ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। বাসায় আসার পর থেকেই বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া হয়েছে, বন্ধুদের সাথে ফুটবল খেলা হয়েছে, এবং এসব জায়গায় ঘুরতে গিয়ে বেশ কিছু ফটোগ্রাফি করেছি। সেই সব ফটোগ্রাফি গুলো আজকে আপনাদের সাথে উপস্থাপন করব। আশা করি সেই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। সেই সাথে ফটোগ্রাফি গুলোর সাথে কিছু ঘটনা আপনাদের সাথে শেয়ার করব আশা করছি আপনাদের অনেক ভালো লাগবে, তবে চলুন কথা না বাড়িয়ে ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230630_121645.jpg

Device : One Plus

What's 3 Word Location


এইতো ঈদের আগের দিনের কথা, গিয়েছিলাম বন্ধুদের সাথে ফুটবল খেলতে, অনেকটা নীলফামারী শহর থেকে গ্রামের ভেতরে। যাওয়ার সময় এই ফটোগ্রাফিটি করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230630_121551.jpg

Device : One Plus

What's 3 Word Location


ঈদের আগে বন্ধুদের সাথে এমনিতেই ঘুরতে বেরিয়েছিলাম। তখন দেখলাম নীলফামারী সড়ক ভবন নতুন করে নির্মিত হয়েছে। দেখতে অনেকটা সুন্দর লাগছিল তাই একটি ফটোগ্রাফি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230630_121722.jpg

Device : One Plus

What's 3 Word Location


দীর্ঘ কয়েক বছর ধরে ঢাকায় অবস্থান করছি, গ্রামের সুন্দর পরিবেশ এবং সৌন্দর্য উপভোগ করার মত খুব একটা সময় হয়ে ওঠে না। যখনই নীলফামারীতে আসি নীলফামারী গ্রামে ছুটে যাই, তেমনি একটি গ্রামের প্রাকৃতিক দৃশ্য শেয়ার করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230630_121801.jpg

Device : One Plus

What's 3 Word Location


গ্রামের এই আঁকাবাঁকা রাস্তা গুলো দেখতে সত্যি অনেক চমৎকার লাগে। গ্রামের এখন বর্তমানে অনেক উন্নতি হয়েছে কিন্তু পরিবেশটা এখনো অনেক উপভোগ কর রয়েছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230630_121839.jpg

Device : One Plus

What's 3 Word Location


সে দিন ফুটবল খেলা শেষেই পুকুরে গোসল করতে গিয়েছিলাম। সেই ছোটবেলার কথাগুলো আবারো মনে পড়ে গেল। সব বন্ধুদের সাথে একসাথে অনেক এনজয় করেছি। তেমনি এই পুকুরের একটি দৃশ্য আপনাদের সাথে শেয়ার করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230630_121912.jpg

Device : One Plus

What's 3 Word Location


আজকাল হঠাৎই বৃষ্টি পড়ছে এবং বৃষ্টিতে বাসা থেকে বের হওয়া যাচ্ছে না। ঠিক তখনই আমাদের এই জামরুল গাছের একটি ফটোগ্রাফি করেছেন, যা এখন আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 last year 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হলাম। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। ফটোগ্রাফি গুলো আমার খুব ভালো লেগেছে।

 last year 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। গ্রামের প্রাকৃতিক সৌন্দর্যগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। রেললাইনের ফটোগ্রাফি টা বেশ ভালো লেগেছে। গ্রামের আঁকাবাঁকা রাস্তার ফটোগ্রাফি টাও খুব সুন্দর হয়েছে। অনেকদিন হলো এরকম আঁকাবাঁকা রাস্তা দেখিনি। আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখে ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ভাই আপনি দারুন কিছু ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি গুলা আমার কাছে বেশ ভালো লেগেছে। নীলফামারীর সড়ক ভবনটি বেশ দারুন তো দেখতে। একটা সময় আমরা ফুটবল খেলতাম খেলা শেষে পুকুরে গোসল করতাম সবাই মিলে। খেলা শেষে এভাবে একত্রিত গোসল করার মুহূর্তটা কিন্তু দারুন। রেনডম ছবি নিয়ে অ্যালবামটি খুব দারুণ হয়েছে ভাই ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

নীলফামারী সড়ক ভবন দেখতে অসাধারন ভাইয়া।আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে প্রতিটা ফটোগ্রাফি। মনে হচ্ছিল যেন আপনি ডিএসএলআর ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি গুলো উঠিয়েছেন এত ক্লিয়ার ছিল। যেগুলো দেখে আমি মুগ্ধ হয়েছি। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে পুকুরের ফটোগ্রাফিটা। কারণ পুকুর নিয়ে অনেক কিছু জড়িয়ে আছে ছোটবেলার কাহিনী। ছোটবেলায় পুকুরে অনেক গোসল করেছি অনেক দুষ্টামি করেছি। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপহারস্বরূপ দেওয়ার জন্য।

 last year 

নীলফামারিতে গিয়ে বেশ ভালোই ঘুরাঘুরি করছেন ভাই। ঘুরাঘুরি করার পাশাপাশি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফিও করেছেন দেখছি। প্রতিটি ফটোগ্রাফি এককথায় চমৎকার হয়েছে। তবে তৃতীয় এবং চতুর্থ ফটোগ্রাফি দুটি দেখে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছি। গ্রামীণ পরিবেশে সময় কাটাতে সত্যিই খুব ভালো লাগে। যাইহোক এতো মনোমুগ্ধকর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

সত্যি বলতে কি ভাইয়া আমি আগেও বলেছি যে আপনার প্রতিটি ফটোগ্রাফি দেখে আমি এক রকমের অনুপ্রেরনা পাই। আজও নীলফামারী জেলার বিভিন্ন জায়গার কিছু অসাধারন ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। গ্রামের প্রকৃতির প্রকৃত চিত্র আপনি আপনার ফটোগ্রাফি পোস্টে তুলে ধরেছেন। বিশেষ করে গ্রামের রাস্তা, পুকুর আর রেইললাইন কিন্তু আমার বেশ ভালো লেগেছে।

 last year 

গ্রামের দৃশ্য সব সময় আমার ভালো লাগে আর আপনার মাধ্যমে সেই ছবিগুলো এতটা জীবন্ত হয়ে উঠেছে যে দেখে অনেক ভালো লাগলো।এত সুন্দর সুন্দর কিছু দৃশ্য আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last year 

তোমার আজকের ফটোগ্রাফির অ্যালবাম থেকে আমাদের জামরুল গাছের তোলা ফটোগ্রাফিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।
♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56560.74
ETH 2390.02
USDT 1.00
SBD 2.34