ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

হ্যালো, আমার বাংলা ব্লগ বাসি। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের সামনে নতুন একটি অ্যালবাম উপস্থাপন করবো। এই অ্যালবামে বেশ কিছু সুন্দর সুন্দর ছবি আমি উপস্থাপনা করব। আশা করি সেই ছবিগুলো আপনাদের ভালো লাগবে। বিশেষ করে বর্ষার দিনে বৃষ্টির পানি পড়ে ফুল এবং গাছ পাতার সৌন্দর্য তুলে ধরবো। বিশেষ করে আমার কাছে ফুলের ছবি গুলো অনেক ভালো লেগেছে। আশা করি আপনাদের ভালো লাগবে। চলুন কথা না বাড়িয়ে সেই ছবিগুলো দেখে আসা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220729_153851.jpg

IMG_20220726_102524.jpg

IMG_20220726_102533.jpg

Device : One Plus

What's 3 Word Location


সারারাত বৃষ্টি হয়েছিল ঘুম, থেকে উঠে যখন আমি বাগানের দিকে তাকাই তখন সবগুলো গাছ অনেক ঝলমলে করছিল। সবচেয়ে ভালো লাগছিল পেঁয়াজ ফুলগুলো। আমাদের আঞ্চলিক ভাষায় এই ফলকে পেয়াজ ফুল বলা হয়। এত সুন্দর লাগছিল ফটোগ্রাফি না করে পারলাম না।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220729_153645.jpg

Device : One Plus

What's 3 Word Location


ছবিটি একটি ঘাসের ফুলের ছবি। জানিনা এই ঘাসের নাম কি!! তবে আমার কাছেই ফুলগুলো ভালোই লাগে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220724_153446.jpg

Device : One Plus

What's 3 Word Location


বেলীফুল চেনেন না এমন মানুষ অনেক কম রয়েছে। সকালে উঠে যখন বাগানের দিকে গিয়েছিলাম, তখন দেখলাম বেলিফুলের অনেকগুলো ফুল ফুটেছে। এই বেলী ফুলের সুগন্ধ আমার অনেক ভালো লাগে। তাই এইগুলোর ফটোগ্রাফি করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220725_183007.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমি নরমালি আমার ফোনের ফোকাসটি চেক করছিলাম। আমার ফোনের ফোকাস কিরকম হয়। তখনই একটি ঘাসের ছবি আমি তুলেছি। পরবর্তীতে দেখি ছবিটি ভালো হয়েছে। তাই এই ছবিতে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220729_153756.jpg

Device : One Plus

What's 3 Word Location


বড়ই খেতে আমার অনেক ভালো লাগে। বড়ই গাছের আশেপাশে আমি ছবি তুলছিলাম তখন দেখলাম এই পাতাগুলো দেখতে অনেক চমৎকার লাগছে। তাই পাতাগুলোর একটি ফটোগ্রাফি করি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220729_153955.jpg

Device : One Plus

What's 3 Word Location


বৃষ্টির দিনে যখন বৃষ্টির পানির ফোঁটা গুলো গাছের পাতায় লেগে থাকে তখন সেগুলো দেখতে সত্যিই অনেক চমৎকার লাগে। এমন একটি ছবি আমি আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220729_153619.jpg

Device : One Plus

What's 3 Word Location


সঠিকটা বলতে পারছি না এটি কোন সবজির ফুল। তবে আমার কাছে মনে হচ্ছে এই ফুলটির কুমড়ো গাছের।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

কথায় আছে প্র্যাকটিস মেক্স এ ম্যান পারফেক্ট। ছবি তুলতে তুলতে আপনিও এখন পাকা ফটোগ্রাফার হয়ে গেছেন তাতে কোন সন্দেহ নেই। বিশেষ করে ৬ নম্বর এবং এক নম্বর ছবিটা আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ

 2 years ago 

আমি শুধুমাত্র চেষ্টা করে যাই ভাই, ছবি তোলার পরে এডিট এর কিছু ব্যাপার আছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। সব গুলো রেনডম ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। ঘাসের ফুলের ছবিটি আমার ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

