$PUSS কয়েন নিয়ে আমার ব্যক্তিগত চিন্তাভাবনা

in আমার বাংলা ব্লগ4 days ago
PUSS

1000023887.png

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও মোটামুটি ভালো আছি। ইতিমধ্যে আপনারা সবাই জেনে গেছেন আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রথম মিমি কয়েন লঞ্চ হবার পাচ'দিন অতিক্রম হয়ে গেছে। বর্তমানে কয়েনের দাম মোটামুটি স্টেবল রয়েছে, বাই সেল হচ্ছে এবং একটি স্বাভাবিক কয়েনের যে সব গুনাগুন থাকা দরকার আস্তে আস্তে সব কিছুই অর্জন করছে এই কয়েন।

যেহেতু আমাদের কমিউনিটির অফিসিয়াল করেন এটি তাই এই কয়েনকে ঘিরে আমাদের সকলেরই অনেক ভাবনা-চিন্তা রয়েছে এবং আশা ভরসা রয়েছে। আমি আমার ব্যক্তিগত চিন্তা ভাবনা গুলো আজকে শেয়ার করব। গতকাল শুভ ভাইয়ের পোস্টেও এই বিষয়টি উল্লেখ করা ছিল তবে সেটা আমি আমার দৃষ্টিভঙ্গি থেকেই আপনাদের সামনে উপস্থাপন করছি। ইতিমধ্যে আপনারা সবাই জেনে গিয়েছেন আমাদের এই কমিউনিটি ও কিন্তু একটি মজা করার উদ্দেশ্যে তৈরি করা হয়েছিল খাবার টেবিলে বসে। সেই থেকে আজ সাড়ে তিন বছর অতিক্রম হতে যাচ্ছে। এখন এই কমিউনিটির অবস্থান এই প্লাটফর্মের শীর্ষ অবস্থানে রয়েছে। তাহলে একবার চিন্তা করে দেখুন এই কয়েন কোথায় যেতে পারে। যদিও এটা মূলত মজা করা, আনন্দ করা এবং বিনোদনের জন্য তৈরি করা হয়েছে তারপরও আমি মনে করি এর ভবিষ্যৎ অনেক উজ্জ্বল হবে।

আমি এটা ভেবেই অনেক আনন্দিত হই, আমাদের এটা নিজস্ব কয়েন এবং আমাদের এই কয়েন দিয়ে আমরা অনেক মজমা মাস্তি করতে পারব। সবাইকে গিফট করতে পারব এবং এই গিফটেরও একটা রিয়েল লাইফে ভ্যালু থাকবে। অর্থাৎ এটা এমনি এমনি কেউ থাকবে না, এটা অনেকটা টাকার সমমূল্য একটি গিফট থাকবে। কমিউনিটি শুরু হওয়ার পরপরই আমরা একে অপরকে টিপস দিতাম বিভিন্ন, ধরনের টিপস গিফট করতাম। আলু, পটল, জিলাপি, মাছ কত কিছুই না গিফট করতাম। সেই মজা গুলো আবার ফিরে আসবে। এছাড়াও এই কয়েন নিয়ে আমাদের সকলের পরিকল্পনা রয়েছে। ইতিমধ্যে বুষ্ট পোষ্ট নামের একটি গেম চালু করা হয়েছে। যেখানে করে আপনি পুস এর মাধ্যমে আপনার পোস্টে আপভোট পেতে পারেন, এটাও কিন্তু একটি মজার গেম।

1000023888.png

ইতিমধ্যে যে দাম রয়েছে সেটাও কিন্তু খুব একটা বেশি নয়। এটা একদম শুরুর লগ্নের দাম বলে আমি মনে করছি। এর পরবর্তীতে বড় বড় ইনভেস্টাররা আসবে। এখন যারা এই কয়েন বাই করছেন তাদের ভবিষ্যৎ অনেক উজ্জ্বল হবে বলে মনে করি। এছাড়াও যে সব বাহিরের ইউজার প্রতিনিয়ত বাই সেল করছে তারাও একসময় হয়তো আরও বৃদ্ধি পাবে। আমি ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছি প্রতিনিয়তই কিছু বাই এবং সেল করার জন্য, এতে করে এই কয়েনের ভলিউম বাড়বে। এছাড়াও সপ্তাহের একদিনের ইনকাম আমি সম্পূর্ণটাই এই কয়েনে প্রতিনিয়তই ইনভেস্ট করতেই থাকবো।

