প্ল্যানিং ছাড়াই শপিং 🛒 || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
২৮-১১-২০২১
রবিবার

💖সবাইকে স্বাগতম💖


দু মাস আগেই কলেজ খুলেছে কিন্তু তখন অনেক গরম পড়েছিল তাই শীতের কোন কাপড় আনা হয়নি। অনেকদিন থেকে ভাবছিলাম যে শীতের জন্য কিছু শপিং করা দরকার কিন্তু সেই সময়টুকু হচ্ছিল না। আজ হঠাৎ দুপুরে খেতে যে বিষয়টি মাথায় আসলো। আজ দুপুরে বাসায় রান্না হয়নি সেই সুবাদে খাওয়ার জন্য বেরিয়ে ছিলাম। যেখানে গিয়েছিলাম তার ঠিক পাশেই অনেক শোরুম ছিল তাই ভাবলাম এক কাজে দুই কাজ সেরে নেই। আজ রবিবার, নরসিংদীতে মূলত রবিবারে দোকানপাট বন্ধ থাকে এই কথাটি আমার স্মরণ ছিল না। তারপরে যেয়ে দেখি শুধুমাত্র একটি শোরুম খোলা ছিলো ইজি ব্রান্ডের। বাংলাদেশের সবচেয়ে জায়গায় এই ব্র্যান্ডের একটি ভ্যালু রয়েছে, তাই চিন্তাভাবনা না করে শো রুমে ঢুকে পড়লাম।

1638103228211.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


সত্যি কথা বলতে গেলে শপিং এর প্রতি তেমন একটা কোন আকর্ষণ কাজ করে না এবং শপিং করার জন্য যে অভিজ্ঞতাটুকু দরকারে সেটিও আমার নেই। আমি সব সময় আমার আম্মু সাজেশন এই শপিং করি। আজ অনেক একা পরে গেছি তাই বাধ্য হয়ে একাই ড্রেস কিনতে ঢুকে পড়লাম। নরসিংদীতে তেমন ঠান্ডা পরে না তবে সন্ধ্যার পরে একটু ঠান্ডা লাগে, তাই টাইপ ভারী কোনো ঠান্ডার কাপড় আমি কিনতে চাচ্ছিলাম না। আমি একদম সিম্পল এরমধ্যে ফুলহাতা সোয়েটার টাইপ কিছু খুজছিলাম। কিছুক্ষণ শোরুমের মধ্যে ঘোরাঘুরি করলাম। শোরুম টা আসলে অনেক বড় ছিল এবং শীতের জন্য অনেক নতুন নতুন কাপড় তারা এনেছে। এখন আমার সমস্যা হল আমি যাই দেখি তাই আমার পছন্দ হয়ে যায় এবং সেটাই নিতে ইচ্ছা করে। কি যে একটা বিপদে পড়েছিলাম তা কোনোভাবেই বলা সম্ভব না এবং আমার সাথে অন্য কেউ ছিল না যার কাছে আমি সাজেশন নিব।

IMG_20211128_160414.jpg

IMG_20211128_160410.jpg


IMG_20211128_155436.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


নিজের সাথে নিজে অনেকক্ষণ যুদ্ধ করার পরে আমি ফাইনালে তিনটি ড্রেস সিলেক্ট করি, এখনও ট্রাইল দেওয়ার পালা। যেহেতু ব্র্যান্ডের কাপড়, তাই সব সাইজ একউ হবে এটাই স্বাভাবিক। তাই আমি একটি ড্রেস নিয়েছিলাম। সেই ড্রেসটা পরে অনেকটা আনকম্ফোর্টেবল ফিল হচ্ছিল। অনেক টাইট ছিল তারপরে বের হয়ে দোকানদারকে বল্লাম এরচেয়ে একসাইজ বড় দেওয়ার জন্য। যেহেতু ব্র্যান্ডের কাপড়, তাই সব সাইজ একউ হবে এটাই স্বাভাবিক। তাই আমি একটি ড্রেস নিয়েছিলাম। সেই ড্রেসটা পরে অনেকটা আনকম্ফোর্টেবল ফিল হচ্ছিল। অনেক টাইট ছিল তারপরে বের হয়ে দোকানদারকে বল্লাম এরচেয়ে একসাইজ বড় দেওয়ার জন্য। মজার বিষয় হচ্ছে যখন একসাইজ বড় কাপড় নিয়ে ট্রায়াল দিতে গেলাম তখন দেখি সেটা আবার অনেক ঢোলা ঢোলা হচ্ছে। অনেক চিন্তায় পড়ে গেলাম এক সাইজের ব্যবধানেই এরকম হচ্ছে কেন? বিষয়টা এমন ছিল L সাইজ নিলে ছোট হচ্ছে XL সাইজ নিলেই বড় হচ্ছে!

