ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগ19 hours ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। বেশ কিছুদিন ধরেই ফোনের মধ্যে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করে বেড়াচ্ছি এবং সেইসব ফটোগ্রাফি নিয়েই আজকে একটি রেনডম ছবির অ্যালবাম তৈরি করেছি। এই অ্যালবামে আমার নিজস্ব কিছু ফটোগ্রাফি আপনাদের সামনে তুলে ধরব। আশা করছি আমার এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। আমি যখনই ভালো কোন জিনিস দেখি তখন এই আমার ফোন বের করে সেসব জিনিসের ফটোগ্রাফি করার চেষ্টা করি। জানিনা আপনাদের কেমন লাগবে তারপরও চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে চলুন কথা না বাড়িয়ে ফটোগ্রাফি গুলো দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

1000019872.jpg

Device : Honor 90

What's 3 Word Location


গত বেশ কয়েকদিন ধরে আম্মুর অফিসে যাতায়াত করা হচ্ছে। তবে আম্মুর অফিসের ডেকোরেশন অনেক চমৎকার ছিল এবং সেখানকার লাইট গুলো অনেক দেখতেও চমৎকার লাগছিল। সেখান থেকেই একটি ফটোগ্রাফি করার চেষ্টা করেছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

1000019871.jpg

Device : Honor 90

What's 3 Word Location


বেশ কিছুদিন আগে বসুন্ধরা সিটিতে গিয়েছিলাম তখন অবশ্য অনেক বৃষ্টি হচ্ছিল এবং বসুন্ধরা সামনে যেগুলো বাগান ছিল সেগুলোর অনেকগুলো ফুলের মধ্যে বৃষ্টির ফোঁটা লেগেছিল, যা দেখতে অনেক চমৎকার লাগছিল, সেখান থেকেই এই ছবিটি তোলার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

1000019379.jpg

Device : Honor 90

What's 3 Word Location


গতকাল থেকে আমাদের এলাকায় মাত্রা অতিরিক্ত গরম অনুভব করছি। এমন সময় ছাদের উপরে গিয়ে বিকেল বেলা একটু হাটাহাটি করতে বেশ ভালো লাগে, ঠিক সেই সময়ে আকাশের একটি ছবি তোলার চেষ্টা করেছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

1000019869.jpg

Device : Honor 90

What's 3 Word Location


ফুল এমনিতেই আমার অনেক পছন্দ এবং সেসব ফুলে যদি বৃষ্টির পানি পড়ে তাহলে তার সৌন্দর্য যেন হাজার গুণ বৃদ্ধি পেয়ে যায়। ঠিক তেমনি আরও একটি ছবি উপস্থাপন করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

1000019868.jpg

Device : Honor 90

What's 3 Word Location


আপনাদের সাথে কি এমন কোন ঘটনা হয়েছে, যে এই বিষয়গুলো আপনি জানেন তবে তৎক্ষণাৎ ভাবে তার নাম মনে পড়ছে না। ঠিক একইভাবে এখন আমার সাথে ঘটেছে। এই ফুল আমার বাসায় প্রচুর রয়েছে তবে এই ফুলের নাম কিন্তু আমি সঠিকভাবে মনে করতে পারছি না। আপনারা যদি কেউ জেনে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট সেকশনে জানাবেন।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

1000019870.jpg

Device : Honor 90

What's 3 Word Location


চারিদিকে প্রচন্ড গরম ছিল তখন রাস্তার আশেপাশের গাছগুলোর পাতাগুলো কেন জানি একদম সাদা হয়ে গিয়েছিল। বৃষ্টির পানিতে সেসব গাছগুলো সতেজ হয়ে উঠেছে এবং বৃষ্টির পানিতে সেসব গাছগুলোকে অনেক চমৎকার লাগছে, ঠিক তেমনি একটি ছবি উপস্থাপন করার চেষ্টা করেছি।

siam 2.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  

ভাইজান ফুলকে ভালোবাসা না এমন মানুষের সংখ্যা খুজে পাওয়াই মুশকিল। আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। কোনটা রেখে কোনটার প্রশংসা করে বুঝে উঠতে পারছিনা। তবে আপনি ঠিক কথা বলেছেন ফুলগুলোর উপরে যদি বৃষ্টির ফোঁটা ফোঁটা কণা লেগে থাকে তাহলে ফুল গুলো দেখতে অনেক সুন্দর লাগে।

 12 hours ago 

ফুল তো আমি অনেক ভালবাসি, তাইতো আমার বাসায় অনেক ধরনের ফুলের গাছ রয়েছে।

 18 hours ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখলে চোখটা একদম জুড়িয়ে যায়।প্রত্যেকটা ফটোগ্রাফি হয় দেখার মত। আজকে আপনার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।ফাস্ট ক্লাস সব ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 14 hours ago 

আমি চেষ্টা করেছি ভাই, ভালোলাগার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 17 hours ago 

ভাই আপনি বরাবরই দারুণ ফটোগ্রাফি করে থাকেন। সত্যি বলতে ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গিয়েছি। বৃষ্টি ভেজা অবস্থায় ফুল এবং গাছের পাতার সৌন্দর্য অনেকটা বেড়ে যায়। পঞ্চম ফটোগ্রাফির ফুলের নাম হচ্ছে রঙ্গন ফুল। মাঝেমধ্যে আমরা কিন্তু সত্যি সত্যিই অনেক কিছু ভুলে যাই। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 14 hours ago 

