ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

আজ আমি আপনাদের সাথে কিছু রেনডম ফটোগ্রাফি উপস্থাপন করবো। এই অ্যালবামে বিভিন্ন ধরনের প্রাকৃতিক সৌন্দর্যের ছবি থাকবে এবং কিছু ফুলের ছবি থাকবে। মোটকথা এই অ্যালবামটি আমি তৈরি করেছি আমাদের নীলফামারী এলাকার আশেপাশের জায়গা গুলো থেকে তোলা ফটোগ্রাফির উপরে। আশা করি সেই ছবিগুলো ভালো লাগবে। আমাদের নীলফামারীততে একটি কলেজ রয়েছে সেই কলেজের কিছু দৃশ্য আমি ধারণ করেছি, যেগুলো এই অ্যালবামে আমি রেখেছি, আশা করি সেগুলো ভালো লাগবে চলুন কথা না বাড়িয়ে এই ছবিগুলোর দেখে আশা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220609_163659.jpg

Device : One Plus

What's 3 Word Location


নীলফামারী কলেজের শহীদ মিনারে চার সাইটেই রয়েছে অসংখ্য ফুলের গাছ। সেখান থেকেই এই ফুলের ছবিটি আমি ক্যামেরাবন্দি করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220609_163608.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমাদের নীলফামারী শহরে অনেকগুলো শহীদ মিনার রয়েছে তার মধ্যে নীলফামারী কলেজ কলেজের শহীদ মিনারটি অন্যতম। এখানে মূলত শহীদদের স্মরণে ফুল দেওয়া হয় এবং বছরের বেশিরভাগ সময়েই জায়গাটিকে বন্ধ করে রাখা হয়।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220609_163727.jpg

Device : One Plus

What's 3 Word Location


গত শুক্রবার কলেজে ক্রিকেট খেলতে গিয়েছিলাম এবং ক্রিকেট খেলা শেষে আমার অনেক বন্ধুরা কলেজের পুকুরে গোসল করেছিল। ছোটবেলায় প্রায় প্রতিদিনই এই পুকুরে গোসল করতাম এবং সেই শুক্রবারে অনেকদিন পর সব বন্ধুরা মিলে একসাথে ক্রিকেট খেলেছি, দিনটি ভালই কেটেছিল।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220609_163953.jpg

Device : One Plus

What's 3 Word Location


ব্যক্তিগতভাবে এই ফুলগুলোকে আমার অনেক ভালো লাগে আমার। নিজস্ব বাগানেও এই ধরনের ৫ টি গাছ রয়েছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220609_163846.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগে এই ফটোগ্রাফি আমি করেছিলাম। এটি আমার বাগানের তোলা একটি ফটোগ্রাফি। আমার বাগানে অনেক ধরনের এই গোলাপ আছে কিন্তু বর্তমানে বৃষ্টি বেশি হওয়াতে আর তেমন ফুল হচ্ছে না।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220609_163816.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগে নীলফামারী বড় মাঠে একটি ফুটবল টুর্নামেন্ট ছিলো। সেখানে খেলা দেখতে গিয়েছিলাম খেলা দেখতে গিয়েই এই ফটোগ্রাফিটি করেছি। যেখানে ফুটবল খেলার মাঠের সীমানা দেখা যাচ্ছে এবং পিছনে সূর্য অস্ত যাচ্ছে, এমন একটি দৃশ্য ক্যামেরাবন্দী করার চেষ্টা করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220609_164234.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ফটোগ্রাফি টি আমার বাসার পড়ার টেবিলে করেছি। আমি মাঝে মাঝে কাজ করতে যখন একটু বোরিং ফিল হয় তখন এই হেডফোনে আমার সব ক্লান্তি দূর করে। মূলত গান শুনি এবং কাজের ফাঁকে ফাঁকে নিজেকে বিনোদন দেওয়ার চেষ্টা করি।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

এককথায় অসাধারণ ফটোগ্রাফি ভাই। প্রত‍্যেকটা ফটোগ্রাফির আলাদা একটা সারমর্ম রয়েছে। ক্রিকেট খেলার পর পুকুর নয়নতারা ফুল ফুটবলের মাঠ শহীদ মিনার সবমিলিয়ে দারুণ। ধন্যবাদ
আপনাকে আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আসলে সব সময় ফোটগ্রাফি করা হয়, তার মধ্যে যে গুলো ভালো হয় সে গুলো উপস্থাপন করি।