IMG_20211128_155450.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location

বিষয়টি ভালোভাবে চিন্তা করার পরে XL সাইজ টি নেওয়ার সিদ্ধান্ত গ্রহন করলাম, যদিও আমি টেক্সটাইলের স্টুডেন্ট। আমি কাপড় সম্পর্কে মোটামুটি ধারণা রাখি। কাপড়গুলো একবার ধুয়ে দেওয়ার পরে কিছুটা সংকুচিত হবে, তখন হয়তো আমার গায়ে ঠিকঠাক লেগে যাবে। তিনটি ড্রেস নিয়ে কাউন্টারে গেলাম এবং সেখানকার ম্যানেজার সব কাপড় গুলো ঠিকঠাক মতো গুছিয়ে প্যাকিং করে দিল তারপর আমি পেমেন্ট দিয়ে বের হব তখন আরো একটি ড্রেস খুব ভালো লেগে গেল। তৎক্ষণাৎ আমার মন এবং আমার মাঝে তৃতীয় বিশ্বযুদ্ধ যুদ্ধ শুরু হয়ে যাওয়ার মত অবস্থা হয়েছিল। আমি তাড়াহুড়া করে শপিং হল থেকে বেরিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম।

IMG_20211128_155833.jpg

IMG_20211128_155847.jpg


IMG_20211128_160237.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location

আমার কাছে এই অভিজ্ঞতাটি একদম নতুন, এককভাবে শপিংয়ে আজকে প্রথম গেলাম। অনেকটা যুদ্ধ করতে হয়েছে নিজের সাথে নিজের তারপরও আমার অভিজ্ঞতাটুকু আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগেছে, ধন্যবাদ।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্ল্যানিং ছাড়াই শপিং 🛒

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 3 years ago 

ভাই আপনি অনেক আনন্দের মধ্য দিয়ে এই শপিং করেছেন, এই ড্রেসগুলো অনেক সুন্দর ছিল আমার খুব ভালো লেগেছে, ইজি ব্রান্ড হচ্ছে খুব সুন্দর সুন্দর জিনিস এর মেলা।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনার শপিং এর গল্প পরে দেখি আমার মতো অবস্থা ভাই আমিও ঠিক একা একা শপিং করতে পারি না। আর যা দেখি সব কিছুই নিতে ইচ্ছে হয়। যাই হোক আপনি অনেক যুদ্ধের পরে আপনার পছন্দ মতো শপিং করেছেন মেনে খুশি হলাম। আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

একা শপিং করাও মজা ভাই

আমিও ভাই শপিংয়ে যাওয়ার পরে কোনটা রেখে কোনটা নিব এ চিন্তায় পড়ে যাই । মনে হয় সবগুলোই ভালো । তাই একা একা শপিংয়ে যায় না । বন্ধুবান্ধব বা পরিবারের কাউকে সাথে নিয়ে যায় । ভালো লাগলো আপনার একা একা শপিং এক্সপেরিয়েন্সটি পড়ে । 🌻💗

 3 years ago 

আমি ও বন্ধুদের সাথেই যাই, কিন্তু সে দিন একা গিয়েছিলাম।।

 3 years ago 

শপিং করলে মন ফুরফুরা হয়ে ওঠে।প্লানিং না করে করলে তো খুশির জয়জয়াকার। একা করার থেকে বন্ধুবান্ধব নিলে হয়তো আরো বেশি মজা করতে পারতেন ।আর ভাই ইজি ব্রান্ড এর কোয়ালিটি খুবই ভাল।L or XL এর কথা শুনে মনে হচ্ছে মোটা হওয়ার ইন্টারমিডিয়েট লেভেলে আছেন😁।আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

L or XL এর কথা শুনে মনে হচ্ছে মোটা হওয়ার ইন্টারমিডিয়েট লেভেলে আছেন😁।

হাহাহা, ধন্যবাদ।।

 3 years ago 

শীতের মৌসুমে যখন আম্মু পাশে থাকেনা তখন তো শীতের কাপড় কিনতে হবে শীত নিবারণের জন্য এবং আস্তে আস্তে অভিজ্ঞতা হয়ে যাবে ইনশাআল্লাহ।আপনার শপিং এর অভিজ্ঞতা আমার কাছে দারুণ লেগেছে।শুভকামনা আপনার জন্য♥♥

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38