এচিভমেন্ট 3X ডলফিন || ২৩ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year
এচিভমেন্ট 3X ডলফিন

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আজকে আমি ও অনেক ভালো আছি। কারণ আজকে আমার একটি বড় এচিভমেন্ট হয়েছে। আসলে আমার এই এচিভমেন্টের পিছনে মূলত বড় দাদা, ছোট দাদা এবং আমার মা-বাবা সহ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেরই অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

আজ আমার পনেরো হাজার স্টিম পাওয়ার পূর্ণ হয়েছে। এটা আসলেই অনেক আনন্দের একটি বিষয়। যখন আমি প্রথম এই প্লাটফর্মে যুক্ত হই তখন স্বপ্ন দেখতাম আমার কবে দশ হাজার স্টিম পাওয়ার হবে। অবশ্য সেই স্বপ্নটা অনেক আগেই পূর্ন হয়েছে। এইতো আজ আমার ১৫ হাজার স্টিম পাওয়ার পূর্ণ হল। এর সম্পূর্ণ ক্রেডিট দিতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা, বড় দাদাকে।

আসলে প্রতিনিয়ত আমি অফিস থেকে বাসায় আসার সময় পোস্ট করি। কিন্তু আজ ভাবলাম একটি স্পেশাল পোস্ট করব। তাই বাসায় গিয়ে ঠাণ্ডা মাথায় পোস্ট করি কিন্তু কপাল দেখুন আজকেই এই স্টিমিট সার্ভারের প্রবলেম হতে হল। যাইহোক সমস্যা হলে সমাধান হবে সেই বিষয়টিও আমরা প্রত্যাশা করি।

আজ আমি ২৩ স্টিম পাওয়ার পাওয়ার আপ করলাম। সেই ধাপ গুলো নিচে দেওয়া হল। এই সিজনে আমার টার্গেট হলো ১৮ হাজার স্টিম পাওয়ার। সেই প্রত্যাশায় আমি কাজ করে যাচ্ছি। আশা করছি আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

পাওয়ার আপ
১ম ধাপ

  • পাওয়ার আপ এর আগে ১৫০০৪ স্টিম পাওয়ার ছিলো

২য় ধাপ

  • ২৩ স্টিম পাওয়ার আপ করলাম

৩য় ধাপ

  • পাওয়ার আপের পরে ১৫০২৭ স্টিম পাওয়ার হল।

আপনাদের সকলকেই অসংখ্য ধন্যবাদ। আসলে এই মোবাইল অ্যাপ্লিকেশন দিয়ে পোস্ট করার পূর্ব অভিজ্ঞতা নেই বললেই চলে। তাই অনেক সমস্যায় পোহাতে হচ্ছে। আমাদের সার্ভারের সমস্যা। আশা করছি সার্ভার সমস্যা ঠিক হলে আমি এই পোস্টটি এডিট করে নেব।।


Sort:  
 last year 

এই অ্যাপ দিয়ে পোস্ট করতে কিছুটা ঝামেলা মনে হয়। যাইহোক আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি তৃতীয় ডলফিনে পদার্পণ করার জন্য। নিঃসন্দেহে এটি একটি বড় অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ১৮,০০০ স্টিম পাওয়ার এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাই তৃতীয় ডলফিন অর্জন করার জন্য। আপনি এবার ২৩ স্টিম পাওয়ার আপ করেছেন এবং নতুন করে আরেকটি লক্ষ্য স্থির করেছেন।আশাকরি নতুন লক্ষ্যেও অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ভাই।

Posted using SteemPro Mobile

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ২৩ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আপনি 3X ডলফিন হতে পেরেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল সামনের দিকে এগিয়ে চলুন আরো অনেক ভালো কিছু করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last year 

আপনার ট্রিপল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে জেনে খুবই ভালো লাগলো। দোয়া করি, আপনার আঠারো হাজার স্টিম পাওয়ার আপ করার লক্ষ্য যেন এই বছরেই পূর্ণ হয়। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আসলে আমরা সবাই যে স্টিম পাওয়ার তৈরি করেছি তার পিছনে সবচেয়ে বড় অবদান আমাদের @eme দাদার। অনেক দীর্ঘ পথ অতিক্রম করেছেন এবং ১৫০০০+ স্টিম পাওয়ার তৈরি করেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

আসলে আমরা সবাই যে স্টিম পাওয়ার তৈরি করেছি তার পিছনে সবচেয়ে বড় অবদান আমাদের @eme দাদার। অনেক দীর্ঘ পথ অতিক্রম করেছেন এবং ১৫০০০+ স্টিম পাওয়ার তৈরি করেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

অনেক অনেক শুভেচ্ছা আপনাকে থ্রি এক্স ডলফিনে পদার্পণ করার জন্য। এটি আসলে অনেক বড় অ্যাচিভমেন্ট। প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন ভাই। আমি নিজেও চেষ্টা করে যাচ্ছি সিক্স এক্স ডলফিনে পদার্পণ করতে। আশা করছি এই বছরে সেটি সফল হবে।অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ভাইয়া,3X ডলফিন ক্লাব অর্জন করার জন্য আমি আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমি আশা করি, আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে নির্ধারিত সময়ের মধ্যে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য 18 হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59377.35
ETH 2639.75
USDT 1.00
SBD 2.45