 2 years ago 

ভীষণ ভাল লেগেছে আপনার ফটোগ্রাফি দেখে। যেকোনো সময় আপনার ফটোগ্রাফির দেখলে আমার ভীষণ ভালো লাগে। বিশেষ করে শেষের ছবিটা আমার খুবই ভালো লেগেছে। ক্লান্তি দূর করার জন্য হেডফোন খুবই কাজ দেয়। আমি নিজেও যখন বেশি ক্লান্ত লাগে তখন বেশি গান শুনে থাকি। খুবই ভালো লেগেছে ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, ফোন হাতে থাকলেই আমার ফোটগ্রাফি করতে ইচ্ছে করে।

 2 years ago 

আপনার ফটোগ্রাফী গুলো বরাবরই খুব সুন্দর হয়। সর্বপ্রথম ফুলের ফটোগ্রাফি টি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ফুলটি এর আগে কখনো দেখেছি বলে মনে হচ্ছে না। সর্বশেষ ফটোগ্রাফি টি বেশ ইউনিক মনে হয়েছে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে এটি। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথম ফুলটি হল নয়ন তারা ফুল। অনেক প্রজাতি রয়েছে এই ফুলের।

 2 years ago 

আমাদের নীলফামারী এলাকার আশেপাশের জায়গা গুলো থেকে তোলা ফটোগ্রাফির উপরে

আপনাদের নীলফামারীর চমৎকার কিছু সুন্দর সুন্দর জায়গার ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফিক গুলোর মধ্যে আমার কাছে প্রথমের ফুলের ফটোগ্রাফি এবং শহীদ মিনারের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

নীলফামারী আমার জম্নস্থান, জায়গায় টি ও অনেক সুন্দর, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন। সত্যিই আজকে আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চেস্টা করি ভাই, ফোটগ্রাফি করার জন্য, বাহিরে কোথাও গেলেই ছবি তুলি।

 2 years ago 

ভাইয়া আমিও নীলফামারীর ছেলে, আপনার প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি এবং ফুলের ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর হয়েছে ভাইয়া, জাস্ট অসাধারণ হয়েছে ফটোগ্রাফি গুলো, এছাড়াও আপনি অনেক অনেক করে ফটো গুলোর বর্ণনা দিয়েছেন, এতো সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া, সেই সাথে অনেক অনেক ভালোবাসা রইলো।

 2 years ago 

তাই না কি, তবে নীলফামারী অনেক শান্ত একটি জায়গা।

 2 years ago 

অবশ্যই শান্ত ভাইয়া।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে ভাইয়া।নীলফামারী কলেজের পুকুরের ছবি টা অনেক ভালো হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সেই পুকুরে ছোটবেলায় অনেক গোলস করেছি আপু, ছোটবেলার কথা মনে পরে যায়, সেখানে গেলেই।

 2 years ago 

ভাইয়া এই ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।প্রথম ফুলের ছবিটা আর নয়ন তারা ফুলের ছবি আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে ।এত সুন্দর ছবিগুলো আমাদের মাঝে তুলে ধরে খুবই ভালো করলেন ভাইয়া। অসংখ্য ধন্যবাদ ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুল আমার ও অনেক পছন্দ, তাই তো বাসায় ফুলের বাগান করেছি।

 2 years ago 

ভাই আজকে আপনার তোলা সাত নম্বর ছবিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগলো। আপনার এয়ারবাড কোন ব্র্যান্ডের আর এর দাম কত জানতে ইচ্ছে করছে। দেখতে তো খুবই আকর্ষণীয়। আসলে কাজের ফাঁকে ফাঁকে একটু গান শুনলে অনেক ভালো লাগে।

 2 years ago 

কাজের ফাকে ফাকে আমি ও গান শুনি, যদি ও রুমে বড় সাউন্ড স্পিকার রয়েছে।

এয়ারবাট টি জয়রুম এর।
মডেল- JR-TP1
দাম - ২২০০-২৫০০ টাকার মধ্যে।

 2 years ago 

৪ নং ফটোগ্রাফি টা আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া। নয়ন তারা ফুলের সৌন্দর্য এমনিতেই আমার কাছে অনেক ভালো লাগে আর আপনার ফটোগ্রাফিতে নয়নতারা ফুলের সৌন্দর্য নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন।

 2 years ago 

নয়ন তারা ফুলের অনেক গাছ আমার বাগানে রয়েছে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60380.95
ETH 2623.05
USDT 1.00
SBD 2.55