প্রতিযোগিতার সপ্তাহ- ৩৯ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

photo_2022-09-28_21-28-43.jpg


শুক্রবার মানেই হলো আমার জন্য খুবই ব্যস্ততার দিন। সারাদিন ক্লাস থাকে, ক্লাস টেস্ট থাকে আবার সামনে পরীক্ষা সবকিছু মিলে অনেক চাপে পরে যাই। এত চাপ নিয়ে নতুন করে লেখার মত কোন কিছু মাথায় আসছে না। তাই প্রতি শুক্রবার পাওয়ার আপ পোস্ট করার চেস্টা করি। আজ আর বেশি কিছু লিখছি না সরাসরি মূল কথায় চলে যাই।

পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি ভালো কাজ এই প্লাটফর্মে করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে, ভালো ভালো পোস্ট করতে হবে , অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে, তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তত সক্ষমতা থাকবে এবং সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ১০,০০০ এস পি। ইতিমধ্যে আমি ৭৮২৫ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি৭৮১০
পাওয়ার আপ১৫ এস পি
বর্তমান এস পি৭৮২৫

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৭৮১০ স্টিম পাওয়ার ছিলো।

IMG_20221007_183333.jpg


  • আরো ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_2022-10-07-18-33-54-93_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৭৮২৫ SP

IMG_20221007_183439.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
#abb-powerup #targetdecember #welovepowerups

আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্রতিযোগিতার সপ্তাহ- ৩৯ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 2 years ago 

নিজের সক্ষমতাকে দৃঢ় করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।তোমার এই ছোট ছোট পাওয়ার আপ একদিন তোমাকে শীর্ষ অবস্থানে নিয়ে যাবে।অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।♥♥

 2 years ago 

মানুষ ছোট থেকেই বড় হয়। সেই প্রত্যাশায় আমি অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি, ধন্যবাদ।।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার বৃদ্ধির সাথে সাথে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন।। শুভ হোক আপনার আগামীর পথচলা শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি ভাই নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 2 years ago 

সামনে পরীক্ষা থাকার কারণে আপনি খুব চাপের মধ্যে আছেন তা বোঝাই যাচ্ছে ভাইয়া। যাই হোক আপনার পরীক্ষা যেন ভালো হয় সেই দোয়া করি।

জি ভাইয়া পাওয়ার আপ সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। এই প্লাটফর্মে অন্য সকল বিষয়ের মত পাওয়ার আপ গুরুত্বপূর্ণ বিষয়। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ ভালো লাগছে । শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া, এভাবে সামনে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাঁ ঠিক বলেছেন, একটু চাপের মধ্যে আছি বটে।

 2 years ago 

হ্যা ভাইয়া পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

লক্ষ্য পূরণের জন্যই অল্প অল্প করে এগিয়ে যাচ্ছি।।

 2 years ago 

আসলে ভাইয়া আপনি যে অনেক ব্যস্ত থাকেন সেটা মোটামুটি ধারণা রাখি। তবে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম, কিন্তু আমি যে টার্গেট করেছিলাম আমি সম্পূর্ণ ব্যর্থ হয়ে গেলাম। তবুও আপনাদের অনুপ্রেরণায় ধীরে ধীরে এগিয়ে যাব সামনের দিকে। আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য, শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমি মনে করি সবারই প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করা উচিত।।

 2 years ago 

আজকে আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। দোয়া রইল খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি নিজের পাওয়ার বৃদ্ধি করার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা মানে আনন্দের আহরণ। আবারো এই সপ্তাহে আপনি আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করেছেন আপনার সক্ষমতাকে আরও বৃদ্ধি করার জন্য। আমি মনে করি আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজারী পোস্ট করতে অনেক বেশি ভালোবাসে ভাইয়া। দোয়া করি ভাইয়া আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার টার্গেটে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ, আমি মনে করি সবারই পাওয়ার আপ করা অতীব জরুরী।

 2 years ago 

ভাই আপনাদের পাওয়ার আপ দেখি আমরা অনুপ্রাণিত হই। আশা রাখছি ডিসেম্বরের মধ্যেই আপনার টার্গেট সম্পন্ন হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 0.192061%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65