ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। বেশ কিছুদিন ধরে ফটোগ্রাফি কোন পোস্ট করা হয় না, তাই বাসায় আসার পরে বেশ কিছু ফটোগ্রাফি করেছি। সেসব ফটোগ্রাফি গুলো আজ আপনাদের সামনে উপস্থাপন করবো। আশা করছি আপনাদের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে ফটোগ্রাফি গুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230621_133456.jpg

Device : One Plus

What's 3 Word Location


গতকাল বিকাল একটু হাটতে গিয়েছিলাম তখনই নীলফামারী স্টেডিয়ামের সামনে থেকে এই ছবিটি আমি ক্যামেরাবন্দি করেছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230621_133401.jpg

Device : One Plus

What's 3 Word Location


বাসায় এসে দেখি পেঁপে গাছে ফুল ধরেছে, তখনই ক্যামেরা বের করে সেই পেঁপে গাছে ফুলের ফটোগ্রাফি করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230621_133310.jpg

Device : One Plus

What's 3 Word Location


আঞ্চলিক ভাষায় এই ফুলকে নয়ন তারা ফুল বলে এবং আমাদের বাসায় অনেক ধরনের নয়ন তারা ফুল রয়েছে তার মধ্যে এই ফুলটি আমাকে সবথেকে বেশি ভালো লাগে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230621_133251.jpg

Device : One Plus

What's 3 Word Location


এটা অনেকটা কমলা জাতীয় লেবু গাছ। এই লেবুগুলো অনেক ছোট হয়ে থাকে এবং সাধে কমলার মত হয়ে থাকে। বাসায় এসে দেখি এটাতে ফল ধরেছে এবং ফুলও রয়েছে তখনই ক্যামেরাবন্দি করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230621_133153.jpg

Device : One Plus

What's 3 Word Location


বাসায় আসার পরে প্রচুর বৃষ্টি হয়েছে এবং বাসার গাছগুলোতে অনেক পানি জমে থাকে। তেমনি একটি কচু গাছের পাতার উপর পানি জমানোর দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230621_133124.jpg

Device : One Plus

What's 3 Word Location


বাসায় প্রচুর পরিমাণে তুলসী পাতার গাছ রয়েছে। সেই তুলসী পাতার ফুলের ছবি ক্যামেরান্দি করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20230621_133049.jpg

Device : One Plus

What's 3 Word Location


বাসায় অনেক জাতের ফুল রয়েছে তার মধ্যে সাদা এবং গোলাপি নয়ন তারা গাছ অন্যতম। এই দুটি গাছ আমাদের বাসায় সব থেকে বেশি রয়েছে। ফুলের মধ্যে পানি পরলে এর সৌন্দয্য অনেক গুন বৃদ্ধি পায়।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 last year 

বাসায় ফিরে বেশ ভালো সময় কাটছে বোঝাই যাচ্ছে ভাইয়া। আসলে বাসায় এলে মনের মাঝে আলাদা রকমের প্রশান্তি পাওয়া যায়। যাই হোক আপনার ফটোগ্রাফি গুলো বরাবরই দারুণ হয়। আজকের ফটোগ্রাফি গুলোও সুন্দর হয়েছে। পেঁপে ফুলের ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

এখন একটু ভালো সময় কাটাচ্ছি, আজ আবার গেলাম মেলাতে, কাল পোস্ট করবো।

Posted using SteemPro Mobile

 last year 

ভাইয়া আপনি অসাধারণ সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার তোলা সব কয়টি রেনডম ফটোগ্রাফি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। একই সাথে সব কয়টি ফটোগ্রাফি বর্ণনা গুলো আপনি খুবই গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সাদা নয়নতারা ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। চমৎকার একটি রেনডম ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

চেস্টা করি ভাই, যানি না ছবিগুলো কেমন হয়, তবে আমি চেস্টা চালিয়ে যেতে চাই। ধন্যবাদ আপনাকে।।

 last year 

বিভিন্ন ধরনের ফুল, সেই সাথে তুলসী পাতা এবং জলসহ কচু পাতার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাই। অসাধারণ দক্ষতার সাথে আপনি এই ফটোগ্রাফি গুলো করেছেন তা দেখেই বোঝা যাচ্ছে। মোবাইল ফোনের ক্যামেরা দিয়ে ডিএসএলআর এর মত প্রফেশনাল ফটোগ্রাফিগুলো করেছেন।

 last year 

চেস্টা করেছি ভাই, খুব একটা ভালো ফোটগ্রাফি করতে পারি না, তবে ফোটগ্রাফি করতে অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

 last year 

যথেষ্ট ভালো ফটোগ্রাফি পারেন ভাই । সত্যিই অনেক ভালো লেগেছে ফটোগ্রাফি গুলো দেখে ।

 last year 

যা ভেবেছি তাই। আগেই ভেবেছিলাম, ভাইয়া যেহেতু নীলফামারী যাচ্ছে তাহলে এবার মনে হয় অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পাবো। অসাধারণ কিছু সুন্দর ফটোগ্রাফি দেখতে পেলাম ভাইয়া। যেগুলো দেখে চোখ ফেরানো অনেক কষ্টের। আপনার করা ফটোগ্রাফি গুলো যেন শুধুমাত্র আপনার জন্য জীবন ফিরে পেল। ধন্যবাদ ভাইয়া। আরো নতুন কিছুর জন্য আশায় রইলাম।

 last year 

রেনডম ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। প্রতিটি ফটোগ্রাফি এককথায় দুর্দান্ত হয়েছে। তবে ফুলের ফটোগ্রাফি গুলো একটু বেশিই ভালো লেগেছে। কারণ ফুলের ফটোগ্রাফি দেখতে এবং করতে আমার খুব ভালো লাগে। আপনার ফটোগ্রাফির দক্ষতা বেশ ভালো এটা বলতেই হয়। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার ফটোগ্রাফি পোস্টগুলো সবসময়ই অনেক ভালো এবং ইউনিক হয়ে থাকে। আজকের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

5 নম্বর ফটোগ্রাফি টা কিন্তু একদমই দেখতে প্রফেশনাল ফটোগ্রাফার এর তোলা ফটোগ্রাফির মতই লাগছে। তবে বাকি ফটোগ্রাফি গুলোও অসাধারণ সুন্দর তুলেছেন, বিশেষ করে এডিটিংটা বেশ ভাল ছিল সিয়াম ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62410.74
ETH 2445.09
USDT 1.00
SBD 2.67