প্ল্যানিং ছাড়াই শপিং 🛒 || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
০৫-১০-২০২১
মঙ্গলবার

💖সবাইকে স্বাগতম💖


কিছুদিন আগেই হঠাৎ করে ভার্সিটি থেকে নোটিশ আসে যে, খুব তাড়াতাড়ি ভার্সিটিতে ক্লাস শুরু হবে তোমরা সবাই তাড়াতাড়ি চলে আসো। নোটিশ পাওয়ার পরে খুব দ্রুত একদিনের মধ্যে সবকিছু গুছিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেই। সবকিছু গুছিয়ে নিতে পারেনি, তবে যেটুকু পেয়েছি নিয়ে চলে এসেছি কিন্তু এখানে আসার পর দেখি আমার ফরমাল শার্ট প্যান্ট ছিল সেগুলো আমি বাসায় ভুল করে রেখে এসেছি। সামনে আমাদের ভাইবা পরিক্ষা প্র্যাকটিকাল পরীক্ষা হবে সেজন্য ফর্মাল ড্রেসআপ পড়ে যাওয়া অত্যন্ত আবশ্যক একটি বিষয়।

IMG_20211002_193855.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


আগেই বলে রাখি আমার শপিং তেমন একটা পছন্দ নয় এবং নিজের পোশাক এর দিকে আমি তেমন একটা গুরুত্ব দেইনা। তবে বাজারে যদি কোন নতুন electronics-gadgets চলে আসে সে ক্ষেত্রে সেটা কেনার জন্য আমার আগ্রহটা বেশি থাকে। আমি তেমন একটা শপিং করিনা এবং শপিং করার তেমন একটা অভিজ্ঞতা ও আমার নেই। সব সময় আমার সাথে আমার মা শপিং এ আসতো। আমি ঢাকায় কিছুদিন থাকার পরে নরসিংদীতে রওনা হয়ে ভার্সিটি তে জয়েন করি। তবে নরসিংদী তে আসার পরে আমি দুইদিন শপিং এ গিয়েছিলাম কিন্তু আমার চোখে তেমন কোন ভাল শপিংমল পরেনি।

IMG_20211002_194315.jpg

IMG_20211002_194310.jpg


IMG_20211002_193323.jpg

IMG_20211002_192758.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


তারপর আমার একটা বন্ধুর কাছে খোঁজ নিয়ে একটি বড় শপিং মলে ঠিকানা নিয়ে তার উদ্দেশে রওনা দেই। নর্মাল যেগুলোর দোকান রয়েছে সেগুলোতে ট্রাই করেছিলাম কিন্তু সেসব দোকানের কাপড় আমার শরীরের সাথে তেমন একটা ফিট হয় না। আমি চিন্তা করলাম ফর্মাল ড্রেসআপ সবসময় প্রয়োজন হবে এবং long-lasting এর জন্য অবশ্যই ব্র্যান্ডের পোশাক কেনা উচিত। তবে আমি অবাক হয়েছি নরসিংদীর মত একটা বড় শহরে তেমন কোন ব্রান্ডের শোরুম আমার চোখে পরেনি। বন্ধুর ঠিকানা অনুযায়ী পৌঁছে গেলাম Grameen QNIQLO এর শোরুমে। জায়গা অনুযায়ী শোরুম টা অনেক বড় ছিল মোটামুটি। আমি ফর্মাল ড্রেসআপ এর জন্য ড্রেস খুজতে থাকলাম। আমার মূলত এক কালারের শার্ট এবং ব্ল্যাক এন্ড নেভিব্লু প্যান্ট অনেক পছন্দ।

IMG_20211002_193330.jpg

IMG_20211002_192817.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location

হঠাৎ করে একটি ডল মধ্যে আমার নজর পরে, সেই ডলে খুব সুন্দর ভাবে একটি ফর্মাল ড্রেসআপ পড়ানো ছিল যা আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে। পরবর্তীতে সেই ড্রেসগুলো আমি ট্রায়াল দেই এবং আমার শরীরের সাথে ও মোটামুটি ফিটিং হয়ে গিয়েছিল, তাই আর বেশি চিন্তা না করে সেটা সত্যি আমি কিনে ফেলি। বর্তমানে পূজার কারণে কিছু কিছু কাপড়ের উপর তারা ছাড় প্রদান করে রেখেছে। তবে ব্রান্ডের কাপড়ের একটা জিনিস অনেক ভালো লাগে, কাপড় গুলো আমার শরীরের সাথে একদম মাপ অনুযায়ী ফিট হয়ে যায়, সেটা পরবর্তীতে কোন টেইলার্সের দোকান থেকে কাপড় গুলো চাপিয়ে নিতে হয় না।

