাতিরঝিলে আসলে আপনি প্রকৃতিক পরিবেশ এবং একটু শীতল হাওয়া পাবেন। সেই শীতল হাওয়া ও উপভোগ করার জন্য বেরিয়েছিলাম, সেইসাথে সুন্দর দৃশ্য ও উপভোগ করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220919_141710.jpg

Device : One Plus

What's 3 Word Location


হাতিরঝিলে যারা গিয়েছেন তারা অনেকটাই জানেন, হাতিরঝিলের মধ্যে অনেকটাই ব্রিজের মত করে দেওয়া আছে। যেখান থেকে হাতিরঝিলে পরিবেশটা অনেক চমৎকার লাগে। সেখানে থেকে একটি ছবি নেওয়ার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220917_125935.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগেই আমি ছবিটি তুলেছি। আসলে আমাদের ঢাকা শহর কিন্তু অনেক সুন্দর যদি একটু আমরা সচেতন থাকি তাহলে পরিবেশটা আরো পরিষ্কার পরিচ্ছন্ন হবে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220920_183821.jpg

Device : One Plus

What's 3 Word Location


সন্ধ্যার সময় এমনিতে হাঁটতে বের হয়েছিলাম। আশেপাশে দেখি একটি বিয়ে বাড়ি। অনেক সুন্দর করে সাজিয়েছে। সেখান থেকেই ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। জানিনা ছবিটি কেমন হয়েছে, তারপরও নতুনত্ব কিছু করার চেষ্টা করলাম।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  

প্রত্যেকটা ফটোই অসাধারণ ছিল। তবে বিশেষ করে আমার কাছে দুটো ফটো বেশ ভালো লাগলো

image.png

এটা এবং একদম শেষের লাইটিং এর যে ফটোগ্রাফি। শহরের এত ব্যস্ততার মধ্যেও যে এত সৌন্দর্য রয়েছে তা আপনার ফটোগুলোর মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন সিয়াম ভাই।

 2 years ago 

এই ছবিটি আমার ও অনেক ভালো লেগেছিলো। সবার মাঝেই সৌন্দয্য রয়েছে, সুধু মাত্র দেখার মত চোখ লাগবে। আপনাকে ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার তোলা সেই রেনডম ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। সকল ফটোগ্রাফি গুলোর মধ্যে পাতার ছবিটি আমার কাছে অনেক সুন্দর লেগেছে ভাইয়া।
সবগুলো ছবি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করে করার পাশাপাশি বর্ণনা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

ছবির সাথে, সেই ছবির ঘটনা গুলো তুলে ধরার চেস্টা করি।

 2 years ago 

দারুন কিছু ছবির ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। আপনার ফটোগ্রাফি গুলো দারুন লাগে আমার কাছে। সবগুলো ছবি মনোমুগ্ধকর ভাবে ক্যাপসার করেছেন। ফুট ওভারব্রিজ থেকে ফুলের ফটোগ্রাফি টা দারুন হয়েছে।ঢাকা শহরের প্রতিটি ফুট ওভারব্রিজ গুলোতে ফুল গাছ লাগানো রয়েছে মোটামুটি সবগুলোতেই। কিন্তু পরিচর্যার কারণে আসলে সবগুলো নষ্ট হয়ে আছে। আপনার ছবিটি দারুন হয়েছে। হাতিরঝিল তো আমার ঢাকা শহরের মধ্যে প্রিয় একটা জায়গা। সময় পেলে ঘুরতে যায়। বিয়ে বাড়ির থেকে যে ছবিটি তুলেছেন আসলেই চমৎকার হয়েছে।ক্যাপসার করাটা একদম পারফেক্ট হয়েছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ। আপনি কমেন্ট করার সময় বানানের প্রতি একটু সতর্ক হবেন ভাই।

 2 years ago 

ঢাকা শহর সত্যি অনেক সুন্দর। তবে সবার সচেতনতা এই শহরটিকে আরো বেশি সুন্দর করতে পারে। হয়তো সবাইকে আরো বেশি সচেতন হতে হবে। ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভালো ছিল। পাতাবাহার গাছের পাতাগুলো আমার কাছে ভালো লেগেছে। এছাড়া বিয়ে বাড়ির লাইটিং এর ভিন্ন ধরনের ওই ফটোগ্রাফিটি ভালো ছিল ভাইয়া।

 2 years ago 

নিজ নিজ জায়গা থেকে উদ্দেগ নিলেই সম্ভব হবে।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আসলে আপনার প্রতিটি ছবি সুন্দর ছিল। হাতির ঝিল সম্পকে অনেক শুনেছি ও ছবি দেখেছি। আপনার পোস্টে হাতির ঝিলের কথা শুনে মনে হচ্ছে এখনি গিয়ে ঘুরে আসি।অনেক দিন ঢাকায় যাওয়া হয়নি, তবে হাতির ঝিলের পাশে আমার বড় বোনের বাসা খুব তারাতাড়ি যাব।আপনি ঠিক বলেছেন ঢাকার শহর অনেক সুন্দর যদি আমরা সচেতন থাকি।

 2 years ago 

জায়গাটি অনেক সুন্দর, পরিবেশ ও অনেক নিরিবিলি।

 2 years ago 

আহ দারুন আপনার মোবাইলে আকাশটা বেশ চমৎকার লাগে, অসাধারণ ছিল ফটোগ্রাফির গুলো কিছু ছবি বেশ ওয়াইট লাগছিল এগুলো কি ওয়াইড এঙ্গেল এ তোলা? সত্যি কিছু কিছু ছবির পরিবেশ গুলো খুবই চমৎকার ছিল।

 2 years ago 

না ভাই, তে হালকা এডিট করেছি।

অসম্ভব সুন্দর ক্যাপচার।তেঁতুল পাতার মত পাতার ছবি ক্যাপচার চমৎকার হয়েছে ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু, আমি চেস্টা করি মাঝে মাঝে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া। ঢাকার প্রায় কমবেশি সবগুলো ফুটওভার ব্রিজের মধ্যেফুলের গাছ ও পাতাবাহারের গাছ লাগানো আছে। আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। হাতির ঝিল জায়গাটা দেখতে অসাধারণ। চমৎকার একটি জায়গায়। আপনার সব গুলো ফটোগ্রাফি নিখুঁত হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই, আমি চেস্টা করেছি মাত্র।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সব সময় ইউনিক এবং ব্যতিক্রম হয়ে থাকে। আজকের ফটোগ্রাফি গুলো আরও ইউনিট এবং ব্যতিক্রম লেগেছে আমার কাছে। এত সুন্দরভাবে ফটোগ্রাফিগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

চেস্টা করি নতুন নতুন কিছু উপস্থাপন করার জন্য।

 2 years ago 

সেরা ছিল ভাই ফটোগ্রাফি গুলো।যেমন কালারফুল ঠিক তেমনই পারফেক্ট অ্যাঙ্গেলে ক্যামেরা বন্দি করেছেন।তবে সবচেয়ে বেশি ইউনিক লেগেছে পাতার ফটোগ্রাফিটি।

 2 years ago 

চেস্টা করেছি ভাই, সাধারনের মাঝে ও অসাধারন কিছু লুকিয়ে থাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40