ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

হ্যালো, আমার বাংলা ব্লগ বাসী। প্রতি সপ্তাহের ন্যায় এবারও আমি একটি ফটোগ্রাফি অ্যালবাম নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি এই অ্যালবামের প্রত্যেকটি ছবি আপনাদের ভালো লাগবে। প্রতি সপ্তাহে আমি চেষ্টা করি কিছু ভিন্ন ভিন্ন ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। এই অ্যালবামে বিশেষ কিছু ফুলের ছবি থাকবে, তাছাড়াও কিছু দৃশ্য এবং পানির ফটোগ্রাফি থাকবে। আশা করি আপনাদের ভালো লাগবে। চলুন কথা না বাড়িয়ে অ্যালবামের ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220807_110759.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ফুলটি নয়নতারা মতো দেখতে হলেও এটি নয়নতারা ফুল নয়। এই ফুল বাংলাদেশের সব জায়গায় দেখতে পাওয়া যায়। বিশেষ করে আমার কাছে অনেক ভালো লাগে এই ফুল।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220807_110918.jpg

Device : One Plus

What's 3 Word Location


গতকাল হাঁটতে বেরিয়ে ছিলাম এবং কিছু ফটোগ্রাফি করছিলাম। ফটোগ্রাফি করার সময় দেখি এই পাতাগুলো দেখতে অনেক চমৎকার লাগছে তাই চিন্তা করলাম এই পাতাগুলোর একটু ফটোগ্রাফি করি।।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220807_110728.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বাসার পেঁপে গাছে অনেকগুলো ফুল ফুটেছে তাই সেটি ফটোগ্রাফি করতে চেয়েছিলাম কিন্তু ফটোগ্রাফি টি আমার মনের মতো হয়নি।।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220807_110558.jpg

Device : One Plus

What's 3 Word Location


গাঁদা ফুল আমাদের সবারই পছন্দ। আমাদের বাসায় অনেক ধরনের গাদা ফুল রয়েছে। গতকাল দেখি একটি গাধা ফুল ফুটেছে তাই সেটির ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220807_110532.jpg

Device : One Plus

What's 3 Word Location


বর্তমানে আবহাওয়ার সম্পর্কের কোনো ধরনের ধারণা পাওয়া যাচ্ছে না। এই বৃষ্টি হচ্ছে আবার এই রোদ উঠছে। গতকাল রাতে বৃষ্টি হয়েছে সকালে উঠে দেখি আমাদের গ্রিলের অনেকগুলো পানির ফোটা জমেছে। সেইসাথে একটি গাঁদা ফুলের কলি। তাই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220807_110954.jpg

Device : One Plus

What's 3 Word Location


গতকাল বিকেলে বন্ধুদের সাথে একটি গানের আড্ডা ছিল, সেখানে গিয়েছিলাম। সত্যিই সময় অনেক ভালো কেটেছিল। তখন পরিবেশটা অনেক শান্ত ছিল তখনই একটি ফটোগ্রাফি করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220807_110838.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ফুলটির সঠিক নাম আমি জানিনা। গতকাল ফুলটি দেখে আমার অনেক ভালো লেগেছিল। তাই এই ফুলের ফটোগ্রাফি করে এনেছি। কেউ যদি ফুলের নাম জানেন তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রতিটি ফটো খুব চমৎকার ভাবে ক্যাপচার করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া বরাবরের মতো এবারের ফটোগ্রাফিগুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে পেঁপে এর ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে দারুণ লেগেছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি নিয়ে তেমন কিছু বলতে চাইনা। আপনার ফটোগ্রাফি মানেই অসাধারণ । একদম মুগ্ধ হওয়ার মত ছিল সবগুলো ফটোগ্রাফি ভাইয়া । আপনার পেঁপে গাছের ফটোগ্রাফিটি আসলে ভালোই ছিল , আমার কাছে ভালোই লেগেছে । বৃষ্টির পরে গ্রিলের মধ্যে পানি জমে আছে এই ফটোগ্রাফিও আমার কাছে ভালো লেগেছে ।

 2 years ago 

গাঁদা ফুল আমাদের সবারই পছন্দ

ঠিক বলেছেন ভাইয়া আপনি গাঁদা ফুল সবারই অনেক পছন্দের একটি ফুল। এই ফুল দেখতে খুবই চমৎকার। এই ফুলের সুবাস অনেক মনোমুগ্ধকর। আপনার বাসার পেঁপে গাছের ফুলের ফটোগ্রাফি দেখতে খুবই ভাল ছিল ভাইয়া। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার প্রায় প্রতি টি ফটোগ্রাফি পোষ্ট আমি দেখি ৷আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ৷ খুব ভালো লেগেছে
ফটোগ্রাফি পোষ্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া ফাস্ট টাইমে কিন্তুু গ্রিল বুঝেতে পারি নাই। আপনি এত সুন্দর ভাবে ফটোগ্রাফি টা করেছেন যে কনফিউজে পরে গেছিলাম। আর আপনার ক্যামেরাটাও অনেক ভাল বরাবরই ফটোগ্রাফি অনেক সুন্দর হয়। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাঁচ নাম্বার ফটোগ্রাফিতে কিভাবে করেছেন ভাই বোঝা যাচ্ছে না তবে এত সুন্দর লাগছে কি বলবো খুবই সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। এছাড়াও প্রত্যেকটা ফটোগ্রাফি চমৎকার ছিল। অনেক ধন্যবাদ আপনাকে আর শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উপরে ইমরান ভাই তো বলেই দিলো ফুলের নাম,এর অনেক গুলো কালার হয়,আমার ছিলো গাঢ় বেগুনি কালারের ফুল। প্রতিটি ছবিই বেশ সুন্দর। অনেক দিন কুইজ দেন না।🤪🤪

 2 years ago 

ভাইয়া আপনি বিভিন্ন ধরনের ফুল ও প্রাকৃতিক দৃশ্যের খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে সাত নম্বর ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে দারুন লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ছবিগুলো ম্যাক্রো ফটোগ্রাফির মত হয়েছে। সত্যিই দেখতে অনেক সুন্দর লাগছে ।ফুলের ফটোগ্রাফিটির বেশ সুন্দর ছিল আমার কাছে অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 57824.15
ETH 2965.89
USDT 1.00
SBD 3.70