চেষ্টা করেছি সবকিছু মিলে একটি সুন্দর অ্যালবাম উপস্থাপন করার জন্য।।

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। বৃষ্টি ভেজা ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে বেশি ভালো লেগেছে। এছাড়া ঘাসফুলের ফটোগ্রাফিটিও দেখতে দারুন হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখলে মনে হয় যেন একজন প্রফেশনাল ফটোগ্রাফার এই ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু, চেস্টা করি আপু, মাঝে মাঝে ফোটগ্রাফি করি।।

 2 years ago 

সত্যি ভাই আপনি খুবই সুন্দর করে ফটোগ্রাফি করেন। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। এর উপরে বৃষ্টির পানি পড়ায় আরো বেশি সুন্দর লাগছে। এছাড়াও প্রত্যেকটা ফটোগ্রাফি কিন্তু চমৎকার ছিল আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই তবে ফটোগ্রাফি করার মজাই আলাদা।।

 2 years ago (edited)

ভাইয়া আপনি খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। পেঁয়াজ ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। বেলি ফুলের কলিটা অসাধারণ লাগছে ভাইয়া। ঠিকই বলেছেন বেলি ফুল চিনে না এমন মানুষ কমই আছে।বৃষ্টির ফোটা আমার কাছেও খুব ভালো লাগে। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর এই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পেয়াজ ফুল গুলো আমার কাছে অনেক সুন্দর লাগেছে, তাইতো ফটোগ্রাফি করেছি।

 2 years ago 

ভাইয়া আপনি সত্যিই সবসময় খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করেছে। আপনার ফটোগ্রাফি গুলো আমার সব সময় খুব ভালো লাগে। বৃষ্টি ভেজা ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। গাছের পাতায় বৃষ্টির ফোঁটা গুলো দেখতে খুব সুন্দর লাগছে। সত্যিই মন ভালো করার ফটোগ্রাফি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

বৃষ্টির পানি পড়লে যেকোনো জিনিস অনেক ঝালমলে করে। সেই বিষয়টি আমার অ্যালবামটিতে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।।

 2 years ago 

ভাই আপনি যে সর্বশেষ ফুলের ফটোগ্রাফিটা করেছেন আমার কাছে দেখে মনে হচ্ছে এটা শসার ফুল। যাই হোক প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ ছিল একেবারে প্রফেশনাল ফটোগ্রাফির মত ফটোগ্রাফি ছিল, যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমিও কনফিউশনে রয়েছি, সেটা কোন ফুল আমি নিজেও বুঝতে পারছি না।।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি মানেই মুগ্ধ করার মতো ❤️। বেলী ফুল, পেয়াজ ফুলের ফটোগ্রাফি এক কথায় অনবদ্য ❤️❤️। মুগ্ধ হওয়ার মতো ছিল ভাইয়া ফটোগ্রাফিগুলো।

 2 years ago 

চেষ্টা করেছি ভাই আমি আমার সাধ্যমত ফটোগ্রাফি গুলো উপস্থাপন করার জন্য।।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি আমার কাছে সব সময় বেশ ভালো লাগে। বিশেষ করে পানির ফোঁটার ফটোগ্রাফি আমার কাছে দারুন লাগে। পেঁয়াজ ফুলের ফটোগ্রাফি গুলো বেশ ভালো লেগেছে। ঠিক বলেছেন নিচের ফুলটা কুমড়োর ফুল।

 2 years ago 

আমার কাছে অনেক ভালো লেগেছে, পানির ফোটা পড়লে ফুলের সৌন্দর্য টি আরো বৃদ্ধি পেয়ে যায়।

 2 years ago 

আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক চমৎকার হয়েছে। বিশেষ করে পেঁয়াজ ফুলের ফটোগ্রাফি গুলো সব থেকে বেশি ভালো হয়েছে। এ ধরনের ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পেঁয়াজ ফুলের ছবিটা আমার কাছে অনেক ভালো লেগেছে, তাই ছবিটি সবার প্রথমে দিয়েছি।।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60880.32
ETH 3371.93
USDT 1.00
SBD 2.52