এই রঙ্গন ফুলের নামটাই কেন জানি বারবার ভুলে যাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 17 hours ago 

প্রত্যেকটা ফটোগ্রাফি যেন মাখনের মত। আপনার আম্মুর অফিসের ডেকোরেশনটা সত্যিই অনেক চমৎকার ছিল এবং সেখানকার লাইট গুলো দেখতেও অনেক সুন্দর লাগছে। লাইটিং এর ডিজাইনটা এত সুন্দর করে করেছে,যে কোন মানুষের নজর আকর্ষন করবে। ধন্যবাদ।

 14 hours ago 

চেষ্টা করি ভাই যখনই ভালো কিছু জিনিস দেখে সেটা ফটোগ্রাফি করার জন্য।

 16 hours ago 

লাইটগুলো তো খুবই সুন্দর দেখাচ্ছে। আন্টির অফিসটা নিশ্চয়ই অনেক সুন্দর ডেকোরেশন করা হয়েছে। লাইট গুলো দেখেই বোঝা যাচ্ছে ডেকোরেশন টা অসাধারণ। চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাইয়া। রঙ্গন ফুল গুলোর ফটোগ্রাফিও বেশ ভালো লেগেছে আমার কাছে। বরাবরের মতো চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 14 hours ago 

ব্যক্তিগতভাবেই ফুল আমার অনেক পছন্দের, তাই তো আশেপাশে কোথাও ফুল দেখলেই সেটা ক্যামেরাম বন্দি করার চেষ্টা করি।

 14 hours ago 

ভাইয়া আপনার আম্মুর অফিসের ডেকোরেশন আমার কাছে অসাধারণ লেগেছে। আর ফটোগ্রাফিটাও অনেক দক্ষতার সাথে করেছেন। ভাইয়া আপনি খুবই ভালো ফটোগ্রাফি করেন। তাই সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করার চেষ্টা করেন। অসাধারণ সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 14 hours ago 

চেস্টা করি ভাই,।

 18 hours ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর এবং আকর্ষণীয় ফটোগ্রাফি করেছেন। আপনার আজকের ফটোগ্রাফি গুলো দেখে জাস্ট মুগ্ধ হয়েছি আমি। আপনার আম্মুর অফিসের লাইনট গুলো দেখে তো সত্যি মুগ্ধ হলাম। অনেক সুন্দর ডেকোরেশন করা হয়েছে বুঝতেই পারতেছি। এরকম সৌন্দর্য দেখলে ফটোগ্রাফি করা ছাড়া থাকাই যায় না। আর ফুলের ফটোগ্রাফি এমনিতেই সবাই করতে পছন্দ করে। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো ও খুব ভালো ছিল। বৃষ্টির ফোঁটা পড়ে থাকাতে বেশি ভালো লাগতেছে দেখতে।

 14 hours ago 

ঠিক বলেছেন বৃষ্টি মানেই সৌন্দয্যতা। তাইতো যখন বৃষ্টির ফোঁটা গাছে কিংবা ফুলের মধ্যে পড়ে তখন তার সৌন্দর্য বহুগুণ বৃদ্ধি পেয়ে যায়।

 12 hours ago 

নাম না জানা ফুলটির নাম হচ্ছে রঙ্গন ফুল। এই ফুল গুলো দেখতে অনেক ভালো লাগে। আর আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো করেছেন ভাইয়া। চমৎকার একটি ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 12 hours ago 

এই রঙ্গন ফুলের নামটা আমি বারবার ভুলে যাই। আরো একটি গাছ রয়েছে সেই গাছের নামও ইতিমধ্যে ভুলে গেছি, হাহাহা। পরবর্তীতে সেই বিষয় নিয়ে আপনার সাথে কথা বলে নেব, আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 hours ago 

ফুলটির নাম রঙ্গন। এখন সব জায়গায় এই ফুল প্রচুর দেখা যাচ্ছে। মনে হচ্ছে এখন এই ফুল ফোটার সিজন। তবে আপনার ফটোগ্রাফিগুলো বেশ সুন্দর লাগছে। আর বৃষ্টি ভেজা ফুল পাতার ফটোগ্রাফি দেখতে অসাধারন লাগছে। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 9 hours ago 

সবগুলো ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। লাইটিং, ফুল, পাতা, আকাশ সব কিছুকে রেনডম ফটোগ্রাফিতে স্থান দিয়েছেন । তবে যে ফুল গুলোর নামের কথা বললেন মনে পড়ছে না, যদিও এরকম ঘটনা আমার সাথে মাঝে মাঝে ঘটে। যাইহোক এ ফুলগুলোর নাম হচ্ছে রঙ্গন ফুল, যেটা আঞ্চলিক ভাষায় সবাই বলে থাকি। আপনার ফটোগ্রাফি পোস্টটা আগে দেখে আমি কিন্তু অনুপ্রাণিত হয়েছিলাম ভাইয়া, চেষ্টা করি সেভাবেই পোস্টটা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 64647.65
ETH 3473.91
USDT 1.00
SBD 2.50