আমি ব্যক্তিগতভাবেই মনে করি এই কয়েন অনেকটাই প্রভাব ফেলবে আমাদের এই জীবনের এবং আমাদের এই জীবনযাত্রার মান পরিবর্তন করে দিতে পারে। ইতিমধ্যে মাত্র পাঁচ দিন সময় অতিক্রম হয়ে গেছে তার মধ্যেই অনেকেই অনেক লাভবান হয়ে গেছেন। এই কয়েনকে ঘিরে যে কত ধরনের প্রজেক্ট আসতে চলেছে সেগুলো হয়তো আপনাদের কল্পনারও বাইরে। এক এক করে সবকিছুই আপনারা জানতে পারবেন এবং এই কয়েন আপনার কাছে যত বেশি থাকবে ততই এইখানে এনজয় করতে পারবেন। আসলে এটা সম্পূর্ণ মজা করার জন্যই তৈরি করা হয়েছিল। আপনি মনে করে দেখুন, আপনার কারো একটি কবিতা ভালো লাগলো আগে আপনি স্টিম টিপস দিতেন এখন আপনি আমাদের নিজস্ব দিতে পারবেন। এর থেকে আনন্দের বিষয় আর কি হতে পারে!

আমি ব্যক্তিগতভাবেই প্রতিনিয়তই এই কয়েন বেশি বেশি করে কেনার চেষ্টা করব। এছাড়াও নিজেদের সাধ্যমত আমি এই কয়েনকে প্রচার এবং প্রসার করার চেষ্টা করব। বিভিন্ন জায়গায় প্রমোশন করব এবং অন্যান্য ইনভেস্টরের দৃষ্টি যাতে আকর্ষিত হয় সে বিষয়ে সকল কাজ গুলি করার চেষ্টা করব। এছাড়াও প্রতিনিয়তই বিভিন্ন ধরনের মজার মজার ব্যানার, ফুটার এবং ভিডিও বানানোর চেষ্টা করব, যাতে করে সবাই এগুলো ব্যবহার করে প্রমশন করতে পারে। আপাতত এই কয়েনকে ঘিরে এসব চিন্তা ভাবনা রয়েছে। অদূর ভবিষ্যতে এই চিন্তা ভাবনা আরো প্রসার হবে বলে আমি মনে করি। এছাড়াও যেহেতু এটা একটা রক্তের সাথে মিশে গেছে তাই প্রতিনিয়তই এই কয়েনকে কিভাবে উন্নতির শিখরে উঠানো যায় তার প্রচেষ্টা সবসময় থাকবে। আজকের মত এখানে শেষ করছি আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, ধন্যবাদ সবাইকে।


1000023390.gif

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: $PUSS কয়েন নিয়ে আমার ব্যক্তিগত চিন্তাভাবনা

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 3 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির সঙ্গে থাকতে পেরে সত্যিই গর্বিত। আমার বাংলা ব্লগের টোকেন $PUSS নতুন একটি অধ্যায়ের সূচনা করেছে। এখন আমাদের সবার উচিত প্রতিনিয়ত এই টোকেনের প্রমোশন করা। আপনি প্রতি সপ্তাহের একদিনের কাম দিয়ে $PUSS কিনবেন এটা জেনে অনেক ভালো লাগলো ভাই। আমি মনে করি এই টোকেনের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 days ago 

জি ভাই, এটা তো আমাদের টেকেন আমাদেরকেই সব কিছু করতে হবে।

 2 days ago 

হুম ভাই ধন্যবাদ।

 3 days ago 

বেশ ভালো লাগলো ভাই আপনার পোস্টটি পড়ে। আমিও মনে করি পুস কয়েন এর ভবিষ্যৎ একেবারে উজ্জ্বল। কারণ ইতিমধ্যেই পুস কয়েন অনেকটাই সফল প্রজেক্ট বলা চলে। তাছাড়া দাদার যেকোনো প্রজেক্ট হিট হতে বাধ্য। তাই ভবিষ্যতের কথা ভেবে আমাদের সবার উচিত যথাসম্ভব পুস কয়েন কিনে রাখা। আমিও সেই চেষ্টা করে যাচ্ছি। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 days ago 

আমাদের টেকেন , আমাদেরকেই সব কিছু করতে হবে।

 2 days ago 

তোমার উদ্যোগকে সাধুবাদ জানাই। একদম ঠিক বলেছ তিন বছর আগে যেমন মজার ছলে এই কমিউনিটি তৈরি হয়েছিল। ঠিক তেমনি মজা করার জন্য এই কয়েন তৈরি করা হয়েছে। আমি মনেপ্রাণে বিশ্বাস করি এই কয়েনের উজ্জ্বল ভবিষ্যৎ। আমরা হয়তো খুব তাড়াতাড়ি দেখতে পাবো। আমিও চেষ্টা করব আমার সামর্থ্য অনুযায়ী কিনে রাখার জন্য। অনেক অনেক শুভকামনা তোমার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58836.39
ETH 2494.30
USDT 1.00
SBD 2.44