IMG_20211002_192512.jpg

IMG_20211002_192521.jpg


IMG_20211002_193851.jpg

IMG_20211002_193859.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location

সন্ধ্যার পর সেই শপিং মল থেকে বের হয়ে আমরা রাতের ডিনার করি এবং ডিনার শেষে বাসায় ফিরে আসি। এই ছিল আজকের আমার শপিংয়ের অভিজ্ঞতা, যদিও আমার শপিং এর প্রতি তেমন কোনো অভিজ্ঞতা নেই তবে আস্তে আস্তে করে ইনশাল্লাহ এই অভিজ্ঞতা হয়ে যাবে।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্ল্যানিং ছাড়াই শপিং 🛒

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 3 years ago 

ভাই আপনার শপিং করা দেখে আমার তো শপিং করতে ইচ্ছে করছে। ভাই আপনি যেখান থেকে শপিং করছেন সেই মার্কেটি খুব সুন্দর। ভালো কিছু মার্কট করবেন সেই আশা করছি ভাই।

 3 years ago 

চলে আসুন শপিং করতে।

 3 years ago 

ভাই আপনার শপিং করা দেখে আমার খুব ইচ্ছা করছে শপিং করতে। আমার শপিং করতে খুবই ভালো লাগে। মনে হচ্ছে আপনি যেখান থেকে শপিং করেছেন এই শপিংমলটা অনেক উন্নত।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

শপিংয়ের প্রতি আমারও সেরকম অভিজ্ঞতা নেই। যখন আমি আমার পোষাক ক্রয় করি আমার এক বন্ধু সমতুল‍্য বড় ভাইকে নিয়ে যায়। আপনার শপিং অভিজ্ঞতা টা ভালো ছিল। এবং আরও ভালো লাগল শুনে আপনার ইলেকট্রনিক গ‍্যাজেট প্রিয়তা।

 3 years ago 

আমার ও তেমন অভিজ্ঞতা নেই।

 3 years ago 

শপিং করতে আমার অনেক ভালো লাগে😊😊😊। এখন আমারো শপিং করতে ইচ্ছা করছে। ট্রায়াল দেওয়ার পিক কোথায়? 🙄

 3 years ago 

ট্রায়াল পিক দেওয়া যাবে না।। পরে একদিন শেয়ার করবো।

গ্রামীণ ইউনিক্লো এর প্রোডাক্ট গুলো আমার অনেক ভালো লাগে যদিও প্রাইস অনেক বেশি নেয় তারা। কিছুদিন আগে আমি একটি টি-শার্ট এবং একটি শার্ট কিনে ছিলাম কাপড়ের মান গুলো অনেক ভালো তাই। যাইহোক ভাই ভালো একটা দিন কাটিয়েছেন শপিং করে শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

কাপড়ের মান অনেক ভালো ভাই। Made in Bangladesh বলে কথা।

 3 years ago 

কখনো কখনো প্রয়োজনের তাগিদে প্ল্যানিং ছাড়াই শপিং করতে হয়।। আবার কখনো বা শখের বসে প্ল্যানিং ছাড়াই শপিং করা হয়।
আপনি শপিং করেছেন শপিং এর অভিজ্ঞতা শেয়ার করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব ভালো লেগেছে আমার!♥

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আসলেই শো রুম টা দেখতে,অনেক ভালোই মনে হচ্ছে।
আর প্রত্যেকটি ড্রেস গুলোও খুব সুন্দর লেগেছে আমার কাছে।
আপনার শার্টটিও সুন্দর হয়েছে ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

প্লান করে কোনো কিছুই করা সম্ভব হয়ে উঠে না। এইভাবে হুটহাট ভাবেই কেনাকেটা করাটাই যেনো ছেলেদের একটা অভ্যাস। আপনার শার্টটা অনেক সুন্দর হয়েছে ভাইয়া। শার্টটা পড়ে একদিন পিক দিয়েন।

 3 years ago 

অবস্বই পিক দিব।

ভাইয়া আপনার শপিং করা দেখে আমারও ইচ্ছে করছো শপিং করতে।আর আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া ।

 3 years ago 

তাহলে শপিং করতে চলে আসুন।

 3 years ago 

আমার শপিং করতে খুব ভালো লাগে। আমার মন খারাপ হলেই শপিং এ যাই। আপনার শপিং দেখে আমার খুব শপিং করতে ইচ্ছা করছে। মনে হচ্ছে আপনি যেখানে শপিং করছেন সেখান অনেক টা উন্নত মানের। আপনার শপিং করা দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, তবে এটা ঠিক বলেছেন মন খারাপ থাকলে শপিং করলে মন ভালো হয়ে যায়। তাই আমি বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট কেনার চেষ্টা করি, যখন আমার মন খারাপ থাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48