টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)

20240310_105550_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। ৫০ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২২৪৫৯
পাওয়ার আপ৫০ এস পি
বর্তমান এস পি২২৫০৯

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২২৪৫৯ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240316_151936.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20240316_151954.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২২৫০৯ SP

Screenshot_20240316_152016.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 3 months ago 

নিজেকে শক্তিশালী করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। এই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন।

 3 months ago 

পাওয়ার আপ হলো আমাদের একাউন্টের একটি শক্তি। যার মাধ্যমে আমরা এখানে দীর্ঘ মিয়াদি শক্তভাবে কাজ করতে পারবো। ভাইয়া আপনি ৩৫০০০ এসপি টার্গেট লক্ষ্য নিয়ে ডিসেম্বর সিজন-৪এ যেভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। ইতিমধ্যে আপনার বর্তমান এসপি ২২৫০৯তে পৌঁছে গেছেন। আশা করছি আপনি যে, টার্গেট নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছেন।সেটাকে পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

এই প্লাটফর্মে টিকে থেকে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন।
দেখে খুবই ভালো লাগলো ।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 3 months ago 

ভাই এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ২২,৫০৯+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ অনুপ্রাণিত হলাম ভাই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

পূর্বের এস পি ২২৪৬৯

ভাই এখানে একটু টাইপিং মিস্টেক হয়েছে। আশা করি ঠিক করে নিবেন।

Posted using SteemPro Mobile

 3 months ago 

৫ এর জায়গায় ৬ হয়ে গিয়েছে, ধন্যবাদ ভাই, আমি এখনি ঠিক করে নিচ্ছি।

 3 months ago 

৩৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যমাত্রার সামনে রেখে আপনি যেভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন সেটা দেখে আমার অনেক ভালো লাগে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে নির্ধারিত সময়ের মধ্যেই আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া ৷ খুবই সুন্দর একটি টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছে ৷ আশা করি এই ধারাবাহিতা বজায় রেখে এগিয়ে গেলে সময়ের আগেই আপনার লক্ষ্য পূরণ হবে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 3 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া টার্গেট ছাড়া কোন কিছু এচিভ করা যায় না। সর্বপ্রথম টার্গেট নির্ধারণ করে এরপরে এগিয়ে যেতে হয়। ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

 3 months ago 

কমিউনিটির এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের কাছে কোন রকম ভালো লাগা কাজ করে সেই সাথে অনেক বেশি অনুপ্রাণিত হই। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেকটাই অনুপ্রাণিত হলাম আমিও চেষ্টা করব প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করতে হলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

পূর্বের এস পি ২২৪৬৯

@alsarzilsiam ভাইয়া আমার মনে হয় এখানে ২২৪৫৯ স্টিম হবে। মনে হচ্ছে একটু মিসটেক হয়েছে। আশা করছি একটু দেখবেন।

পাওয়ার আপ করা সবার জন্যই খুবই গুরুত্বপূর্ণ। আর আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে ভালো লেগেছে আর খুব উৎসাহিত হয়েছি। আপনার পাওয়ার আপ দেখলে প্রত্যেকটা ইউজার পাওয়ার আপের প্রতি উৎসাহিত হবে। নিজের কাঙ্খিত লক্ষ্য পূরণ করার জন্য, ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া বেশি প্রয়োজন। আশা করছি ৩৫ হাজার স্টিম আপনি শীঘ্রই পূরণ করে নিতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67621.06
ETH 3787.11
USDT 1.00
SBD 3.50