২১ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ7 months ago

sjhfhbskjfvfd.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন... আসলে আমি প্লাটফর্মের টিকে থাকতে হলে এবং এই প্লাটফর্মকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমরা সকলেই জানি পাওয়ার আপের গুরুত্ব এবং এর প্রয়োজনীয়তা সম্পর্কে তারপরও ছোট করে কিছু কথা বলতে চাই। পাওয়ার আপ হল ,আপনাদের নিজস্ব শক্তি। যে শক্তি ব্যবহার করে আপনি এই প্লাটফর্মে টিকে থাকতে পারবেন এবং রেগুলারলি একটি স্থায়ী ইনকাম আপনি এখান থেকে করতে পারবেন ডেলিগেশনের মাধ্যমে।

এই সিজনে আমি ২০ হাজার এসপি টার্গেট রেখেছিলাম কিন্তু দুর্ভাগ্যবশত মনে হয় না এই সিজনের আগে আমার সেই টার্গেট পূরণ হবে। তবে আমি ১৯৫৪৫ এসপি ছাড়িয়ে যেতে পেরেছি। তাছাড়াও আমি ব্যক্তিগতভাবে মনে করি টার্গেট সেট করলে হয়তো সেই টার্গেট পূরণ না হলেও সেই টার্গেটের কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। সেটাই আমার ক্ষেত্রে হয়েছে। তারপরও এখনো হাতে কিছুদিন সময় আছে আমি চেষ্টা করব যেন এই ডিসেম্বরের মধ্যে আমার বিশ হাজার এসপি পূর্ণ হয়ে যায়। সেই টার্গেট কে সামনে রেখেই আজ ২১ স্টিম পাওয়ার আপ করলাম।

পূর্বের এস পি১৯৫৪৫
পাওয়ার আপ২১ এস পি
বর্তমান এস পি১৯৫৬৬

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ১৯৫৪৫ স্টিম পাওয়ার ছিলো।

photo_2023-12-27_23-30-40.jpg


  • আরো ২১ স্টিম পাওয়ার আপ করলাম।

photo_2023-12-27_23-30-432222222222222222222.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১৯৫৬৬ SP

photo_2023-12-27_23-30-51233333333333333333.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 7 months ago 

পাওয়ার আপকে আমরা সবাই খুব ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। আপনি এই সিজনে ২০ হাজার স্টিম পাওয়ার আপ করার ইচ্ছা পোষন করেছিলেন।কিন্তু সামান্য কিছুর জন্য আপনি খুব কাছাকাছি গেলেন।আজ ও ২১ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে কিছুটা এগিয়ে গেলেন। এভাবেই এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 7 months ago 

জি আপু, তারপর ও টার্গেটের কাছাকাছি আসতে পেরে ভালোই লাগছে।

 7 months ago 

ভাইয়া, পাওয়ার আপের সিজন শেষ হয়ে গেলেও আপনি পাওয়ার আপের পোষ্ট করেছেন এটা আমাদের জন্য দারুণ উৎসাহ ও অনুপ্রেরণার।আসলে এইভাবেই অবিরতভাবে চলতে থাকবে এই ধারাবাহিকতা সেটা আপনি বুঝিয়ে দিলেন, অনেক ভালো লাগলো আপনার এই পোস্টটি দেখে।আশা করি ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট বিশ হাজার এসপি পূর্ণ হয়ে যাবে।শুভকামনা রইলো ভাইয়া।

 7 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয় আর তাই আপনি ২১ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল সিয়াম ভাই।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আজকে আপনি আমাদের মাঝে একুশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার ভালো লেগেছে। আমি মনে করি যখন এডমিন মডারেটররা পাওয়ার বৃদ্ধি করে আমাদের মাঝে পোস্ট শেয়ার করে এই পোস্টগুলো দেখে নতুন নতুন ইউজাররা উৎসাহিত হয় এবং পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহণ করে।

 7 months ago 

হ্যাঁ ভাই টার্গেট নির্ধারণ করলে, টার্গেট পূরণ করতে না পারলেও কাছাকাছি যাওয়া যায়। যাইহোক আপনি ২১+ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৯,৫৬৬+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আশা করি সিজন-৪ এর শুরুতেই আপনার কাঙ্খিত লক্ষ্য ২০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন এবং নতুন টার্গেট নির্ধারণ করে অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43