১০০ এসপি পাওয়ার আপ ও ৪৮০৬এস.পি. ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎉

in আমার বাংলা ব্লগ2 years ago

𝖕𝖔𝖜𝖊𝖗 𝖚𝖕.png


পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা বা নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা অনেকেই অনেকদিন ধরে কাজ করছি কিন্তু যদি আপনার নিজস্ব কোন পাওয়ার না থাকে তাহলে আপনার ভবিষ্যৎ হুমকির মুখে পরতে পারে। কারণ যেখান থেকে আপনি সাপোর্ট পাচ্ছেন হয়তো ভবিষ্যতে সেখান থেকে আপনি সাপোর্ট নাও পেতে পারেন। সে ক্ষেত্রে যদি আপনার নিজস্ব কিছু ক্ষমতা থাকে তাহলে আপনি খুব সুন্দর ভাবে সেইসব ক্ষমতাকে কাজে লাগিয়ে পরবর্তীতে একটি স্থায়ী ইনকাম করতে পারবেন। সেই তাগিদেই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করছি।

টার্গেট ডিসেম্বরেরর প্রথম সিজনে আমার পাওয়ার আপের টার্গেট ছিল ৩০০০ স্টিম পাওয়ার কিন্তু এসেই সিজন শেষ হওয়ার আগেই আমি আমার লক্ষ্য অতিক্রম করি। এই বছরে আমি টার্গেট নিয়েছি ১০০০০ স্টিম পাওয়ার। এর জন্য প্রতিনিয়ত আমি পাওয়ার আপ করে যাচ্ছি। আশা করি আমার এই লক্ষ পূরণ হবে টার্গেট ডিসেম্বরের মধ্যেই।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 100 Steem )


  • পাওয়ার আপের আগে ৪৮১৯ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 4819 Steem Power.)

IMG_20220415_212744.jpg


  • আরো ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। 100 Steem Power UP.

IMG_20220415_212956.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৪৩৬৮ SPTotal Steam Power is 4368 SP

IMG_20220415_212918.jpg

IMG_20220415_212814.jpg


পাওয়ার আপ করতে, আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন @heroism নামে একটি প্রজেক্ট রয়েছে, যেখানে আমরা সবাই ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের দিয়েছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ৪৮০৬ SP ডেলিগেশন করলাম @heroism .

delegation.PNG


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আমরা যত পাওয়ার আপ করো আমাদের শক্তি বৃদ্ধি পাবে। আমি নিজে পাওয়ার আপ করতে এবং দেখতে খুবই ভালো লাগে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আমার আরো বেশি ভালো লাগে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া,আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব শীগ্রই পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই, পাওয়ার আপের মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে হয়।

 2 years ago 

আর কিছুটা পাওয়ার হলেই আপনি ডলফিনে পরিণত হবেন ভাই। অসাধারণ একটি অর্জন। আপনার জন্য অগ্রিম শুভকামনা জানাচ্ছি। আশাকরি এভাবে এগিয়ে যাবেন। ১০০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন।

 2 years ago 

এই সপ্তাহেই হয়ে যাবো, ইনশাআল্লাহ।

 2 years ago 

১০০ এসপি পাওয়ার আপ ও ৪৮০৬এস.পি. ডেলিগেশন করেছেন।পাওয়ার আপ পোস্ট দেখতে ভিশন ভালো লাগে।ভালোই হয়েছে এখন ভালো এমাউন্টও একটা ভোট পাওয়া যাবে।ধন্যবাদ। শুভ কামনা রইল

 2 years ago 

আর একটু, এর পরেই ডলফিন।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। সত্যিই এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য নিজের একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এর ফলে আমরা ভবিষ্যতেও এখানে টিকে থাকতে পারবো।
এভাবেই আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া আশা করি আপনি খুব শীঘ্রই আপনার টার্গেটে পৌছাতে পারবেন।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন, প্রত্যেকেরর জন্য পাওয়া খুবই জরুরি।

 2 years ago 

পাওয়ার আপ এবং ডেলিগেশন দুটোই খুব ভালো একটি উদ্যোগ ।অনেক ভালো লাগলো ভাইয়া আপনার আজকের এই পোস্ট দেখে।
অনেকেই এর মাধ্যমে উৎসাহিত হবে পাওয়ার আপ করতে এবং ডেলিগেশন করতে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু, আমাদের সবারেই পাওয়ার আপ জরুরি।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ, পাওয়ার আপ এর গুরুত্ব রয়েছে।

 2 years ago 

আর মাত্র কিছু স্টম তাই আপনি ক্লাব ডলফিন হয়ে যাবেন। আপনি অনেক দ্রুত এগিয়ে গেছেন ভাই। আশা করি এভাবেই আপনার গতিত ধারা চলতে থাকবে। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, আর মাত্র কিছু দিন।

 2 years ago 

ডলফিন 🐬 হবার জন্য অগ্রিম শুভকামনা রইল আপনার জন্য 💌
এইতো আর একটু হলেই হয়ে যাবেন ইনশাআল্লাহ 👌
আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনুপ্রাণিত হই। দোয়া রইল ♥️

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আপনি প্রথম উইশ করলেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে কাজ করার জন্য আমাদের পাওয়ার আপ করা অনেক প্রয়োজন। ‌ পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আপনি পাওয়ার আপ এর গুরুত্ব বুঝে ফেলেছেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ বলতে নিজে স্বক্রিয়তা কে বৃদ্ধি করা বোঝায়। পাওয়ার আপ বলতে নিজের কর্ম ক্ষমতা বৃদ্ধি করা বোঝায়। আর সেই সুন্দর কাজটি করে আপনি আমার বাংলা ব্লকের মাঝে একটি পোস্ট শেয়ার করেছেন, যা দেখে অনেকে উৎসাহিত হবে আমার মতন আর চেষ্টা করবে সময়মত পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই, আমাদের সকলের পাওয়ার আপ এর উপর গুরুত্ব দিতে হবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25