টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 days ago

Monotone Assignment Presentation_20240705_054800_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। গত সপ্তাহে আমার ২৭৫০০+ এস পি পূরন হয়েছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ২৫ স্টিম পাওয়ার আপ করেছি। ২৫ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২৭৫০৫
পাওয়ার আপ২৫ এস পি
বর্তমান এস পি২৭৫৩০

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২৭৫০৫ স্টিম পাওয়ার ছিলো।

1000019559.jpg


  • আরো ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

1000019561.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২৭৫৩০ SP

1000019563.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 4 days ago 

৩৫০০০ স্টিম পাওয়ারের লক্ষ্যমাত্রা নিয়ে আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে ২৭৫৩০ স্টিম পাওয়ারে পৌঁছে গেছেন। আশা করবো এমন করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্য ছুঁতে আপনাকে বেশী দেরী করতে হবে না। বেশ ভালো লাগলো আপনার ধারাবাহিকতা দেখে।

 12 hours ago 

সব সময় ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি দেখি কতদূর সময় লাগে।

 12 hours ago 

আমার মনে হয় বেশী সময় লাগবে না।

 4 days ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আপনি নতুন সিজনে ২৭৫০০ স্টিম টার্গেট অলরেডি পূরণ করে ফেলেছেন তাহলে তো আপনি আপনার লক্ষ্যের খুব কাছেই রয়েছেন ভাইয়া । আর এরকম নিয়মিত ধারাবাহিকতা বজায় থাকলে অবশ্যই খুব দ্রুতই আপনার লক্ষ্যে আপনি পৌঁছাতে পারবেন । ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে । আমাদের সবারই উচিত আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে কিছু না কিছু পাওয়ার আপ করা ।

 12 hours ago 

লক্ষ্য নির্ধারণ করে কাজ করে গেলে সেই লক্ষ্য গুলো খুব সহজেই এচিভ করা যায় বলে আমি মনে করি। দেখি আরো কতদিন সময় লাগে আমার নতুন টার্গেট অ্যাচিভ করতে।

 4 days ago 

এই সিজনে নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। ৩৫ হাজার স্টিম পাওয়ার আপ করবেন বলে মনঃস্থির করেছেন।টার্গেট নিয়ে এগিয়ে যাওয়া ভালো। আশাকরি ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে পৌঁছে যেতে পারবেন। নিয়মিত আর টার্গেট থাকলে সবকিছু ই সহজ হয়ে যায়। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 12 hours ago 

মার্কেট একটু ভালো হলেই আশা করা যায় সময়ের আগেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 4 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা। আপনি সিজন -৪ এ ৩৫০০০ স্টিম করার লক্ষ্য নিয়ে প্রতিনিয়ত ধীরে ধীরে কমবেশি পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। এতে করে আপনার একাউন্টের সক্ষমতাও বৃদ্ধি পাচ্ছে পাশাপাশি সিজন-৪ এ আপনার টার্গেট পূরণ করাও সম্ভব হচ্ছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 12 hours ago 

অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা সবথেকে গুরুত্বপূর্ণ এবং আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এই প্লাটফর্মে আমার ব্যক্তিগত কিছু অবদান থাকে।

 4 days ago 

ভাইয়া আপনি আজকেও 25 স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে গেলে আপনি খুব শীঘ্রই ৩৫ হাজার স্টিম পাওয়ার পূরণ করে নিতে পারবেন। ইতিমধ্যেই আপনি ২৭৫৩০ স্টিম পাওয়ার পূরণ করে ফেলেছেন দেখে খুব ভালো লেগেছে। আপনার করা পাওয়ার আপ দেখলে অন্যরাও অনেক বেশি উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান সামনের দিকে।

 12 hours ago 

আশা করা যায় সময়ের মধ্যে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।।

 4 days ago 

ভাইয়া আপনার ২৫ স্টিম পাওয়ার আপের পোস্টে পড়ে আমার অনেক ভালো লাগলো। আসলে আমাদের প্রত্যেকের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের কাজে সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন আশা করি ধন্যবাদ আপনাকে।

 12 hours ago 

কম হোক কিংবা বেশি ধারাবাহিকতা বজায় রাখাটাই সফলতার মূল চাবিটা কাঠি বলে আমি মনে করি।

 4 days ago 

আমাদের জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভাইয়া আপনার আজকের 25 স্টিম পাওয়ার আপ দেখে আমি তো অনেক বেশি উৎসাহিত হয়েছি। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক জরুরী। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আবার সক্ষমতা বৃদ্ধির জন্যও। আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে এরকম ভাবে যদি পাওয়ার আপ করেন, ইনশাল্লাহ আপনার লক্ষ্যটা অবশ্যই পূরণ হবে।

 12 hours ago 

চেষ্টায় আছি ভাই আপনাদের সকলের দোয়া থাকলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।।

 3 days ago 

আপনি এই সপ্তাহে ২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৭,৫৩০+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 12 hours ago 

চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য, দেখি পরবর্তীতে কি অপেক্ষা করছে!

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64870.15
ETH 3489.66
USDT 1.00
SBD 2.54