ফোটোগ্রাফি 📸 || রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। আশা করি সবাই ভালো আছেন এবং ভালো ভাবেই আপনাদের ঈদ কাটাতে পেরেছেন। আমিও মোটামুটি ভালো আছি তবে শরীরটা খুব একটা ভালো নেই। অনেক কষ্টের মধ্যেই ঈদটা কাটালাম এবং এক কথায় বলতে গেলে বিছানার মধ্যে শুয়ে শুয়ে কাটালাম। আজ কি পোস্ট করব সেটাই ভেবে পাচ্ছিলাম না। অনেক সময় গ্যালারিতে ঘুরাঘুরি করার পরে আমার আগের কিছু ফটোগ্রাফি পেলাম। তাই ভাবলাম সেগুলো দিয়ে একটি অ্যালবাম তৈরি করে প্রকাশিত করি। আশা করি এই অ্যালবামটি আপনাদের পছন্দ হবে, চলুন ছবিগুলো দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220710_191323.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বড় মামার বাসা একটি গ্রামের মধ্যে অবস্থিত, তাদের বাসায় যাওয়ার পথে এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছিলাম।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220710_191231.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমি যেমন বাগান করতে ভালোবাসি আমার মামাতো ভাই ও বাগান করতে অনেক ভালোবাসে। তার বাগান থেকে এই লেবু গাছের একটি ছবি আমি ক্যামেরাবন্দি করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220710_190928.jpg

Device : One Plus

What's 3 Word Location


জবাফুল অনেক ধরনের হয়ে থাকে তবে এই জবাফুল টি ব্যক্তিগতভাবে আমার অনেক ভালো লাগে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220710_191449.jpg

Device : One Plus

What's 3 Word Location


গাঁদা ফুল আমার অনেক পছন্দের তাইতো বাগানে সবসময় গাদা ফুলের গাছ বেশি রাখার চেষ্টা করি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220710_191201.jpg

Device : One Plus

What's 3 Word Location


গোলাপ ফুল অনেক ধরনের হয়ে থাকে তবে টকটকে লাল গোলাপ আমার কাছে অনেক ভালো লাগে। তেমনই একটি ছবি উপস্থাপন করার চেষ্টা করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220710_191003.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বাগানে মূলত তিন ধরনের গোলাপের গাছের রয়েছে। তার মধ্যে লাল এবং সাদা গোলাপ অন্যতম। এই সাদা গোলাপের ছবি আমি এক সাইট থেকে নেওয়ার চেষ্টা করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220710_190847.jpg

Device : One Plus

What's 3 Word Location


একটু ক্রিয়েটিভ কিছু করার চেষ্টা করেছি। বড়ই গাছের পাতা, ব্যাকগ্রাউন্ডে নীল আকাশ এই দু'টি মিলে একটি সুন্দর ছবি ক্যামেরাবন্দি করার ক্ষুদ্র চেষ্টা করেছি।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

অপরূপ সুন্দর ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। সূর্য অস্ত যায় ফটোগ্রাফি ছিল অসাধারণ এবং ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে আমার।

 2 years ago 

এরকম দৃশ্য আমার অনেক ভালো লাগে তাই তো সেই ছবিটা কে সবার আগে রেখেছি।

 2 years ago 

সর্বপ্রথম আপনার সুস্থতা কামনা করি ভাইয়া। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যান।
আপনার ফটোগ্রাফি গুলো সব সময় খুব সুন্দর হয়। লেবু গাছের ফটোগ্রাফি টা বেশ ভালো লাগলো। এছাড়া সর্বশেষ ফটোগ্রাফিটি অসাধারণ হয়েছে। নীল আকাশটা ব্যাকগ্রাউন্ড হিসেবে রাখার কারণে আরো বেশি সুন্দর লাগছে দেখতে। ফটোগ্রাফি গুলা শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমি চেষ্টা করি ক্রিয়েটিভ কিছু ফটোগ্রাফি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য...

