ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। বাসায় এসে বেশ কিছু জায়গায় ঘুরতে যাওয়া হয়েছে এবং ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত এবং স্মৃতিগুলো ক্যামেরাবন্দি করে রেখেছি। তেমন কিছু জায়গা এবং ফটোগ্রাফি নিয়ে আজকের আমার এই অ্যালবাম সাজিয়েছি। আশা করছি আমার এই ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে কিছু প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230704_144906.jpg

IMG_20230704_145036.jpg

Device : One Plus

What's 3 Word Location


নীলফামারীতে প্রাকৃতিক সৌন্দর্যের অভাব নেই। গতকাল গিয়েছিলাম একটু প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য এবং সেই নদীর ছবিগুলোই প্রথমে আপনাদের সাথে শেয়ার করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230704_144924.jpg

Device : One Plus

What's 3 Word Location


মেঘলা আকাশ, শান্ত বাতাস এবং গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য। এই তিনটি হলে আর কি লাগে বলুন! এমন একটি দৃশ্য আপনাদের সাথে শেয়ার করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230704_145117.jpg

Device : One Plus

What's 3 Word Location


গ্রামের এই রাস্তাগুলো দেখলেই মন ভরে যায়। মনে হয় সারাদিন সেখানেই বসে কাটাই এবং সেসব রাস্তায় প্রচুর ঠান্ডা বাতাস এবং মানসিক শান্তি উপভোগ করা যায়।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230704_145159.jpg

Device : One Plus

What's 3 Word Location


নীলফামারীতে আসলেই মূলত নদীর কাছে ছুটে যাই। নদীর সৌন্দর্যগুলো উপভোগ করি। কেননা ঢাকা শহরে এরকম শান্তশিষ্ট পরিবেশ পাওয়া খুবই দুষ্কর একটি বিষয়। তাই আরও একটি নদীর ছবি আপনার সাথে শেয়ার করে নিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230704_145226.jpg

Device : One Plus

What's 3 Word Location


গতকাল সারারাত প্রচুর বৃষ্টি হয়েছে এবং সকালেও অনেক বৃষ্টি হয়েছে। ঘুম থেকে উঠে দেখি বাগানে অনেকগুলো ফুল ফুটেছে। তাই সেই ফুলের ফটোগ্রাফিটি আপনাদের সামনে শেয়ার করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230704_145309.jpg

Device : One Plus

What's 3 Word Location


বাংলাদেশের জাতীয় ফল কাঁঠাল কিন্তু মাঝে মাঝে মনে হয় বাংলাদেশের জাতীয় ফল আম! যে পরিমাণে আম আমাদের খাওয়া হয় তাতে করে আমার কাছে সেটাই মনে হয়। গত কয়েকদিন আগে মামার বাসায় ঘুরতে গিয়েছিলাম, তখন এই ছবিটি তুলেছি।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 last year 

আজকে দেখছি সব ফটোগ্রাফি পোস্ট। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এত অসাধারণ ফটোগ্রাফি দেখি, আসলে সবগুলো ফটোগ্রাফি অসাধারণ। যাইহোক গ্রামে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার সুন্দর একটি জায়গা। আপনার ফটোগ্রাফি গুলোর মাধ্যমে নীলফামারির অসাধারণ কিছু দৃশ্য দেখলাম।

 last year 

চলে আসেন নীলফামারীতে, নীলফামারী সৌন্দর্য ঘুরে দেখাবো।

 last year 

কি অপরূপ সুন্দর ফটোগ্রাফি। সত্যি আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লাগলো। এই সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে খুবি ভালো লেগেছে।

 last year 

গ্রামের প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি সবারই অনেক ভালো লাগে ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ..

 last year 

বাংলাদেশের প্রতিটি গ্রামই যেন প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর। আপনি আকাশ আর প্রকৃতির ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। মেঘলা আকাশ আমার খুব ভালো লাগে।আপনার তোলা ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। বর্ষাকালে বৃষ্টির কারনে চারপাশের সবকিছু সতেজ হয়ে যায়। খুব ভালো লাগলো ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 last year 

মাঝে মাঝে ফটোগ্রাফি করার চেষ্টা করি তবে গ্রামাঞ্চলের ফটোগ্রাফি করতে আমার বেশি ভালো লাগে।

 last year 

ভাইয়া আপনি নীলফামারীতে গিয়ে সত্যিই অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আসলে প্রকৃতির অপরূপ সৌন্দর্য দেখে খুবই ভালো লাগে। আর এত সুন্দর প্রকৃতি এবং নদী দেখে অনেক ভালো লাগলো। সত্যি ভাইয়া আপনার মত মাঝে মাঝে আমার মনে হয় জাতীয় ফল আম হওয়া উচিত ছিল।

 last year 

নীলফামারীতে যতদিন আছি অনেক ভালই সময় কাটছে, জানিনা ঢাকায় গেলে আমার অবস্থা কি হবে! তাছাড়া আমার ফটোগ্রাফি করতে অনেকে ভালো লাগে।

 last year 

নদী,আকাশ ও ফসলের মাঠ এই তিনটির ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লাগে ।আর আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার ছিল। দারুন ভাবে প্রাকৃতিক সৌন্দর্যকে ক্যামেরাবন্দি করেছেন । বেশ ভালো লাগলো । ভাইয়া।

 last year 

নীলফামারী আসলেই সেই নদীর কাছে গিয়ে বসে থাকি এবং সেই সৌন্দর্যগুলো উপভোগ করি। এছাড়াও সেই সৌন্দর্যগুলোর ফটোগ্রাফি করতেও আমার অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

নদি, আকাশ, ফসলের মাঠ সহ অনেক কিছু আপনি আজ আমাদের মাঝে আপনার ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভাল ছিল ভাইয়া। শুভকামনা রইল ভাই এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

মাঝে মাঝে এমন ফটোগ্রাফি করার চেষ্টা করি ভাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ

 last year 

নীলফামারীর প্রাকৃতিক সৌন্দর্য আসলেই তো অদ্ভুত সুন্দর ।মনে হচ্ছে কোন ক্যালেন্ডারের ছবি দেখতে পাচ্ছি আমি। ইস আমি তো তাহলে নীলফামারীতে গিয়ে ঘুরে আসতে হয়। প্রকৃতি নদী পানি গাছ সব যেন মুগ্ধতা ছড়িয়ে আছে। কাঁচা আমটি দেখে তো ইচ্ছে করছে এখনই ভর্তা বানিয়ে খাই। অনেক ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো দেখে।

 last year 
 last year (edited)

নদীর প্রাকৃতিক দৃশ্যের ছবিগুলো, নয়নতারা ফুলের ছবি এবং গ্রামীণ রাস্তার ছবিগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে।

 last year 

ধন্যবাদ আপু।।।

 last year 

অপরূপ সুন্দরময় ফটোগ্রাফি করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

মাঝে মাঝে চেষ্টা করি ভাই গ্রামের সৌন্দর্যগুলো ক্যামেরাবন্দি করার জন্য।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58304.13
ETH 2575.50
USDT 1.00
SBD 2.43