🐬 অবশেষে ডলফিন 🐬 ১০০ স্টিম পাওয়ার আপ ও ৫০০৫ এস.পি. ডেলিগেশন

in আমার বাংলা ব্লগ2 years ago

20220502_011341_0000.png


আজ আমার জন্য অত্যন্ত আনন্দের একটি দিন কারণ যখন আমি স্টিমিট প্লাটফর্মে কাজ করা শুরু করি আমার অনেকদিনের স্বপ্ন ছিল আমার ৫০০০ এস পি পূর্ণ হবে। সেই স্বপ্নটি আজ পূর্ণ হল। সত্যি বলতে স্বপ্ন যখন কারো পূরণ হয় তখন অনেক ভালো লাগে। বিশেষ করে আমি যে স্বপ্ন দেখেছিলাম, সেই স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি এই বিষয়টি আমার অনেক ভালো লাগে। দিনশেষে আমি সবাইকে বলব নিজের সামর্থ্য অনুযায়ী সবাই পাওয়ার আপ করুন, নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।

টার্গেট ডিসেম্বরের প্রথম থেকেই আমি অল্প অল্প করে পাওয়ার পাওয়ার করে প্রথম সিজন টি কমপ্লিট করেছি। এই সিজনে আমার টার্গেট হচ্ছে ১০০০০ এসপি। আশাকরি সময়ের আগেই এই এসপি আমি এচিভ করতে পারব। সকলের দোয়া এবং শুভকামনা একান্ত কাম্য।

সুমন মামুকে জানাই আন্তরিক শুভেচ্ছা। তিনি গত বছরের এই আইডিটি আমাদের সবার সামনে উপস্থাপন করেন এবং তখন থেকেই আমি নিয়মিত পাওয়ার আপ করা শুরু করি তিনি। যদি এই ইনিশিয়েটিভ টি গ্রহণ না করতেন তাহলে হয়তো এত পাওয়ার এর মালিক আমি হতে পারতাম না। তাই সুমন মামুকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি ইভেন্ট চালু করার জন্য।

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৫১২৩ স্টিম পাওয়ার ছিলো।

IMG_20220502_002628.jpg


  • আরো ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220502_002740.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৫২২৩ SP

IMG_20220502_002926.jpg

Screenshot_2022-05-02-00-31-25-10_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


পাওয়ার আপ করতে, আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন @heroism নামে একটি প্রজেক্ট রয়েছে, যেখানে আমরা সবাই ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের দিয়েছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ৫০০৫ SP ডেলিগেশন করলাম @heroism .

Screenshot_2022-05-02-13-49-48-67_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 2 years ago 

নিজেকে ডলফিন এ রূপান্তরিত করতে পারার জন্য আপনাকে আমি প্রথমেই অভিনন্দন জানাতে চাই ভাইয়া। আমারও ইচ্ছা আছে একদিন ডলফিন হব। দেখা যাক সেই ইচ্ছা পূরণ করার জন্য কত দিন সময় এর প্রয়োজন হয়।

 2 years ago 

আপনার লক্ষ ও একদিন ঠিক পুরন হবে, লেগে থাকুন।

 2 years ago 

ডলফিন টার্গেট অর্জন করা সকলের কাছে স্বপ্নের মতো। আর স্বপ্ন পূরণ করার পর সেই অনুভূতি প্রকাশ করার মত নয়। আপনার মত আমাদের সকলেরই উচিত স্বপ্ন পূরণের জন্য কাজ করে যাওয়া। আর হিরোইজম এও বেশি বেশি এসপি ডেলেগেশন করা। ধন্যবাদ ভাই।

 2 years ago 

উদ্দেগ নিলে সব কাজেই করা সম্ভভ ভাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। যেটা সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়িয়ে তোলা। আমিও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে থাকি। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই ভাই।

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন শুনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নব্য ডলফিনকে 🐬 অনেক অনেক শুভেচ্ছা জানাই ❤️
আমি অনেক খুশি হলাম চমৎকার খবরটি শোনার পর। দোয়া রইল ♥️

 2 years ago 

ধন্যবাদ ভাই, এখন থেকে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে ১০০০০ এস পি করতে হবে।

 2 years ago 

ডলফিন এ উনিত হওয়ার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই ভাইয়া, আপনি নিয়মিত পাওয়ার অফ করার মাধ্যমে ডলফিন হয়েছেন, তাই আমি মনে করি আমাদের সকলেরই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা উচিত, দোয়া করেন ভাইয়া আমারও টার্গেট আছে ডলফিন হওয়ার যেন আমি আমার টার্গেট পূরণ করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার ডলফিন হওয়ার মুহূর্তে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু, নিয়মিত পাওয়ার আপ করলে খুব তারাতারি অনেক এসপি করা সম্ভব।

 2 years ago 

সিয়াম ভাই আপনার অভিনন্দন আগেই প্রাপ্তি ছিলো কারণ ডলফিন আজকে পাওয়ার আপ করার আগেই হয়েছেন। আরো দূর এগিয়ে যাওয়ার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

জি ভাই, আগের পাওয়ার আপের পোস্টি করিনি তাই। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ করতে করতে একসময় যে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাবো তার জ্বলন্ত প্রমাণ হচ্ছে না আপনি নিজেই। আসলেই পাওয়ার আপ যে আমাদের জন্য কতটা জরুরি তা আপনার আজকের পোস্ট দেখেই বুঝতে পেরেছি।আপনি আজ একশত স্টিম পাওয়ার আপ করে দেখিয়ে দিয়েছেন ডলফিনে পৌছা।আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু, এই বছরের শেষে ১০০০০ এসপির টার্গেট নিয়েছি।

 2 years ago 

এই সিজনে আমার টার্গেট হচ্ছে ১০০০০ এসপি। আশাকরি সময়ের আগেই এই এসপি আমি এচিভ করতে পারব। সকলের দোয়া এবং শুভকামনা একান্ত কাম্য।

অবশ্যই দোয়া করি ভাই আপনি আপনার কাঙ্খিত টার্গেটে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। সে সাথে ডলফিন অ্যচিভড করার জন্য আপনাকে স্বাগতম।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ ভাই, নিজের পাওয়ার প্রতি নিয়ত বৃদ্ধি করা দরকার আমাদের সকলের।

 2 years ago 

ভাই নিয়মিত পাওয়ার আপ করে আপনার স্বপ্ন পূরণ হয়েছে জেনে খুবই ভালো লাগছে। আসলে আপনার স্বপ্ন ডলফিন হওয়া ডলফিন হয়েছেন। আমার স্বপ্ন আছে আমি ডলফিন হবো জানিনা স্বপ্নটাকে পূরণ কবে হবে, তবে আপনার পরবর্তী স্বপ্নের জন্য দোয়া রইলো।

 2 years ago 

খুব তারাতারি পুরন হবে আশা করা যায়।

 2 years ago 

অভিনন্দন ভাইয়া। আপনার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে দেখে খুশি হলাম। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, এভাবেই সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33