 2 years ago 

বাহ অসাধারণ একেবারে সাতে সাত। আপনার সাতটা ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। এককথায় বলতে গেলে অসাধারণ ছিল। তবে প্রথম প্রাকৃতিক দৃশ‍্যের ছবি দুইটাই আমার কাছে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্য আমারও অনেক ভালো লাগে তাই তো অ্যালবামে প্রাকৃতিক দৃশ্য রাখার চেষ্টা করি।

 2 years ago 

অনেক চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো বিশেষ করে আপনার বড় মামার বাড়িতে যাওয়ার সময় যে ফটোগ্রাফিটি করেছেন প্রকৃতির অপরূপ সৌন্দর্য ফুটে উঠেছে এই ফটোগ্রাফিটির মাঝে অনেক ভালো লাগলো দেখে।

 2 years ago 

এরকম প্রাকৃতিক দৃশ্য দেখতে আমার অনেক ভালো লাগে তাই তো সেই ছবিটি সবার আগেই প্রকাশিত করেছি।

ভাই দ্রুত আপনার সুস্থতা কামনা করি। উৎসবের দিন গুলোতে এমন শরীর খারাপ হলে কারোরই ভালো লাগে না। আর ভাই দূর্দান্ত হয়েছে প্রতিটা ছবি। সবচেয়ে দারুণ লাগলো দ্বিতীয় ছবিটি। লেবু গাছ থেকে এমন চমৎকার কিছু হতে পারে যে ভাবতেই পারি নি একদম।

 2 years ago 

আমার বাগানে অনেক ফুলের গাছ রয়েছে সেখান থেকে ও মাঝে মাঝে ফটোগ্রাফি করি।

 2 years ago 

আপনার ক্যামেরা বন্দি করা রেনডম ফটোগ্রাফি গুলা আমার কাছে খুবই খুবই ভালো লেগেছে বিশেষ করে প্রথম ছবিটা যেন চোখের সামনে ভাসছে তাছাড়া ফুলের ছবিগুলাও খুব সুন্দরভাবে ক্যামেরাবন্দি করেছেন সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য 🌹

 2 years ago 

প্রথম ছবিটি একটি প্রাকৃতিক দৃশ্য ছিল এরকম প্রাকৃতিক দৃশ্য আমার অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে প্রথম ফটোগ্রাফি ও ফুলের ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি ভাই কিছু ছবি আপনাদের সামনে উপস্থাপন করার জন্য.

 2 years ago 

সত্যি কথা বলতে কি সবগুলো ফটোগ্রাফ অনেক মনোমুগ্ধকর ছিল। কোনটাকে বাদ দিয়ে কোন টার কথা বলব ‌‌। তবে আপনার বড় মামার বাড়িতে যেতে যে প্রাকৃতিক দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন তা আমার নিকট খুব চিত্তিকর্ষক ছিল । ধন্যবাদ ভাই আপনার ক্রিয়েটিভ কাজগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ‌

 2 years ago 

আমি যখনেই কোথাও বেড়াতে যাই চেষ্টা করি সেখানে থেকে কোন কিছু ফটোগ্রাফি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য।।

 2 years ago 

হা ভাই নিঃসন্দেহে এটা একটা ভালো অভ্যাস একসাথে ঘুরাফেরা হয় সাথে লেখালেখির চর্চা হয়।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনোমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলোর মধ্যে ২ এবং ৫ নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ তবে আমি চেষ্টা করি এরকম ফটোগ্রাফি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য..

 2 years ago 

আপনি ফটোগ্রাফির বস এতে কোনো সন্দেহ নাই। আপনার ফটোগ্রাফি দেখলে যেকেউ পছন্দ করতে বাধ্য হবে। আপনার আজকের ফটোগ্রাফির মধ্যে দুই নাম্বার বেস্ট ছিলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ তবে আমি চেষ্টা চালিয়ে যাই, ফটোগ্রাফি করার জন্য.. ছবি এমনি এমনি ভাল হয়ে যায়.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63