ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। বেশ কয়েকদিন ধরে ফটোগ্রাফি কোন পোস্ট করা হয় না। তবে অনেকগুলো ছবি আমার ফোনে ক্যাপচার করা রয়েছে। সেখান থেকেই আজকে কিছু ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করব। আশা করছি আপনাদের অনেক ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230209_190955.jpg

Device : One Plus

What's 3 Word Location


গতকাল বিকেলে একটু হাঁটতে গিয়েছিলাম। তখন দেখছি, একটি ভ্যান এর মধ্যে অনেকগুলো ফুলের গাছ রয়েছে। সেখান থেকে এই ফুলের ছবি ক্যাপচার করেছি তবে এই ফুলের নামটা বর্তমানে মনে পরছে না।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230209_191026.jpg

Device : One Plus

What's 3 Word Location


ব্যক্তিগতভাবে গোলাপ ফুল আমার অনেক পছন্দের। সেখানে অনেকগুলো গোলাপ গাছ ছিল তবে সেই গোলাপ গাছ গুলো কিনতে পারেনি। কারণ আমি যেখানে থাকি সেখানে গাছ লাগানোর কোন ব্যবস্থাই নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230209_191053.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ফুল গুলোর নাম আমি জানিনা তবে এই ফুলের গাছ আমার বাগানে রয়েছে। ফুলগুলো দেখতে আমার কাছে ব্যক্তিগতভাবে অনেক চমৎকার লাগে কারণ একটি ডালের মধ্যেই অনেকগুলো ফুল হয়ে থাকে। দূর থেকে দেখলে একটি বড় ফুল মনে হয়।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230209_191112.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বাগানে অনেক প্রজাতির লেবু গাছ রয়েছে সেই লেবুর ফুল গুলো দেখতে অনেক চমৎকার লাগে। সেখান থেকে একটি ছবি ক্যামেরাবন্দি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230209_191132.jpg

Device : One Plus

What's 3 Word Location


গতকাল একটি ব্যক্তিগত কাজে বসুন্ধরার ওই সাইডে গিয়েছিলাম। পরে আসার সময় বসুন্ধরা সিটিতে ঢুকেই এই টেডির সাথে দেখা। তখন এর সাথে একটি সেলফি তুলি এবং এর একটি ফটোগ্রাফি করার চেষ্টা করি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230209_191158.jpg

Device : One Plus

What's 3 Word Location


গ্রাউন্ড ফ্লোর থেকে বসুন্ধরা সিটির উপরের দৃশ্যটি ক্যামেরাবন্দি করার ক্ষুদ্র প্রচেষ্টা করেছি।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? সত্যিই আপনি খুবই দুর্দান্ত ফটোগ্রাফি করেছেন আজকে। আপনি বিভিন্ন সময় খুব চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। সাদা রঙের ফুলটি আমার মনে হয় চন্দ্রমল্লিকা হবে। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দেখে খুব মুগ্ধ হয়ে গেলাম । আসলে কোনটার প্রশংসা করবো ভেবে পাচ্ছি না। তবে গোলাপ এবং টেডি বিয়ারের ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এত চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গ্রাউন্ড ফ্লোর থেকে বসুন্ধরা সিটির উপরের দৃশ্যটি দারুন ভাবে ক্যাপচার করেছেন। সত্যি ভাইয়া আপনি একজন দক্ষ ফটোগ্রাফার। এছাড়া টেডিকেও দেখতে ভীষণ সুন্দর লাগছে। আসলে ফুলের গাছ দেখলেই কিনতে ইচ্ছে করে। যদি গাছ লাগানোর মত জায়গা না থাকে তাহলে ভীষণ মুশকিল। নাম না জানা ফুলের ফটোগ্রাফি ভালই লাগলো। শীতকালে অনেক রকমের ফুল দেখতে পাওয়া যায়। যেগুলোর নাম আমরা সচরাচর খুবই কম জানি। বিভিন্ন রকমের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

