টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

20240310_105550_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। ৫০ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২২৭৫৭
পাওয়ার আপ৫০ এস পি
বর্তমান এস পি২২৮০৭

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২২৭৫৭ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240323_031029.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20240323_031047.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২২৮০৭ SP

Screenshot_20240323_031112.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 2 months ago 

৩৫ হাজার পাওয়ার আপ লক্ষ্যমাত্রা নিয়ে আপনি আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে গেলেন। এভাবে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব তাড়াতাড়ি। এই লক্ষ্যটি পূরণ হবে দোয়া রইল

Posted using SteemPro Mobile

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন ভাইজান। আপনার পাওয়ার ভিত্তিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের সক্ষমতাকে আরো সামনে এগিয়ে নেওয়া। আর এতে আমাদের সুফল বয়ে আসবে।

 2 months ago 

আপনার সিজন চারে টার্গেট ৩৫০০০ স্টিম, আশা করি আপনি টার্গেট পূরন করতে পারবেন।একটু একটু স্টিম পাওয়ার করলেই পারবেন। বর্তমান স্টিম ২২ হাজারের উপরতে আর তেরো এর মতো হলেই টার্গেট পূরন।ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 2 months ago 

ভাইয়া আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে। এই সিজনে আপনি ৩৫ হাজার স্টিম পূরণের লক্ষ্য নিয়েছেন দেখে ভালো লাগলো। আর প্রতিনিয়ত পাওয়ার আপ করে সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগেই আপনি আশা করছি নিজের কাঙ্খিত লক্ষ্যটা পূরণ করে নিতে পারবেন। আর আপনার এত বড় এমাউন্টের পাওয়ার আপ দেখে অন্যরাও উৎসাহিত হবে। ইতিমধ্যে ২২৮০৭ স্টিম পূরণ করেছেন আপনি। সব সময় এটাই কামনা করি ডিসেম্বর মাস শেষ হওয়ার আগে যেন আপনি ৩৫০০০ স্টিম পূরণ করতে পারেন।

 2 months ago 

নিজের লক্ষ্য কে সামনে রেখে আপনি কিন্তু প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আর আপনার এমন পাওয়ার আজ দেখে কিন্তু আমরাও বেশ উৎসাহিত হচিছ। আশা করি এমন করে পাওয়ার আপ করে আপনি অবশ্যই বেশ তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করে কমিউনিটিতে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ভাই আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২২,৮০৭+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ অনুপ্রাণিত হলাম ভাই। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।কারন আমরা যত বেশি পাওয়ার আপ করবো ততই আইডির শক্তি বৃদ্ধি পাবে।ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

এই সিজনে আপনার ৩৫ হাজার স্টিম পূরণের টার্গেট দেখে অনেক ভালো লেগেছে। আর সেই লক্ষ্য টা পূরণ করার জন্য, প্রতিনিয়ত অনেক বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখলে অন্যরাও এটার প্রতি উৎসাহিত হবে। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এমনকি নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার জন্য ও পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি সব সময় পাওয়ার আপ করে এগিয়ে যান। দোয়া করি ভাইয়া যেন তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 2 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া টার্গেট ছাড়া কাজ করা সম্ভব নয়। কোনো কাজে টার্গেট নিয়ে এগুতে থাকলে সেই টার্গেট পূরণ করতে না পারলেও, বরং কাছাকাছি যেতে পারলেও ভালো লাগে। আপনার এই কথার সাথে আমিও একমত। টার্গেট ছাড়া কখনো লক্ষ্য পূরণ করা যায় না। তাইতো আপনি এই সিজনে টার্গেট নিয়েছেন ৩৫০০০ স্টিম পূরণ করার। আপনি সেই টার্গেট কে সামনে রেখে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যি খুব ভালো লাগলো। ইনশাআল্লাহ আপনি খুব তাড়াতাড়ি আপনার সেই কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61562.85
ETH 2891.34
USDT 1.00
SBD 3.43