ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
২৩-০৯-২০২১
বৃহস্পতিবার

💖সবাইকে স্বাগতম💖


রেনডমলি অনেকগুলো বিষয়ের উপর ছবি তুলে সেগুলো কে একসাথে প্রকাশ করার নামে হচ্ছে রেনডম ফটোগ্রাফি। আজ আমি আপনাদের সামনে নীলফামারীর কিছু রেনডম ফটোগ্রাফি উপস্থাপন করব। আমি আমার রেনডম ছবিগুলোর মধ্যে গ্রামের কিছু প্রাকৃতিক দৃশ্য গুলো তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

ফোটোগ্রাফি 📸নং:- ১


1632402505038.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বাংলাদেশকে নদীমাতৃক দেশ বলা হয়, তাই বাংলাদেশে যে প্রান্তে ঘুরে আসুন না কেন সেখানে নদী অবশ্যই থাকবে। এটি নীলফামারীর নদীর অপরূপ দৃশ্য।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২


1632403077034.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


নীলফামারী থেকে সৈয়দপুর যাওয়ার সময়ে এই ছবিটি আমি আমার গাড়ির মধ্যে থেকে তুলেছি। আমার প্রয়োজনীয় কিছু জিনিস আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩


1632402927958.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বাংলাদেশের যে প্রান্তেই ঘুরে আসুন না কেন আপনি এই ক্রিকেট খেলা সব জায়গায় দেখতে পারেন। এই মাঝখানে করোনাকালীন সময়ে আমরা এভাবেই ক্রিকেট খেলাকে নতুন ভাবে উপভোগ করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪


1632402821762.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


দিনটি অনেক গরম ছিল, যখন সূর্য অস্ত যায় তখন আকাশে একটি অসম্ভব সুন্দর দৃশ্য ফুটে উঠেছে। সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫


1632402680177.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


কিছুদিন আগেই আমার বাগানে পেঁপে গাছ রোপন করেছিলাম। সেখান থেকেই পেঁপের ফুল হয়েছে, সেটি আমি ক্যামেরাবন্দি করে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬


1632402616084.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বর্ষাকাল এবং গ্রীষ্মকাল এর মাঝামাঝি সময়ে আকাশটি অসম্ভব সুন্দর আকৃতি ধারণ করে, কখনো বা মেঘে ঢেকে যায় আবার কখনোবা নীলাকাশ ফুটে ওঠে। এমন একটি গ্রামের দৃশ্য আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭


1632402282508.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


নদীর আরো একটি দৃশ্য আপনাদের সামনে উপস্থাপন করলাম। এটি আমাদের আঞ্চলিক ভাষায় ক্যানেল বলা হয়, এই নদীর ভিতর দিয়ে আরেকটি প্রাকৃতিক নদী চলে গিয়েছে।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  

ভাই ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফিগুলোর মাঝে বিশাল অর্থ লুকিয়ে আছে।

অসাধারণ ফটোগ্রাফি।তিন নম্বর ছবি খুব সুন্দর লাগছিল।অভিন্দন ভাইয়া।

 3 years ago 

আপনার একদম সবি গুলো অনেক সুন্দর তিন নম্বর ছবিটা আমার অনেক পছন্দ হয়েছে শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ..

 3 years ago 

ভাই আপনার প্রত্যেকটা ছবি প্রকৃতিতে ভরপুর। সত্যিই খুবই সুন্দর হয়েছে আপনার চিত্রগুলো। শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

 3 years ago 

গ্রাম বাংলার চিত্র আমরা সবাই পছন্দ করি... আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ...

 3 years ago 

ভাইয়া নীলফামারিতে অনেক সুন্দর জায়গা আছে দেখছি। ছবিগুলো দেখেই চোখ জুড়িয়ে গেলো। আপনি জাস্ট অসাধারণ ছবি তুলেন ভাইয়া।
প্রকৃতি দেখলেই চোখ জুড়িয়ে যায় আসলে। প্রকৃতি খুব সুন্দর আসলে,সৃষ্টিকর্তার সব সৃষ্টিই জাস্ট অপরূপ।

 3 years ago 

ওয়াও ভাইয়া অসাধারণ ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে ৪ নং ছবিটি। আকাশ টা অসাধারণ লাগছে। ধন্যবাদ আপনাকে।

আপনার সব ফটোগ্রাফি গুলো দেখলে সব সময়ই আমি অবাক হয়ে যায় ভাইয়া। একজন প্রফেশনাল ফটোগ্রাফারের মতো আপনার ফটোগ্রাফি গুলো। প্রকৃতির অপরূপ রূপকে আপনার ছবিতে ফুটে উঠেছে। আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

অসাধারণ কিছু ছবি তুলেছেন ভাই। আপনার ছবিগুলো বরাবরই অনেক ভাল লাগে আমার। ৭ম ছবিটার কোন তুলনা হবে না।

সিয়াম ভাইয়া সব ছবিগুলাই জোস
কোনটা রেখে কোনটার কথা বলবো বুজে ঊঠতে পারছি না।

অভারঅল ভালো ছিলো ভাইয়া,ভালোবাসা নিবেন💖💖💖

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। গ্রাম বাংলার ছবি দেখলে প্রাণ জুড়িয়ে যায়। আপনার প্রতিটা ছবি খুব সুন্দর হয়েছে।ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40