জি আপু, এমনিতেই ভাড়া থাকি, এর মধ্যে গাছ লাগানো অনেক মুশকিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই দারুন ছিল ফটোগ্রাফি গুলো ৷ প্রতিটি ফটোগ্রাফি একদম নিখুঁত ভাবে তুলেছেন ৷ আসলে সবার কাছেই গোলাপ ফুল টি ভালো লাগে ৷
যা হোক প্রতিটি ফুলের ফটোগ্রাফি দারুন হয়েছে ৷ সর্বোপরি গ্রাউন্ড ফ্লোর থেকে বসুন্ধরা সিটির উপরের দৃশ্যটি দারুন৷

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ, মাঝে মাঝে চেস্টা করি।

 2 years ago 

রেনডম ছবি নিয়ে চমৎকার একটি অ্যালবাম তৈরি করেছেন। প্রথমের ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমার মনে হচ্ছে এটা চন্দ্রমল্লিকা ফুল। আপনি সব সময়ই চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেন। আপনার উপস্থাপনা সব সময়ই ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ব্যক্তিগত ভাবে ফুল আমার অনেক ভালো লাগে। তাই মাঝে মাঝে ফোটগ্রাফি করার চেস্টা করি। আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও!আপনার সবগুলো ফটোগ্রাফিই খুব অসাধারণ লাগছে।আমার কাছে খুব ভালো লেগেছে। আমারও ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে।এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

মাঝে মাঝে চেস্টা করি ভাই, আগামীতে আরো কিছু ছবি শেয়ার করে নিব।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। বিশেষ করে ফুললের ফটোগ্রাফি গুলো। লেবু ফুলের ফটোগ্রাফি গুলো দারুণ লাগছে। মনে হচ্ছে গাছে অনেক লেবু ধরে। গ্রাউন্ড ফ্লোর থেকে বসুন্ধরা সিটির দৃশ্যটি অসাধারণ ছিল। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ আপু, মাঝে মাঝে ফোটগ্রাফি করার চেস্টা করি।

 2 years ago 

আপনার ছবি তোলার বিশেষ দক্ষতা রয়েছে আগেও দেখেছি। গোলাপ এবং আপনার নাম না জানা ফুলের ছবিটি দারুন লেগেছে। তাছাড়াও বসুন্ধরা সিটি শপিং মলের উপরের অংশের ছবিটি দূরদান্ত হয়েছে। এভাবেই এগিয়ে যান, দোয়া সবসময়ই করি।

 2 years ago 

ভাইয়া বসুন্ধরার উপরের দৃশ্যটি খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন। খুব ভাল লাগলো দেখে। আর ভ্যান গাড়ি থেকে তোলা ফুলের ফটোগ্রাফি গুলো ও দারুন লাগলো। আসলে ভাড়া বাড়িতে থেকে গাছ লাগানোর সুযোগ সব সময় থাকেনা। কিন্তু ফুল সব সময় সবাই ভালোবাসে। সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

ফটোগ্রাফি করতে কার না ভাল লাগে। আমার তো মোবাইল হাতে বাহিরে গেলেই বেশ একটা ভাল লাগা কাজ করে। শুধু ফটোগ্রাফি করার জন্য হাত নিসফিস করতে থাকে। বাপরে বাপ ভাইয়া আপনিতো দেখছি অনেক পাকা হাতের ফটোগ্রাফার কি সুন্দর করে টেডির ফটোগ্রাফি করলেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর ছিল ভাইয়া।

 2 years ago 

ভাই আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো বেশ ভালো হয়েছে । গোলাপ ফুল পার্সোনালি আমিও অনেক ভালবাসি। ফুলের ফটোগ্রাফির পাশাপাশি বসুন্ধরা সিটি থেকে করা টেডির ফটোগ্রাফি এবং বসুন্ধরা সিটির উপরের দৃশ্যটির ফটোগ্রাফি আমার বেশ ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63047.55
ETH 2690.45
USDT 1.00
SBD 2.54